বাংলা নিউজ > বায়োস্কোপ > Munmun Dutta: শৈলেশ লোধা-র পর ‘তারক মেহেতা’ ছাড়ছেন ‘ববিতাজি’ মুনমুনও! কোন ধারাবাহিকে যাবেন?
তারক মেহেতা ছাড়তে পারেন মুনমুন। 

Munmun Dutta: শৈলেশ লোধা-র পর ‘তারক মেহেতা’ ছাড়ছেন ‘ববিতাজি’ মুনমুনও! কোন ধারাবাহিকে যাবেন?

  • দিনকয়েক আগেই সবাই চমকে গিয়েছিল ‘তারক মেহেতা কা উল্টা চশমায়’ থেকে সরে গিয়েছেন স্বয়ং তারক ওরফে শৈলেশ লোধা শুনে। এরপর খবর এল ‘ববিতাজি’ মুনমুন দত্তকেও নাকি আর দেখা যাবে না। 

সাব টিভির ‘তারক মেহেতা কা উল্টা চশমা’-কে ফেলা যায় টেলিভিশনের সবথেকে বেশি সময় ধরে সম্প্রচারিত শো-র তালিকায়। হাসি-মজার মাধ্যমে এই শো যেভাবে বাস্তবের ছবি ফুটিয়ে তোলে তা বরাবরই মন কাড়ে দর্শকরে। সঙ্গে এই কমেডি শো-র প্রত্যেকটা চরিত্র দর্শকের মন ঘর করে নিয়েছে। কেউ বাদ গেলে বা শো থেকে সরে দাঁড়ানোর কথা বললেই তাই মন খারাপ হয়ে যায় সকলের। 

‘তারক মেহেতা কা উল্টা চশমা’-র সূত্রধার হলেন তারক মেহেতা। তার চোখ দিয়েই এতদিন দর্শক দেখে আসছে নানা গল্প। তবে দিনকয়েক আগেই জানা গিয়েছে তারক মেহেতা ছাড়ছেন শৈলেশ লোধা। তার জায়গায় কে আসছে জানা না গেলেও, শৈলেশের চলে যাওয়া মন খারাপ করে দিয়েছে অনেকরই। আরও পড়ুন: সিনেবাপ-বং গাইয়ের ঝামেলায় বরের বিপক্ষে গেল ইউটিউবার মৃন্ময়ের বউ! কী অভিযোগ তুলল

এবার জানা গেল ‘তারক মেহেতা’র ববিতাজি অর্থাৎ মুনমুন দত্তকেও নাকি আর দেখা যাবে না। Zee News India-র রিপোর্ট অনুসারে মুনমুন যেতে পারেন ‘বিগ বস ওটিটি’তে। রিয়েলিটি শো-র কতৃপক্ষ তাঁকে ইতিমধ্যেই প্রস্তাব দিয়েছে। আর তাতে ‘হ্যাঁ’ বললেই ‘তারক মেহেতা’ ছাড়তে হবে মুনমুনকে। 

প্রসঙ্গত, শৈলেশ লোধা যদিও বিগ বসের জন্য ‘তারক মেহেতা’ ছাড়েননি। বরং রিয়েলিটি শো ‘ওয়াহ ভাই ওয়াহ’র জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন। শৈলেশ জানিয়েছেন তারক মেহেতা চরিত্রটিকে নতুন করে আর কিছু দেওয়ার ছিল না তাঁর। জানা যায়, প্রযোজকরা তাঁর পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার প্রস্তাব দিলেও তিনি রাজি হননি। 

 

বন্ধ করুন