বাংলা নিউজ > বায়োস্কোপ > Taapsee Pannu: ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট ছিল না মোটেই...’ স্বামীকে নিয়ে এমন কেন বললেন তাপসী

Taapsee Pannu: ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট ছিল না মোটেই...’ স্বামীকে নিয়ে এমন কেন বললেন তাপসী

স্বামী ম্যাথিয়াস বোয়ের সঙ্গে তাপসী পান্নু

Taapsee Pannu: তাপসী পান্নু এবং তাঁর দীর্ঘদিনের প্রেমিক এবং ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ে মার্চ মাসে উদয়পুরে বিয়ে করেন। সম্প্রতি কসমোপলিটান ইন্ডিয়ার সঙ্গে একটি নতুন সাক্ষাত্কারে , ম্যাথিয়াসের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন সম্পর্কে আলোচনা করেন। 

সম্প্রতি নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন  তাপসী পান্নু। বিয়ের আগে নিজের সম্পর্ক সেভাবে সর্বসমক্ষে না আনলেও স্বামী ম্যাথিয়াস বোয়ের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন কেমন ছিল তা নিয়ে জানিয়েছেন তিনি। বিষয়ে কথা বলেছেন। তিনি বলেন, সম্পর্কের শুরু থেকেই  মনের মানুষের তরফে ‘নিরাপত্তা’ কিংবা  ‘ম্যাচুরিটি’ অনুভব করেছেন তিনি। 

তাপসী পান্নু এবং তাঁর দীর্ঘদিনের প্রেমিক এবং ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ে মার্চ মাসে উদয়পুরে বিয়ে করেন। সম্প্রতি কসমোপলিটান ইন্ডিয়ার সঙ্গে একটি নতুন সাক্ষাত্কারে , ম্যাথিয়াসের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন সম্পর্কে আলোচনা করেন। তিনি বলেন,  মোটেই প্রথম দর্শনে প্রেম হয়নি তাঁর। বরং  তিনি সম্পর্কের ক্ষেত্রে কিছুটা সময় নিয়েছিলেন কারণ তিনি দেখতে চেয়েছিলেন যে সত্যিই তাঁদের উভয়ের পক্ষে এটাকে কতটা এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। 

আরও পড়ুন: (জিমে সুপার হট বর রণবীর কাপুর! ১০ বছরের বড় বরকে এভাবে দেখে বেসামাল আলিয়াও)

যা বললেন তাপসী

সাক্ষাত্কারে, তাপসি বলেন যে অ্যাথলিটদের জন্য তাঁর মনে সবসময়ই একটি ভালোলাগার জায়গা রয়েছে এবং তিনি বলেন,  ‘এটি কোনওভাবেই  লাভ অ্যাট ফার্স্ট সাইটের মত ব্যাপার ছিল না। অন্তত আমার ক্ষেত্রে তাই।ভবিষ্যতে এটি সত্যিই কার্যকর হবে কিনা তা পরীক্ষা করার জন্য আমি সময় নিয়েছিলাম... সম্পর্কের সম্ভাব্যতা আমার জন্য গুরুত্বপূর্ণ ছিল। আমি অবশ্যই ওকে পছন্দ করতাম এবং সম্মান করতাম। আমরা একে অপরের সঙ্গে দেখা করতে থাকি এবং ধীরে ধীরে ভালোবাসা তৈরি হয়। তাই প্রেমে পড়া এক মাসে বা তাৎক্ষণিকভাবে ঘটেনি। যদিও এটা সত্যি যে আমি আমাদের সম্পর্কের বিষয়ে বেশিরভাগ সাক্ষাত্কারে বলেছি- যখন আমি তার সাথে দেখা করি তখনই আমার মনে হয়েছিল যে আমি একজন ঠিক মানুষের সঙ্গে দেখা করেছি।’

আরও পড়ুন: (‘ভালোবাসার মরসুম’... বিয়ের ২৫ বছরের জন্মদিনে স্ত্রীর সঙ্গে রোমান্টিক ডেটে মাধবন)

আরও বিস্তারিত

তিনি আরও বলেন, ‘আমি এর আগে অনেক ছেলের সঙ্গে ডেট করেছি এবং হঠাৎ করেই এমন একজন মানুষের সঙ্গে দেখা করেছি যখন মনেই হইনি যে আমি আগে কারোর সঙ্গে ছিলাম। নিরাপত্তা কিংবা ম্যাচুরীটির যথেষ্ঠ আভাসও পেয়েছিলাম সম্পর্কের শুরু থেকেই। তাই আমার মনে হয়েছিল যে এবার ঠিক মানুষকে অবশেষে জীবনে পেয়েছি।’

তাপসী পান্নু এবং ম্যাথিয়াস বোয়ের বিয়ের প্রথম ভিডিয়ো রেডডিটে প্রকাশিত হয়েছে। অনুষ্ঠানে তাপসী একটি লাল স্যুট এবং ভারী গয়না পরেছিলেন। অপরদিকে মাথিয়াসের পরণে ছিল একটি শেরওয়ানি এবং পাগড়ী। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ভার্মালা অনুষ্ঠানের পর দম্পতি নাচলেন, একে অপরকে চুম্বন করলেন জড়িয়ে ধরে। নিউজ ১৮ অনুসারে, তাপসী ২৩সে  মার্চ উদয়পুরে ম্যাথিয়াসকে বিয়ে করেছিলেন। 

কেরিয়ারের দিক দিয়ে তাপসীকে শেষ দেখা গিয়েছিল রাজকুমার হিরানির ডানকিতে , যেখানে শাহরুখ খান প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

মাতৃবিয়োগের পর কেমন করে আগলে রাখছেন নতুন বউ কৌশম্বিকে? জানালেন স্বামী আদৃত গরুর পিছনে ছুটলেন পুরপ্রধান, আলিপুরদুয়ারের রাস্তায় এমন দৃশ্য দেখে হতবাক মানুষজন অভিযোগকারীদের বিরুদ্ধে হাইকোর্টে মামলার হুমকি, গ্রেফতারির পরেও তেজ কমেনি জামালের আমরা জেগে থাকলে মস্তিষ্কের এই অংশ ঘুমোয়, আর ঘুমোলে জেগে ওঠে! বলছে গবেষণা চন্দ্র দিবস! কেন পালিত হয় এই দিনটি, জানেন না বেশির ভাগই 'আমরা তো ভগবানের দূত', জানালেন CPR দিয়ে রোগীর প্রাণ বাঁচানো চিকিৎসক গীতার গানের ভক্ত ছিলেন লতা, ষোল বছর বয়সে প্রথম গান গেয়েছিলেন এই গায়িকা UPSC-র ধাঁচে হবে NEET-UG? মেডিক্যাল প্রবেশিকা নেবে ২ সংস্থা? ভাবনাচিন্তা সরকারের স্নেহাশিসের বিরুদ্ধে উঠে পরকীয়া-বউ পেটানোর অভিযোগ,সৌরভের প্রাক্তন বৌদিকে চেনেন? আসছে গুরু পূর্ণিমা, এই দিনে করা কোন বিশেষ কাজ ভাগ্যের পথ করবে সুগম, জেনে নিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.