বাংলা নিউজ > বায়োস্কোপ > Taapsee Pannu: মাসে ডায়েটিশিয়ানকে ১ লাখ দেন তাপসী! মেয়ের খরচ দেখে হতবাক বাবা

Taapsee Pannu: মাসে ডায়েটিশিয়ানকে ১ লাখ দেন তাপসী! মেয়ের খরচ দেখে হতবাক বাবা

সে ডায়েটিশিয়ানকে ১ লাখ দেন তাপসী

Taapsee Pannu: ডায়েটিশিয়ানের জন্য ১ লাখ টাকা খরচ করেন তাপসী পান্নু! তাঁর এবং তাঁর মায়ের জন্য একসঙ্গে এত টাকা খরচ করেন তাও স্রেফ ডায়েটের জন্য, শুনেই হতবাক সকলে!

বলিউডের অভিনেতারা যে তাঁদের শখ, আহ্লাদ পূরণ করার জন্য কোটি কোটি টাকা খরচ করেন এ কথা সকলেরই জানা। কেউ সেটা তাঁদের শখের গাড়ি, বাড়ি, বা জামা কিনতে খরচ করেন। তো তাপসী পান্নুর মতো কেউ কেউ আবার ডায়েটিশিয়ানের জন্য! হ্যাঁ, ঠিকই পড়লেন আপনি। তাপসী ডায়েটিশিয়ানের জন্য মাস গেলে হাজার নয়, গুনে গুনে ১ লাখ টাকা খরচ করেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাপসী জানান তিনি প্রতি মাসে তাঁর ডায়েটের জন্য ঠিক কতটা খরচ করেন। আর সেই খরচের বহর শুনেই নেটিজেনদের চোখ কপালে উঠেছে! তাঁর বাবা মায়ের সঙ্গেও নাকি তিনি এই বিষয়ে ঝগড়া করেন।

কিন্তু ডায়েটিশিয়ানের জন্য এক লাখ কেন? অভিনেত্রীর কথা অনুযায়ী এটা নাকি তাঁর অকুপেশনাল হ্যাজার্ড। এটার জন্য তিনি তবে বাবার কাছে ভীষণ বকা খান বলেও জানান। তবুও নিজেকে ফিট রাখতে এটা তিনি করেন।

লাল্লানটপকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, তাঁর বাবা তাঁকে টাকা জমানোর কথা বলেন, আর তিনি সেটা শুনেও টাকা খরচ করে ফেলেন। তিনি আরও জানান তাঁর বাবা রীতিমত তাঁর উপর রেগে যান যখন তিনি তাঁর বাবার জন্য কোনও খরচ করেন। এই ৩৫ বছর বয়সী অভিনেত্রী তাঁর খরচের বিষয় বলতে গিয়ে বলেন, 'আমি একটু পরই বাড়ি যাব, আর আমি জানি আমায় গেলেই আমার ডায়েটিশিয়ানের জন্য বকা শুনতে হবে।' কিন্তু ডায়েটিশিয়ানের জন্য বকা কেন? এই বিষয়ে অভিনেত্রী বলেন, কারণ তিনি তাঁর ডায়েট মেনটেন করার জন্য প্রতি মাসের প্রায় ১ লাখ টাকা করে খরচ করেন। এত টাকা কেন? এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, 'আমার ডায়েট নিয়মিত বদলাতে থাকে। আমি কোন ছবিতে কাজ করছি, কেমন চরিত্রে কাজ করছি সেই অনুযায়ী আমার ডায়েট বদলাতে থাকে। আর তাছাড়া প্রতি চার পাঁচ বছর অন্তর আমাদের শরীরেও বদল আসে। আর এই পেশায় থাকার জন্য কোনও পেশাদার ডায়েটিশিয়ানের পরামর্শ জরুরি যাতে তিনি বলে দিতে পারেন কোন খাবার আমার জন্য ভালো কোনটা নয়। সবটাই নির্ভর করে আমরা কোন শহরে থাকছি, বা কোন দেশে থাকছি সেখানকার আবহাওয়া কেমন, ইত্যাদির উপর। ফলে সবটা মিলিয়ে তো আমার ডায়েট প্ল্যান তৈরি হয়।'

তবে এই খরচ তিনি তাঁর একার জন্য নয়, তাঁর মায়ের জন্য করে থাকেন। তাঁর মায়ের হজমের সমস্যা আছে। তাই তাঁর জন্য ডায়েট প্ল্যান নেন অভিনেত্রী। এই বিষয়ে বলতে গিয়ে তিনি বলেন, 'হাসপাতালে কেন টাকা খরচ করবেন যখন সঠিক ডায়েট মেনে ঠিক থাকতে পারেন? আগে ওখানেই খরচ করুন।' তবে তাঁর বাবার মতে এসবই হল সৌখিন জিনিস। যদিও তিনি মনে করেন না, এটা ভীষণই জরুরি।

বায়োস্কোপ খবর

Latest News

নিজের কেন্দ্রে আগলে রাখতে ভোট দিতে গেলেন না বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ সাইক্লিক্যাল হরমোনাল মাথাব্যথা কী? কেন এমন হয় ডান্স দিওয়ানে ৪ জিতলেন নীতিন-গৌরব, নগদ কত টাকার পুরস্কার মিলল জানেন? SRH-এর বিরুদ্ধে IPL 2024 ফাইনালে কাদের মাঠে নামাবে KKR? দেখুন সম্ভাব্য একাদশ দিল্লির শিশু হাসপাতালে ভয়ঙ্কর অগ্নিকাণ্ড, মৃত্যু ৬ সদ্যোজাতর, ভেন্টিলেটরে ১ ২৮ মে এই জিনিসগুলি দান করুন, জীবনে আসবে সুখ, শান্তি এবং সমৃদ্ধি ‘উজ্জ্বল নক্ষত্র’, ‘কোনও দিন হারেননি’, প্রচারে তাপসের প্রশংসায় পঞ্চমুখ শুভেন্দু শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ গরম একদম ফুরুৎ! আজ তবে প্রাণখুলে হাসুন, পড়ুন দিনের সেরা ৫ জোকস, রবিবার হোক মজার মাঠে ফিরেই আর্চারের চমক, পাকিস্তানকে ২৩ রানে হারিয়ে সিরিজে এগিয়ে গেল ইংল্যান্ড

Latest IPL News

শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.