বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের সঙ্গে কাজের প্রসঙ্গে তাপসীর জবাব, ‘ছাদের ওপর উঠে সবাইকে চেঁচিয়ে বলতাম’!
শাহরুখের সঙ্গে অভিনয়ের গুজব ওড়ালেন তাপসী। 
শাহরুখের সঙ্গে অভিনয়ের গুজব ওড়ালেন তাপসী। 

শাহরুখের সঙ্গে কাজের প্রসঙ্গে তাপসীর জবাব, ‘ছাদের ওপর উঠে সবাইকে চেঁচিয়ে বলতাম’!

  • কিছুদিন আগে মস্কোর রাস্তায় শাড়ি, স্নিকার্স পরে দেখা গিয়েছিল তাঁকে। দেশে ফিরে ফের ছবির প্রোমোশনে ব্যস্ত হয়ে পড়েছেন।

রাজকুমার হিরানি পরিচালিত ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করতে চলেছেন তাপসী পান্নু। এই খবর শুনে আনন্দে আপ্লুত হয়ে পড়েছিল তাপসীর অনুরাগীরা। তবে এ খবর যে পুরোপুরি গুজব, কোনও সত্যতা নেই, তা নিজেই জানালেন অভিনেত্রী। তাপসীর কথায়, ‘এরকমটা হলে আমি আনন্দে চিৎকার করতে থাকতাম।’

নেটফ্লিক্সে ‘হাসিনা দিলরুবা’র মুক্তির অপেক্ষায় রয়েছেন তাপসী। আগামীকাল অর্থাৎ ২ জুলাই শুক্রবার মুক্তি পাচ্ছে হাসিনা দিলরুবা। ছবির ট্রেলার নিয়ে উৎসাহের বাধ ভেঙেছে দর্শকদের। এখন শুধু মুক্তির অপেক্ষা। শোনা গিয়েছিল, ‘বদলা’ ছবিতে প্রযোজক হিসেবে তিনি পাশে পেয়েছেন শাহরুখকে। একসঙ্গে কাজের অভিজ্ঞতা রয়েছে। তবে, প্রথমবার শাহরুখের সঙ্গে অভিনয় করা নিয়ে তিনি বেশি উত্তেজিত।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তাপসী জানিয়েছেন, ‘আরে বাবা যদি এমনটা হত না, আমিই নিজের ছাদের ওপর উঠে সবাইকে চেঁচিয়ে চেঁচিয়ে বলতাম। এটায় লজ্জা পাওয়ার তো কিছু নেই। আর এটা এমন কোনও খবরও না যা গোপন রাখার মতো।’

‘হাসিনা দিলরুবা’র শ্যুট ও প্রাথমিক প্রোমোশন সেরে বোন শগুনের সঙ্গে রাশিয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন তাপসী পান্নু। সঙ্গে চুটিয়ে ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর শেয়ার করা ছবি দেখে ঘরবন্দি মানুষ মজা নিয়েছিলেন ভার্চুয়াল ভ্রমণের। মস্কোর রাস্তায় শাড়ি, স্নিকার্স পরেও দেখা গিয়েছিল তাঁকে। দেশে ফিরে ফের ছবির প্রোমোশনে ব্যস্ত হয়ে পড়েছেন। খুব জলদি মুক্তি পাওয়ার কথা রয়েছে তাপসী অভিনীত তাঁর ‘লুপ লাপেটা’, 'রেশমি রকেট' ছবিরও।

বন্ধ করুন