ছবির একটি দৃশ্যে তাপসী (সৌজন্যে-ইউটিউব)
ছবির একটি দৃশ্যে তাপসী (সৌজন্যে-ইউটিউব)

অমৃতার জায়গায় তাপসী ‘থাপ্পড়’ খেলে কী করতেন? নায়িকার জবাব আপনাকে চমকে দেবে

  • মনের কথা মন খুলে বলতে ভয় পান না তাপসী পান্নু। অভিনেত্রীর কথায়,'অমৃতার জায়গায় আমি থাকলে সেই রাতেই বাড়ি ছেড়ে বেরিয়ে আসতাম'।

রুপোলি পর্দায় বোল্ড নারী চরিত্র ফুটিয়ে তুলতে বলিউডে জুরি মেলা ভার তাপসী পান্নুর। নাম শাবানা,পিঙ্ক,মুলক থেকে থাপ্পড়-নায়িকার ফিল্মোগ্রাফিতে রয়েছে একাধিক ছবি যা বলে নারীর ক্ষমতায়ণের কথা। 

মনের কথা মন খুলে বলতেও ভয় পান না তাপসী। সম্প্রতি এক সাক্ষাত্কারে নায়িকা জানান থাপ্পড়ের অমৃতার জায়গায় তাপসী নিজে থাকলে কী করতেন? পরিচালক অনুভব সিনহার এই ছবিতে দেখা গেছে স্বামী প্রথমবার চড় মারার কারণেই তাঁকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নেয় অমৃতা। যে চরিত্রটিতে অভিনয় করেছেন তাপসী। তিনি বলেন-অমৃতা খুব সাধাসিধে একটা চরিত্র। আমি অতটোও সাধাসিধে নই। ওর অনেক ধৈর্য্য আছে।আমি তিনদিন অপেক্ষাই করতাম না। সেইরাতেই আমি বাড়ি ছেড়ে বেরিয়ে আসতাম’। 

বক্স অফিসে তাপসীর শেষ রিলিজ ছিল থাপ্পড়। ২৮ ফেব্রুয়ারি মুক্তি পায় এই ছবি। করোনা সংকটের জেরে এই ছবির ব্যবসা কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে ঠিকই। তবে সম্প্রতি অনলাইনে স্ট্রিমিং শুরু হয়েছে থাপ্পড়ের,সেখানে ছবির রিপোর্ট কার্ড বেশ ভালো। ১লা মে থেকে আমাজন প্রাইমে স্ট্রিম হচ্ছে থাপ্পড়।

যখন থিয়েটার তালাবন্ধ হয়ে গেল,আমাদের ছবিটা ভালোই চলছিল। থাপ্পড়ের মতো সিরিয়াস বিষয় নিয়ে তৈরি ছবি শেষের দিকে বেশি ভালো পারফর্ম করে বক্স অফিসে, মানে মুক্তির দু-তিন সপ্তাহ পর।কিন্তু আমরা সেই সুযোগ পাইনি। লোকের মুখে প্রচারটা ভালোই কাজ করেছে-ওটিটি প্ল্যাটফর্মে থাপ্পড় দারুণ সাড়া ফেলেছে। সৌভাগ্যবশত আমি থাপ্পড়ের জন্য প্রচুর প্রশংসা কুড়োচ্ছি, আমি আপ্লুত!’।

গার্হস্থ্য হিংসার প্রেক্ষাপটে তৈরি হয়েছে পরিচালক অনুভব সিনহার থাপ্পড়।ছবিতে তাপসীর অনস্ক্রিন স্বামীর ভূমিকায় দেখা গিয়েছে পাভেল গুলাটিকে।  গোটা পরিবার তাপসীকে (অমৃতা) বোঝানোর চেষ্টা করে একটা চড় খুব সাধারণ বিষয়,এমনটা তো হতেই পারে। মেয়েদের তো এতটুকু অ্যাডজাস্টমেন্ট তো করে নিতেই হয় সংসার সামলাতে, তবুও নিজের অবস্থানে অনড় থাকে সে। কারণ তাঁর প্রশ্ন,'হ্যাঁ একটাই থাপ্পড়, কিন্তু মারবে কেন'?

 

বন্ধ করুন