বাংলা নিউজ > বায়োস্কোপ > বিক্রান্তের জন্যই ‘হাসিন দিলরুবা’ ছেড়েছিল বড় নায়িকারা, ফাঁস করল নায়িকা তাপসী
‘হাসিন দিলরুবা’য় বিক্রান্ত আর তাপসী।
‘হাসিন দিলরুবা’য় বিক্রান্ত আর তাপসী।

বিক্রান্তের জন্যই ‘হাসিন দিলরুবা’ ছেড়েছিল বড় নায়িকারা, ফাঁস করল নায়িকা তাপসী

২০২১ সালের হিট ছবির তালিকায় নাম আছে ‘হাসিন দিলরুবা’র! প্রশংসিত হয়েছে তাপসীর অভিনয়ও। 

২০২১ সালে তাপসী পান্নুর তিনটে ছবি মুক্তি পেয়েছে। তবে, তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ও চর্চিত সিনেমা ‘হাসিন দিলরুবা’। যদিও তাপসী নিজেই জানিয়েছেন ছবির লেখিকার একদম ইচ্ছে ছিল না তিনি এই সিনেমায় অভিনয় করেন। বরং, সব নায়িকারা অফার ফিরিয়ে দেওয়ার পর ছবি নিয়ে আসা হয় তাপসী পান্নুর কাছে। 

রাজীব মসন্দ-র শো ‘অ্যাক্টরস রাউন্ড টেবিল ২০২১’-এ এই নিয়ে খোলাখুলি কথা বলতে শোনা যায় তাপসীকে। সেখানেই তাপসী জানান, ‘হাসিন দিলরুবা’র লেখিকা কনিকা ধিঁলো-র ইচ্ছে ছিল না তিনি এই সিনেমায় অভিনয় করেন। কারণ কিছুদিন আগেই একটা ধূসর চরিত্রে দেখা মিলেছিল তাপসীর ‘বদলা’তে। তাপসীর কথায়, ‘‘যখন আমাকে স্ক্রিপ্ট শোনানো হচ্ছিল তখন আমি মুখে একটা হাসি নিয়ে ওর দিকে তাকিয়ে ছিলাম। আমি জানতে চেয়েছিলাম, ‘এই সিনেমার অফার তুমি আমায় আগে দাওনি?’ আমি কোথাও গিয়ে উত্তেজিত হয়ে পড়েছিলাম যে এমন একটা চরিত্রে অভিনয় করার সুযোগ পাব আমি। কিন্তু এই সিনেমার প্রথম, দ্বিতীয় বা তৃতীয় পছন্দ ছিলাম না। বরং, সবাই না করে দেওয়ার পরেই আমাকে সিনেমার অফার দেওয়া হয়। আমি খুব খুশি হয়ে গিয়েছিলাম যখন শুনেছিলাম আমি এই সিনেমায় অভিনয় করব। সঙ্গে মনে প্রশ্ন জেগেছিল, ‘কেউ কীভাবে এই সিনেমাকে না বলতে পারে’!’’

তাপসীর সেই কথায় শো-তে উপস্থিত কঙ্কনা সেন শর্মা ও রবিনা ট্যান্ডনকেও বিষ্ময় প্রকাশ করতে দেখা যায়। একসাথেই প্রশ্ন করে বসেন, ‘কেন কেউ এতে না করবে?’ আর তাতে তাপসী উত্তর দেয়, ‘আমি আপনাকে বলছি কেন কেউ না করবে-- এত জটিল একটা চরিত্র, তথাকথিত মেয়েদের মতো নয় আর কে এই ছবির হিরো?’

‘আমার মনে হয়েছিল, ড্যুড এটা হাসিন দিলরুবা। আমার কিছু যায় আসে না কে এই সিনেমার হিরো। এই প্রশ্নগুলোর জন্যই অন্যরা এই ছবিতে অভিনয় করেনি, যা আমার জন্য শাপে বর হয়েছে।’, বলতে শোনা যায় তাপসীকে এরপর। 

কঙ্কনা বলে বসেন, ‘কিন্তু ও (বিক্রান্ত মেসি) কিন্তু খুব ভালো অভিনেতা।’ তাপসীও সেই কথায় সম্মতি জানিয়ে বলেন, ‘হ্যাঁ আমিও বিক্রান্তকে বলি, ‘‘দেখো একবার হিরোকে’!’’ প্রসঙ্গত, নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল এই সিনেমা।

বন্ধ করুন