বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘যেতে যেতে পথে হলো দেখা!’, মস্কোর রাস্তায় তাপসীর মুখোমুখি আরও এক অভিনেত্রী
মস্কোয় তাপসী। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
মস্কোয় তাপসী। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

‘যেতে যেতে পথে হলো দেখা!’, মস্কোর রাস্তায় তাপসীর মুখোমুখি আরও এক অভিনেত্রী

  • রাশিয়া ভ্রমণ সেরে ফিরলেন তাপসী পান্নু ও তাঁর বোন শগুন। তাপসীর 'রাশিয়া ডায়েরি'-র দারুণ সব ছবির সুবাদে ইতিমধ্যেই সরগরম নেটদুনিয়া। তবে জানেন কি মস্কোর রাস্তায় তাপসীর সঙ্গে দেখা হয়েছিল আরও এক অভিনেত্রীর!

জমিয়ে রুশ ভ্রমণ সেরে ফিরলেন তাপসী পান্নু এবং তাঁর বোন শগুন। অভিনেত্রীর 'রুশ কথা'-র সেইসব অধ্যায় জানা যাবেই তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে একবার নজর ফেরালেই। ইতিমধ্যেই নেটদুনিয়া সরগরম তাপসীর 'রুশ ডায়েরি'-র বিভিন্ন ছবি নিয়ে। বিশেষ করে মস্কোর এক রাস্তার জেব্রা ক্রসিংয়ের ওপর দিয়ে শাড়ি,স্নিকার্স পরে তাপসীর দৃপ্ত ভঙ্গিমার ছবিতে মুগ্ধ নেটিজেনরা। বলি-অভিনেত্রীর স্টাইল স্টেটমেন্টও কুড়িয়েছে অকুন্ঠ তারিফ।

তবে ওই যে বলে না প্রথিবীর যে প্রান্তেই আপনি যাবেন অন্তত একটি-দু'টি হলেও ভারতীয়র মুখ দেখতে পাবেন। মস্কোর সেন্ট পিটার্সবার্গের চত্বর ফের একবার হাজির থাকলো এই ঘটনার। বোনের সঙ্গে সেন্ট পিটার্সবার্গ চত্বর ধরে এগোচ্ছিলেন তাপসী, এমন সময়ে সেখানে তাঁর মুখোমুখি দেখা হলো আরও এক অভিনেত্রী শ্রিয়া শরণ-এর। 

তবে 'দৃশ্যম' খ্যাত অভিনেত্রী একা ছিলেন না। তাঁর সঙ্গে ছিলেন স্বামী আন্দ্রেই কোশ্চিভ। দেখা হওয়ার পর বিস্ময়ভাব কাটতেই দুই অভিনেত্রীর মধ্যে বিনিময় হয়েছে হাসি, গল্প। সেই ছবিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাপসী। সঙ্গে লিখেছেন,' তোমাদের সঙ্গে দেখা হয়ে যাওয়ার ব্যাপারটা যারপরনাই স্পেশ্যাল। জলদি ফের মুম্বইয়ে দেখা হচ্ছে।' সেই সেলফিতে চারজনকেই বেশ ক্যাজুয়াল অবতারেই দেখা যাচ্ছে।

মস্কোয় রাস্তায় শ্রিয়া ও তাঁর স্বামী আন্দ্রেইয়ের সঙ্গে তাপসী। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
মস্কোয় রাস্তায় শ্রিয়া ও তাঁর স্বামী আন্দ্রেইয়ের সঙ্গে তাপসী। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

প্রসঙ্গত তামিল,তেলেগু ছবিতে তো বটেই বেশ কয়েকটি হিন্দি ছবিতেও কাজ করেছেন শ্রিয়া। 'মিশন ইস্তানবুল','আওয়ারাপান','দৃশ্যম'-এ শ্রিয়ার অভিনয় মনে রেখেছে দর্শক। উল্লেখ্য, ২০১৮ সালে বহুদিনের প্রেমিক আন্দ্রেই কোশ্চিভের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রিয়া। অন্যদিকে, তাপসীর হাতে রয়েছে 'সাবাশ মিঠু','দোবারা'-র মতো ছবির কাজ। সামনেই মুক্তি পেতে চলেছে 'হাসিন দিলরুবা।'

 

বন্ধ করুন