বাংলা নিউজ > বায়োস্কোপ > Taapsee Pannu: ''সরে যান বলছি…' অনুরাগীরদের সেলফি তোলার আবদারে রেগে লাল তাপসী! ভাইরাল হল ভিডিয়ো…

Taapsee Pannu: ''সরে যান বলছি…' অনুরাগীরদের সেলফি তোলার আবদারে রেগে লাল তাপসী! ভাইরাল হল ভিডিয়ো…

তাপসী পান্নু

তাপসী পান্নু আসন্ন ছবির তালিকাটি বেশ লম্বা। তাই কিছুদিন ধরেই তিনি রয়েছেন চর্চায়। একের পর এক তাঁর কাজের খবর আসছে প্রকাশ্যে। কিন্তু এত ভালোর মধ্যেই ঘটে গেল এক বিপত্তি। এক ভক্তের সঙ্গে তাপসী জড়িয়ে পড়লেন বচসা। প্রকাশ্যে এসেছে সেই ভিডিয়ো।

তাপসী পান্নু আসন্ন ছবির তালিকাটি বেশ লম্বা। তাই কিছুদিন ধরেই তিনি রয়েছেন চর্চায়। তাঁর একের পর এক কাজের খবর শোনা যাচ্ছে। কিন্তু এত ভালোর মধ্যেই ঘটে গেল এক বিপত্তি। এক ভক্তের সঙ্গে তাপসী বচসায় জড়িয়ে পড়লেন। প্রকাশ্যে এসেছে সেই ভিডিয়ো।

ঘটনাটি ঠিক কী?

 

ভিডিয়োতে দেখা যাচ্ছে নায়িকার পরনে সাদা রঙের স্কার্ট এবং সবুজ টপ। ভিডিয়োতে তাপসী নিজের গাড়ির দিকে হেঁটে যাচ্ছিলেন। তখনই নায়িকাকে ঘিরে ধরেন অনুরাগীরা। তাঁরা তাঁদের অভিনেত্রীর সঙ্গে একটা সেলফি তুলতে চাইছিলেন। তবে তাপসী ছবি তোলার মুডে ছিলেন না। তাই বার বার অনুরাগীদের সরে যেতে বলছিলেন। তবে এর এক অনুরাগী তাঁর সঙ্গে সঙ্গে তাঁর গাড়ির দিকে এগিয়ে যান সেলফি তোলার জন্য। আর সেই সময়ই মেজাজ হারান নায়িকা। চিৎকার করে বলেন, 'সরে যান, একদম সরে যান'। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই হয়েছে ভাইরাল।

আরও পড়ুন: মঞ্চ থেকে পর্দায় উত্তরণ! মুখ ও মুখোশের খেলায় কতটা জমল 'অথৈ'? প্রত্যাশা পূরণ করতে পারল কি?

বর্তমানে তাপসী পান্নু 'ফির আয়ি হাসিন দিলরুবা' ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন। ছবিটি ২০২১ সালে মুক্তি পাওয়া 'হাসিন দিলরুবা'- এর সিক্যুয়াল। এই ছবিতে তাপসীর বিপরীতে 'টুয়েথ ফেল' খ্যাত বিক্রান্ত মাসেকে দেখা যাবে। এখানে তাপসীকে রানী সাক্সেনার ভূমিকায় অভিনয় করবেন। 

আরও পড়ুন: 'রাজনীতি, অভিনয়ের তুলনায় বেশ কঠিন…' চড়-কাণ্ডের পর সুর বদলে গেল নাকি ‘ঝাঁসির রানি’ কঙ্গনার!

অন্যদিকে, ১৫ অগাস্ট মুক্তি পাবে তাপসীর আরও এক সিনেমা 'খেল খেল মে'। এদিন একক ফ্রেমে ছবির সব কলাকুশলীদের নিয়ে একটা পোস্ট করেছেন অভিনেত্রী। পোস্টটিতে দেখা গিয়েছে অক্ষয় কুমার, তাপসী পান্নু এবং বাণী কাপুর বাগানে মধ্যে একটা সোফায় বসে আছেন। অন্যান্য অভিনেতারা হাসি মুখে তাঁদের ঘিরে দাঁড়িয়ে বা বসে রয়েছেন। নির্মাতারা সেটা ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'চলুন এই স্বাধীনতা দিবসে আমরা পা রাখি একটা পাগলামিতে ভরা দুনিয়ায়, যেখানে হাসি, নাটক এবং প্রচুর মজার রসদ মিলবে। ১৫ আগস্ট, ২০২৪-এর এই দিনটা আপনার ক্যালেন্ডারে দাগ দিয়ে রাখুন, কারণ এইদিনই প্রেক্ষাগৃহে আসতে চলেছে খেল খেল মে।'

‘খেল খেল মে’-তে তাপসী পান্নু, অক্ষয় কুমার ও বাণী কাপুর ছাড়াও মুখ্য ভূমিকায় থাকছেন অ্যামি ভির্ক, আদিত্য সিল, প্রজ্ঞা জয়সওয়াল এবং ফরদিন খান।

বায়োস্কোপ খবর

Latest News

আজ কলকাতায় কী কী গাড়ি চলবে না? কোন কোন রাস্তায় ঘোরানো হবে গাড়ি? দেখে নিন আগেই ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 2 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 4/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.