বাংলা নিউজ > বায়োস্কোপ > Taapsee Pannu: ‘কী আবার বলব?’ রাজু শ্রীবাস্তবকে নিয়ে প্রশ্ন এড়ালেন তাপসী, জুটল অহংকারী তকমা
তাপসী পান্নু (বাঁ দিকে, ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম) প্রয়াত কমেডিয়ান রাজু শ্রীবাস্তব (ফাইল ছবি)

Taapsee Pannu: ‘কী আবার বলব?’ রাজু শ্রীবাস্তবকে নিয়ে প্রশ্ন এড়ালেন তাপসী, জুটল অহংকারী তকমা

  • Taapsee Pannu trolled: প্রয়াত কমেডিয়ানকে নিয়ে প্রশ্ন শুনেই ছুটে পালালেন তাপসী, ভিডিয়ো ভাইরাল হতেই তাপসীকে আক্রমণ নেটপাড়ার। 

বুধবার প্রয়াত হয়েছেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। ‘গজধর ভাইয়া’র অকাল প্রয়াণে মন খারাপ কাশ্মীর থেকে কন্যাকুমারীর। এই কৌতুকাভিনেতার মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধার্ঘ্য জানিয়েছেন অনেকেই, যদিও তাঁর শেষযাত্রায় শামিল হয়েছিলেন হাতে গোনা তারকা। অন্যদিকে তাঁর মৃত্যু নিয়ে পাপারাৎজিদের প্রশ্ন এড়িয়ে সোশ্যাল মিডিয়ার রোষের মুখে পড়লেন তাপসী পান্নু।

জনপ্রিয় পাপারাৎজি ভাইরাল ভায়ানির অফিসিয়্যাল ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে, যা ঘিরে রীতিমতো শোরগোল। সেখানে দেখা যাচ্ছে তাপসীকে ঘিরে ধরে রাজু শ্রীবাস্তবের মৃত্যু নিয়ে প্রতিক্রিয়া জানতে চায় সংবাদমাধ্যম। অথচ মিডিয়ার ভিড় এড়িয়ে সেখান থেকে ‘ছুটে পালান’ তাপসী।শুধু তাই নয়, তাঁকে বলতে শোনা গেল- ‘ক্যায়া বলু মেঁয়… হটিয়ে আপ?’ (আমি আবার কী বলব? সরে যান আপনি)। 

তাপসীর এহেন প্রতিক্রিয়া মোটেই ভালো চোখে দেখছে না নেটিজেনদের একাংশ। বাউন্সার ছাড়া অভিনেত্রী দ্রুত ওই জায়গা ছেড়ে বেরিয়ে যেতে চেয়েছেন হয়ত সেই কারণেই এমন প্রতিক্রিয়া দিয়েছেন, এমন সাফাই গেয়ে অনেকেই তাপসীর পক্ষ নিয়েছেন। তবে বেশিরভাগেরই মত, পুরো বিষয়টা আরেকটু বেশি সংবেদনশীলভাবে দেখা উচিত ছিল তাপসীর। কেউ লিখেছেন, ‘এমন অহংকারী হওয়া উচিত নয়’। অনেকেই মিডিয়ার উদ্দেশে লিখেছেন-'এদের পিছু ধাওয়া বন্ধ করুন, পাত্তা দেওয়ার দরকার নেই'।

বুধবার দিল্লি AIIMS-এ ৪১ দিনের লড়াইয়ে ইতি টেনে পরপারের উদ্দেশ্যে যাত্রা করলেন রাজু শ্রীবাস্তব। গত ১০ই অগস্ট জিমখানায় ট্রেডমিলে দৌড়ানোর সময় হৃদরোগে আক্রান্ত হন রাজু, এরপর দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দীর্ঘ কয়েক সপ্তাহ জ্ঞান ফেরেনি তাঁর, পরে ধীরে ধীরে সুস্থ হচ্ছিলেন তিনি। কিন্তু ১ সেপ্টেম্বর থেকে ফের ভেন্টিলেশনে রাখা হয় রাজুকে।

আশির দশকের শেষ থেকেই শোবিজ দুনিয়ার অবিচ্ছেদ্য অংশ রাজু শ্রীবাস্তব। তবে ২০০৫ সালে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’-এর সুবাদে রাতারাতি তাঁর জনপ্রিয়তা শিখরে পৌঁছেছিল। এই কমেডিয়ান রেখে গেলেন তাঁর স্ত্রী শিখা, দুই সন্তান- অন্তরা এবং আয়ুষ্মানকে।

 

বন্ধ করুন