বাংলা নিউজ > বায়োস্কোপ > Taapsee Pannu: নিউ ইয়র্কের রাস্তায় শাড়ি-স্নিকার্সে মোহময়ী তাপসী, কার সঙ্গে ঘুরছেন

Taapsee Pannu: নিউ ইয়র্কের রাস্তায় শাড়ি-স্নিকার্সে মোহময়ী তাপসী, কার সঙ্গে ঘুরছেন

নিউ ইয়র্কে তাপসী পান্নু

Taapsee Pannu: ছুটি কাটাতে নিউ ইয়র্ক উড়ে গিয়েছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। সঙ্গী প্রেমিক ম্যাথিয়াস বো এবং বোন শাগুন পান্নু। নিউ ইয়র্কের আশেপাশে ঘোরার জন্য একদিন শাড়ি বেছে নিয়েছেন অভিনেত্রী, শেয়ার করেছেন সেই ছবি-

নিউ ইয়র্কে ছুটি কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। শহরে ঘুরে বেড়ানোর বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। ছবিতে সাদা ক্রপ পটের সঙ্গে ওয়াইন রঙের শাড়ি পরে দেখা মিলেছে তাঁর। চোখে রোদচশমা, পায়ে স্নিকার্স পরা। প্রেমিক ও ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন ম্যাথিয়াস বো এবং বোন শাগুন পান্নুর সঙ্গে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী।

শনিবার নিউ ইয়র্কের একটি বার এবং ক্যাফের বাইরে বসে ছবি শেয়ার তাপসী। একটি ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ক্লিয়ারলি অ্যান অ্যান্টি বার পার্সন'। অর্থাৎ মদ্যপান না করে তিনি যে কফিই বেশি পছন্দ করেন তা স্পষ্ট ছবিতে। অপর ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘এখানে বেশ আছি’। তাপসীর বোন শাগুন ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁদের একটি গ্রুপ সেলফি শেয়ার করেছেন।

আরও পড়ুন: অক্ষয় থেকে অজয়, এই তারকারা সিনেমায় দেবতার ভূমিকায় অভিনয় করেছেন

<p>নিউ ইয়র্কে তাপসী পান্নু</p>

নিউ ইয়র্কে তাপসী পান্নু

<p>নিউ ইয়র্কে তাপসী পান্নু</p>

নিউ ইয়র্কে তাপসী পান্নু

প্রথমবার শাহরুখ খানের নায়িকা হচ্ছেন অভিনেত্রী তাপসী পান্নু। শুধু তাই নয় প্রথমবার কাজ করছেন রাজু হিরানির পরিচালনায়। সৌজন্যে 'ডাঙ্কি'। আপাতত ছবির শ্যুটিং থেকে বিরতি নিয়ে বিদেশ ঘুরছেন নায়িকা। ছবিতে এক গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অভিনেতা ভিকি কৌশলকেও। কিছু দিন আগেই 'ডাঙ্কি'র শ্যুটিং করতে কাশ্মীর উড়ে গিয়েছিলেন তাঁরা।

প্রসঙ্গত, অভিবাসন নিয়ে রাজ কুমার হিরানি তৈরি করছেন ‘ডাঙ্কি’। শাহরুখ অভিনীত চরিত্রের পঞ্জাব থেকে কানাডায় যাওয়ার যাত্রাপথই উঠে আসবে এই ছবিতে। ছবির কাহিনি লিখেছেন অভিজাত জোশী, রাজকুমার হিরানি এবং কণিকা ধিলোন।

বেশ কয়েক বছর ধরে ডেনমার্কের ম্যাথিয়াস বো-এর সঙ্গে ডেট করছেন তাপসী। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন, ‘একই ব্যক্তিকে দীর্ঘদিন ধরে ডেট করছি, কৃতজ্ঞ’। সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি পোস্ট না করার বিষয় কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘আমরা মোটেই সম্পর্ককে লুকিয়ে রাখার চেষ্টা করছি না’। যোগ করেছেন, ‘আমরা পরস্পরের জন্য সময় খুঁজে বের করি। এই দীর্ঘ ৯ বছরের দূরত্বের সম্পর্ক এগিয়ে যেতে অনেক সাহায্য় করে’।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

WPL-র এক ম্যাচে সব থেকে বেশি ছক্কা, শেফালি-মন্ধনার তাণ্ডবে ভাঙল সর্বকালীন রেকর্ড ধনু-মকর-কুম্ভ-মীনের মাসের প্রথম দিন কেমন কাটবে? জানুন রাশিফল '১ মে থেকে দেশে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাবে', পেনশনের দাবিপূরণে হুংকার রেলকর্মীদের শেষ কয়েক বছরে দরকার ছাড়া বাড়ির বাইরে যাইনি, অজানা কাহিনি শোনালেন হার্দিক স্বাদে যেমনই হোক গুণে অদ্বিতীয় ইডলি! রোজ খেলে নিমেষে উধাও হবে এই সব রোগবালাই মাছে ভাতে থাকলেই কমবে কোলেস্টেরল! এই সব মাছ খেলেই নাকি কমবে এইচডিএল 'বাচ্চারাও জানত যে শাহজাহান এখানে ছিল', মিষ্টি বিলি সন্দেশখালিতে, ফাটল বাজি নেই হাতকড়া, 'খাঁচায়' ধরা পড়লেও 'বিড়াল' হলেন না 'বাঘ' শাহজাহান, আঙুল দেখিয়ে….. সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল আজ বিশ্ব প্রার্থনা দিবস, জানেন কেন এই দিনটি পালন করা হয়, এর গুরুত্বই বা কী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.