বাড়ি > বায়োস্কোপ > 'বি-গ্রেডের অভিনেত্রী তাপসী,স্বরা', কঙ্গনার মন্তব্যের জবাব দিলেন তাপসী
কঙ্গনার অভিযোগের জবাব দিলেন তাপসী,স্বরা (ছবি-ইনস্টাগ্রাম)
কঙ্গনার অভিযোগের জবাব দিলেন তাপসী,স্বরা (ছবি-ইনস্টাগ্রাম)

'বি-গ্রেডের অভিনেত্রী তাপসী,স্বরা', কঙ্গনার মন্তব্যের জবাব দিলেন তাপসী

  • তাপসী পান্নু,স্বরা ভাস্করের মতো অভাবগ্রস্ত আউটসাইডাররা উঠে দাঁড়িয়ে বলে শুধু কঙ্গনারই নেপোটিজম নিয়ে সমস্যা রয়েছে,দাবি কঙ্গনার। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে একের পর এক চাঞ্চল্যকর মন্তব্য করে সংবাদ শিরোনামে থেকেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বলিউডে স্বজনপোষণ নিয়ে কঙ্গনার অভিযোগ নতুন নয়, সম্প্রতি রিপাবলিক টিভিকে দেওয়া এক সাক্ষাত্কারে বলিউডের একাধিক নামী ব্যক্তিত্বকে নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করেছেন পর্দার ‘কুইন’। বাদ যাননি বলি নায়িকারাও। কঙ্গনার নাম করে তাপসী পান্নু,স্বরা ভাস্কর, আলিয়া ভাটদের ‘বি গ্রেড’ এর অভিনেত্রী বলে উল্লেখ করেন। যাঁরা করণ জোহরের ক্যাম্পের অংশ হয়েও নিজেদের ব়্যাঙ্ক পরিবতর্ন করতে ব্যর্থ হয়েছেন। 

কঙ্গনার এই অভিযোগের জবাব দিলেন তাপসী। তিনি অবশ্য নিজের টুইটে নাম নেননি কঙ্গনার। তিনি লেখেন, আমি শুনলাম ক্লাস ১০ এবং ১২-এর পর আমাদেরও রেজাল্ট এসে গেছে! আমাদেরও এবার থেকে গ্রেড সিস্টেম আনুষ্ঠানিকভাবে চালু হয়ে গেল? এতদিন তো  শুধু নম্বর সিস্টেমের (বক্স অফিস) উপর আমাদের ভ্যালু নির্ধারণ করা হত'।

স্বরা ভাস্কর কঙ্গনার কটাক্ষের জবাব দিয়ে লেখেন, প্রয়োজনীয় আউটসাইডার-বি গ্রেড অভিনেত্রী কিন্তু আলিয়া ভাট ও অনন্যা পাণ্ডের চেয়ে সুন্দরী ও ভালো অভিনেত্রী…আমি তো একটা কম্প্লিমেন্ট হিসাবেই নিলাম! ধন্যবাদ কঙ্গনা! আমার মনে হয় তুমি সু্ন্দরী এবং একসঙ্গে সুন্দর অভিনেত্রী…এইভাবেই জ্বলজ্বল করতে থাকো'।

কঙ্গনা অর্ণব গোস্বামীকে দেওয়া সাক্ষাত্কারে বলেন, ‘আমি জানি আমি আজ এখানে যাই বলি না কেন আমি হেরে যাব..কারণ আমি জানি আগামিকাল তাপসী পান্নু,স্বরা ভাস্করের মতো অভাবগ্রস্ত আউটসাইডাররা উঠে দাঁড়িয়ে বলবে শুধু কঙ্গনারই নেপোটিজম নিয়ে সমস্যা রয়েছে। আমরা করণ জোহরকে ভালোবাসি! তোমরা করণ জোহরকে ভালোবাসলে দুজনেই বি গ্রেড অভিনেত্রী কেন? তোমাদের আলিয়া ভাট এবং অনন্যা পাণ্ডের চেয়ে ভালো দেখতে। তোমরা ভালো অভিনেত্রী। তাহলে করণ তোমাদের কাজ দেয় না কেন? তোমাদের উপস্থিতি তো তো প্রমাণ করে দেয় বলিউডে নেপোটিজমের অস্তিত্ব রয়েছে।তাহলে ইন্ডাস্ট্রিতে তোমরা খুশি আছো সেটা কেন জাহির করতে চাও? 

 

বন্ধ করুন