বাংলা নিউজ > বায়োস্কোপ > Taapsee Pannu Wedding: ‘গোপন নয়, ব্যক্তিগত ছিল..’, বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন তাপসী, জানালেন কেন পোস্ট করেননি ছবি

Taapsee Pannu Wedding: ‘গোপন নয়, ব্যক্তিগত ছিল..’, বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন তাপসী, জানালেন কেন পোস্ট করেননি ছবি

বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন তাপসী, কী জানালেন অভিনেত্রী

Taapsee Pannu Mathias Boe Wedding: রাজস্থানের উদয়পুরে বসেছিল তাপসীর বিয়ের আসর। তাপসীর বিয়েতে বলিউডের তেমন কাউকে দেখা যায়নি। তবে অনুরাগ কাশ্যপ, পাভেল গুলাটি, কণিকা ধিলোরা যোগ দিয়েছিলেন। এ বার নিজের বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন তাপসী। 

বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। পাত্র তাঁর দীর্ঘদিনের প্রেমিক, ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ে। ২৩ মার্চ উদয়পুরে বসেছিল দম্পতির বিয়ের আসর। অনুষ্ঠানটি আইটিসি হোটেল, একয়া উদয়পুরের মেমেন্টোসে অনুষ্ঠিত হয়। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাত পাক ঘোরেন তাঁরা। এরপর ধীরে ধীরে তাপসীর বিয়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তাপসী-ম্যাথিয়াস বিয়ে

রাজস্থানের উদয়পুরে বসেছিল তাপসীর বিয়ের আসর। তাপসীর বিয়েতে বলিউডের তেমন কাউকে দেখা যায়নি। তবে অনুরাগ কাশ্যপ, পাভেল গুলাটি, কণিকা ধিলোরা যোগ দিয়েছিলেন। এ বার নিজের বিয়ে প্রসঙ্গে হিন্দুস্তান টামসকে জানালেন তাপসী।

আরও পড়ুন: Rolls Royce Phantom EWB VIII কিনেছেন নীতা আম্বানি, কী বিশেষত্ব রয়েছে ১২ কোটির এই গাড়ির

আরও পড়ুন: 'যদি সম্পর্কে থাকেন...', বিয়ের করার আগে লিভ-ইনে থাকার পরামর্শ, কারণ ব্যাখ্যা করলেন জিনাত

বিয়ে প্রসঙ্গে তাপসী

কবে বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন, আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার কোনও পরিকল্পনা রয়েছে কী তাপসীর? এ বিষয় হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বছর ৩৬-এর অভিনেত্রী জানান, ‘একজন পাবলিক ফিগারের বিয়ে করার সময় যে ধরনের যাচাই-বাছাইয়ের মধ্য দিয়ে যেতে হয়, আমি চাইছি না আমার ব্যক্তিগত জীবন এবং এর সঙ্গে জড়িত ব্যক্তিদের তেমনটা অনুভূতি হোক। আমিই এর জন্য সাইন আপ করেছি, আমার সঙ্গী নয়, যারা বিয়েতে জড়িত ছিল তারাও নয়। বাইরে কে কী ভাবছে সেটা বড় কথা নয়, তাই আমি সেসব নিজের কাছেই রেখেছি’।

আরও পড়ুন: ফুল দিয়ে নৃত্য পরিবেশন, থাকল না রংয়ের ছোঁয়া, প্রথা ভেঙে বসন্ত বন্দনা বিশ্বভারতীতে

‘বিয়েটা গোপন রাখা কখনই উদ্দেশ্য নয়’

অভিনেত্রী সাফ জানিয়েছেন, ‘বিয়েটা গোপন রাখা কখনই উদ্দেশ্য নয়’। তিনি জানিয়েছেন, ‘যারা সত্যিকারের আমার কাছের মানুষ, তারা উদযাপনের অংশ ছিল। আমি কখন এবং কীভাবে বিয়ে করতে চাই, আমার উদ্দেশ্য সম্পর্কে তাঁরা জানত’।

'পাবলিক অ্যাফেয়ার করতে চাইনি'

তাপসী আরও জানিয়েছেন, মানুষের বিচার-বিবেচনা থেকে দূরে থাকতে চান তিনি। শুধুমাত্র নিজের ভালোবাসার মানুষের জন্য সময় কাটাতে চান। তাই ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন। বলেন, ‘আমি এটিকে একটি সর্বজনীন বিষয় করতে চাইনি, কারণ তখন আমি যেভাবে এটি করতে চাই, তা সত্যিই উপভোগ করার পরিবর্তে এটা কেমন দেখতে লাগবে, তা নিয়ে আমি চিন্তিত হয়ে পড়ব। বাইরে থেকে কেমন লাগছে তা নিয়ে ভাবতে শুরু করব। এগুলো নিয়ে আমি ভাবতেই চাইনি। বিশেষ করে এমন একটা জিনিস যা জীবনে একবারই ঘটছে’।

 

‘মানসিকভাবে আমি প্রস্তুত নই’

তাপসীর কথায়, ‘এসব নিয়ে কোনও কিছু ফাঁস করার এখন পর্যন্ত কোনও পরিকল্পনা নেই। এখনও এসব প্রকাশ করার জন্য মানসিকভাবে আমি প্রস্তুত নই। আমি জানতাম যারা সেখানে ছিল, তারা আমার জন্য সেখানে থাকতে চায় এবং বিচার করার জন্য উপস্থিত ছিল না, তাই আমি স্বস্তিতে ছিলাম’। যোগ করেছেন, ‘ভবিষ্যতে, আমি যদি এটি সম্পর্কে (বিয়ের বিবরণ) ভাগ করে নিতে স্বাচ্ছন্দ্যবোধ করি তবে আমরা কীভাবে, কী এবং কখন প্রকাশ করব তা ভাবা যাবে’।

 

বায়োস্কোপ খবর

Latest News

England Women বনাম Pakistan Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভাঙড়ে দাঁড়িয়ে মমতার পুলিশকে চিটিংবাজ বললেন শুভেন্দু, ভোটারদের বললেন বদলা নিন ‘পিরিয়ডস কা মতলব…', স্কুলে গিয়ে ছাত্রীদের সঙ্গে ঋতুস্রাব নিয়ে গান শ্রেয়া-সুনিধির Video: দাউদাউ করে উঠছে ধোঁয়া! রজৌরির জঙ্গলে ভয়াবহ অগ্নিকাণ্ড ‘কোনটা আসল কোনটা নকল বুঝতে শিখুন’, একসঙ্গে রাহুলের ২ ‘প্রাক্তন’ সন্দীপ্তা-রুকমা 'পুলিশ ব্যবস্থা না নিলে...', বোমাবাজি নিয়ে সরব অর্জুন সিং 'ব্যান হতেই শাহরুখ স্যার বলেছিল যে IPL ট্রফি নিয়ে ফ্লাইং কিস ছুড়ব', ফাঁস রানার ২০২৪ লোকসভা ভোটে শেষ দফার প্রচারে বাংলায় মোদী! কোন কোন ইস্যুতে চড়ালেন সুর? ‘‌উনি বুঝে গিয়েছেন, উনি হেরে যাবেন’‌, মোদীর বাংলায় সেরা সাফল্যের পাল্টা মমতা নিমগাছ বাড়ির কোন দিকে পোঁতা শুভ? শাস্ত্র মতে কাটে বহু দোষ! রইল বাস্তুটিপস

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.