বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তারকা মেহতা কা উলটা চশমা’র গোগিকে খুনের হুমকি, সিসিটিভিতে ধরা পড়ল ঘটনা
পুলিশে অভিযোগ দায়ের অভিনেতার 
পুলিশে অভিযোগ দায়ের অভিনেতার 

‘তারকা মেহতা কা উলটা চশমা’র গোগিকে খুনের হুমকি, সিসিটিভিতে ধরা পড়ল ঘটনা

  • বরোভালিতে সময় শাহের আবাসন চত্বরেই একদল দু্ষ্কৃতী অভিনেতার উপর হামলা চালায়, তাঁকে খুনের হুমকিও দেওয়া হয়েছে। 

ক'দিন আগেই বিয়ের প্রস্তাব নাকচ করে দেওয়ায় ছুরির আঘাতে গুরুতর জখম হন অভিনেত্রী মালভি মালহোত্রা, এবার নিজের আবাসন চত্বরেই অভিনেতা সময় শাহের উপর চড়াও দল একদল দুষ্কৃতী। টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক তারকা মেহতা কা উলটা চশমার গোগি হিসাবেই সকলের কাছে পরিচিত সময়। শুধু হামলাই নয় রীতিমতো খুনের হুমকি দেওয়া হয়েছে অভিনেতাকে। সময়ের মা জানিয়েছেন এই প্রথম নয়, আগেও বেশ কয়েকবার এইভাবেই ভয় দেখানো হয়েছে তাঁর ছেলেকে।

ঘটনাটি ঘটেছে গত ২৭ অক্টোবর, বোরিভালিতে অবস্থিত সময়ের আবাসনে। ইনস্টাগ্রামে গোটা ঘটনার সিসিটিভি ফুটেজ তুলে ধরেছেন সময়, এবং সচতেন করেছেন অনুরাগীদের। অভিনেতা লেখেন- এই লোকটা দু-দিন আগে আমার বিল্ডিংয়ে এসে আমাকে কোনওরকম কারণ ছাড়া গালিগালাজ করা শুরু করে। আমি সত্যি জানি না এই কে! কেন আচমকা ইনি এভাবে আমাকে ধমাচ্ছেন, এমনকি বলছেন আমাকে মেরে ফেলবে আমি জানি না। আমি এই তথ্য আপনাদের দিচ্ছি কারণ আমার বা আমার পরিবারের যদি কিছু হয়ে যায় তাহলে… ধন্যবাদ'। 

স্পটবয়ইকে সময় জানিয়েছেন-'আমার গোটা পরিবার বিষয়টা নিয়ে খুব চিন্তিত। আমরা খুব উত্কন্ঠায় দিন কাটাচ্ছি। আমরা আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি, ইতিমধ্যেই পুলিশে অভিযোগ জানানো হয়েছে'। 

গত পনেরো দিনে নাকি তিনবার এই ঘটনা ঘটেছে, বেজায় চিন্তায় সময়ের মা। প্রায় পাঁচজন অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী বাড়ি এসে অভিনেতাকে খুনের হুমকি দিয়ে যাচ্ছে। বোরিভালি থানায় অবশেষে অভিযোগ দায়ের করেছেন সময়। সময়কে আক্রমণের সময়কার সিসিটিভি ফুটেজও পুলিশকে জমা দেওয়া হয়েছে। তদন্ত চালাচ্ছে মুম্বই পুলিশ।

বন্ধ করুন