বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তারক মেহতা’-র জেঠালালা ও টাপ্পুর মধ্যে একদমই বনিবনা হচ্ছে না! দেখে নিন আসল সত্য
জেঠালালা ও টাপ্পু।
জেঠালালা ও টাপ্পু।

‘তারক মেহতা’-র জেঠালালা ও টাপ্পুর মধ্যে একদমই বনিবনা হচ্ছে না! দেখে নিন আসল সত্য

  • এই ধারাবাহিকের ববিতাজি ওরফে মুনমুন দত্ত সম্প্রতি জড়িয়েছেন আইনি ঝামেলায়।

হিন্দি ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয়া সাব টিভির ‘তারক মেহতা কা উলটা চশমা’। প্রতি সপ্তাহেই TRP-র তালিকায় শীর্ষে থাকে এই শো। অভিনবভাবে গল্পের উপস্থাপনা, সমসাময়িক বিষয়বস্তুর উপস্থিতি বরাবরই দর্শকদের কাছে জনপ্রিয় করেছে এই হাস্যরসাত্মক ধারাবাহিককে। ছবির অভিনেতাদের নামও এখন ঘরেঘরে জনপ্রিয়। এমনকী, ধারাবাহিকের প্রত্যেক অভিনেতার মধ্যে সম্পর্কও খুব ভালো। 

যদিও মাঝে বলি-পাড়ায় কান পাতলে শোনা গিয়েছিল, দিলীপ জোশি ওরফে জেঠালাল এবং রাজ আনাদকত ওরফে টাপ্পু-র মধ্যে নাকি কিছু সমস্যা দেখা দিয়েছে। আর এই খবর ছড়িয়ে পড়ে আগুনের মতো! যা হতবাক করে দিয়েছিল দর্শকদেরও। কারণ, তারক মেহতা কা উলটা চশমা’-তে সদ্য টাপ্পুর ভূমিকায় অভিনয় করা রাজ সেটে দেরিতে পৌঁছত এবং তাঁর জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হত দিলীপ জোশিকে। 

যদিও কিছুদিন আগে এক সাক্ষাৎকারে দিলীপ উড়িয়ে দেন এই গুজব। বলেন, ‘এসব বাজে কথা কে যে ছড়ায়’! সঙ্গে জানান, শুধু তাঁর আর রাজের মধ্যে নয়, এই ধারাবাহিকের প্রতিটা সদস্য একটা পরিবারের মতো। কারও মধ্যে কোনওদিন কোনও ধরনের সমস্যা হয়নি। তাঁরা সেটে খুব মজা করে কাজ করেন। 

প্রসঙ্গত, ‘তারক মেহতা কা উলটা চশমা’-র ববিতাজি ওরফে মুনমুন দত্ত সম্প্রতি জড়িয়েছেন আইনি ঝামেলায়। দলিত সম্প্রদায়ের মনে আঘাত দিয়ে কথা বলার জন্য তাঁর বিরুদ্ধে FIR দায়ের হয়েছে তিন রাজ্যে। যদিও গোটা ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন অভিনেত্রী। জানিয়েছেন, ‘ভাষার প্রতিবন্ধকতার জন্যই এমনটা হয়েছে।’

বন্ধ করুন