ট্রোলারদের নিশানায় তাপসী
ট্রোলারদের নিশানায় তাপসী

মোদীর প্রদীপ জ্বালানোর বার্তা নিয়ে প্রতিক্রিয়া দিয়ে ট্রোল হলেন তাপসী

  • পাঁচটায় পাঁচ মিনিট কাঁসর-ঘন্টা বাজানোর আবেদন পর, এবার রাত ন'টায় ন মিনিট আলো বন্ধ করে প্রদীপ জ্বালানোর আর্জি মোদীর। দেশবাসীকে ঐক্যবদ্ধ করার মোদীর এই উদ্যোগ নিয়ে প্রতিক্রিয়া দিল বলিউড।

১৩০ কোটি দেশবাসী ঐক্যবদ্ধ হয়ে করোনার বিরুদ্ধে লড়াইয়ের বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জোটবদ্ধ লড়াইয়ের অনন্য নজির গড়তে রবিবার, ৫ এপ্রিল রাত নটার সময় নয় মিনিট প্রদীপ জ্বালানোর আহ্বান করেন তিনি। তাঁর মতে, অন্ধকারের মধ্যে আলোর উর্জা হিসাবে দেখা দেবে এটি। ঘরের সব আলো বন্ধ করে বারান্দায় বা দরজার বাইরে এসে প্রদীপ, মোমবাতি বা মোবাইলের ফ্ল্যাশ লাইট জ্বালাতে বলেছেন তিনি। প্রধানমন্ত্রীর এই বার্তার প্রতিক্রিয়া জানিয়ে অভিনেত্রী তাপসী পান্নু টুইটারের দেওয়ালে লেখেন- ‘নতুন কাজ এসে গেছে! ইয়ে ইয়ে ইয়ে!’


নিমেষেই ভাইরাল হয়ে যায় তাপসীর এই টুইট। বেশিরভাগজনই তাপসীর এই প্রতিক্রিয়া নিয়ে পিঙ্ক তারকাকে ট্রোল করেন। অন্যদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অন্যতম সমর্থক কঙ্গনা রানায়তের দিদি রঙ্গোলি চান্দেল এই উদ্যোগে স্বাগত জানিয়েছে লেখেন, প্রদীপ জ্বালানো একটা শুভ প্রয়াস, প্রদীপের আলো একটা শান্ত-স্থির পরিবেশের সৃষ্টি করে, একে অপরের প্রতি সমর্থন জানাতে আসুন এতে অংশ নি। আমি সত্যি খুশি হই এটা দেখে যে নরেন্দ্র মোদীজি আমাদের মনের সূক্ষ্ম অনুভূতিগুলো নিয়েও কেমন ভাবনাচিন্তা করেন.. সবরকমভাবে আমাদের ক্ষত দূর করার চেষ্টা করেন। জয় শ্রী রাম’।



অন্যদিকে গীতিকার তথা সেন্সার বোর্ড প্রধান প্রসূন যোশি আলো নিয়ে একটি কবিতা টুইটারের দেওয়ালে শেয়ার করে নেন প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে সমর্থন জানাতে।



এর আগে ২২ মার্চ জনতা কার্ফুর দিন জরুরি পরিষেবায় নিযুক্তদের ধন্যবাদ জ্ঞাপন করতে বিকাল পাঁচটায় পাঁচ মিনিট কাঁসর, ঘন্টা, থালা বাজানোর আর্জি জানিয়েছিলেন মোদী।

প্রসঙ্গত ভারতে করোনা আক্রান্তের সংখ্যা দু হাজারের গণ্ডি পার করেছে। করোনায় মৃতের সংখ্যা ৫৬।



বন্ধ করুন