বাংলা নিউজ > বায়োস্কোপ > পুলিশ তাপসীর সঙ্গে হবু-বউকে খুঁজছে ‘হর্ষদ মেহতা’! ‘স্ক্যাম’-এর গন্ধ পেল নেটপাড়া
'ও লড়কি হ্যায় কাঁহা' ছবিতে একসঙ্গে প্রথমবার ও স্ক্রিন আসছেন তাপসী এবং প্রতীক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'ও লড়কি হ্যায় কাঁহা' ছবিতে একসঙ্গে প্রথমবার ও স্ক্রিন আসছেন তাপসী এবং প্রতীক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

পুলিশ তাপসীর সঙ্গে হবু-বউকে খুঁজছে ‘হর্ষদ মেহতা’! ‘স্ক্যাম’-এর গন্ধ পেল নেটপাড়া

  • তাপসী পান্নুর সঙ্গে এবার জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হচ্ছেন 'স্ক্যাম ১৯৯২' ছবি খ্যাত অভিনেতা প্রতীক গান্ধী। ছবির নাম 'ও লড়কি হ্যায় কাঁহা'।

তাপসী পান্নুর সঙ্গে এবার জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হচ্ছেন 'স্ক্যাম ১৯৯২' ছবি খ্যাত অভিনেতা প্রতীক গান্ধী। ছবির নাম 'ও লড়কি হ্যায় কাঁহা'। এবার ছবির ফার্স্ট লুক ইনস্টাগ্রামের দেওয়ালে প্রকাশ করলেন তাপসী পান্নু স্বয়ং।

পুরোপুরি পুলিশ অফিসারের উর্দিতে ছবিতে  ধরা দিয়েছেন বলি-অভিনেত্রী। একটি উঁচু জায়গায় দাঁড়িয়ে একটি ম্যাপ দেখতে ব্যস্ত তাপসী। সঙ্গে বরের পোশাক পরে দাঁড়িয়ে রয়েছেন প্রতীক। হাতে ধরা বাইনোকুলার।আসলে মন্ডপ থেকে পালিয়ে যাওয়া কনে-কে খুঁজতে নেমেছেন প্রতীক। এই সন্ধান পর্বে তাঁকেই সাহায্য করছেন তাপসী। স্বাভাবিকভাবেই ফ্যানরা প্রথমবারের জন্য একসঙ্গে তাঁদের পছন্দের দুই তারকাকে দেখে যারপরনাই খুশি। একজন আবার মজা করে ছবির তলায় মজার সুরে প্রশ্নই করে বসল 'কী ব্যাপার? হর্ষদ মেহতা আবার ধরা পড়ল নাকি?'

 অন্য একজন লিখলেন, 'এবার মনে হচ্ছে বিয়ের কনেই কিছু স্ক্যাম (কেলেঙ্কারি ) করে পালিয়েছে!' কেউ কেউ তো আবার স্রেফ এই ছবি দেখে সিনেমার গল্পও কী হতে পারে তা আন্দাজ করে নিয়েছেন। বলছেন, 'শেষপর্যন্ত এঁরা দু'জনেই পরস্পরের প্রতি প্রেমে পড়বে এবং তাঁদের মধ্যেই বিয়েটা হবে। ফলে সিনেমার একটা হ্যাপি এন্ডিং হবে'।

'ও লড়কি হ্যায় কাঁহা' আদতে আগাপাশতলা একটি হাসির ছবি। ছবিতে একজন 'রাউডি' পুলিশ অফিসার হিসেবে দেখা যাবে তাপসীকে। অন্যদিকে, প্রতীক একেবারে সেই চরিত্রের উল্টো। একসঙ্গে কাজ করতে গিয়ে তাঁদের যাত্রাপথে কী কী কান্ডকারখানা ঘটতে থাকে তাই এ ছবির মূল উপজীব্য। এ ছবির প্রসঙ্গে তাপসী জানিয়েছেন বরাবরই তাঁর ইচ্ছে ছিল নিজের কেরিয়ারে অন্তত একটি ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করা এবং অবশ্যই একটি দমফাটা কমেডি ছবির অংশ হওয়া। অবশেষে এই দুটো স্বপ্নই পূরণ হতে চলেছে তাঁর এই সিনেমার মাধ্যমে। 'ও লড়কি হ্যায় কাঁহা -র পরিচালনার দায়িত্বে রয়েছেন আরশাদ সৈয়দ। তিনি এ ছবির গল্পও লিখেছেন।

বন্ধ করুন