বাংলা নিউজ > বায়োস্কোপ > নির্জন জঙ্গলের নদীতে বিকিনিতে সাঁতার কাটছেন ‘তারক মেহতা’ অভিনেত্রী, দেখুন ভিডিয়ো
নিধি ভানুশালি। (ছবি-ইনস্টাগ্রাম)
নিধি ভানুশালি। (ছবি-ইনস্টাগ্রাম)

নির্জন জঙ্গলের নদীতে বিকিনিতে সাঁতার কাটছেন ‘তারক মেহতা’ অভিনেত্রী, দেখুন ভিডিয়ো

  • বিকিনিতে মনের সুখে জঙ্গলার মাঝে সাঁতার কেটে চলেছেন ছোট পরদার ‘সোনু’।

নির্জন জঙ্গল। আর তার মাঝ দিয়ে বয়ে চলেছে নদী। আর তাতেই সাঁতার কেটে চলেছেন এক সুন্দরী। বিশ্ব পরিবেশ দিবসের দিন ভাইরাল হল এমনই এক ভিডিয়ো। আর সেই বিকিনি-সুন্দরী আর কেউ নন ‘তারক মেহতা কা উল্টা চশমা’তে সোনুর চরিত্রে অভিনয় করা নিধি ভানুশালি। 

নিধির এই ছবি বেশ মনে ধরেছে নেটনাগরিকদের। একসময় ‘তারক মেহতা’ দিয়ে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। ভিডিয়ো শেয়ার করে ছোট পরদার সোনু ক্যাপশনে লিখেছেন, ‘আনন্দ হল… জঙ্গলের মাঝে সময় কাটানো’! ভিডিয়োতে কালো ও নীল বিকিনিতে দেখা গিয়েছে নিধিকে। ফ্রেমবন্দি তাঁর পোষ্যও। যে কি না, খোলা হাওয়ায় প্রজাপতির পিছনে ধাওয়া করতেই ব্যস্ত!

এরপর শনিবার দিনের শেষে, জঙ্গলের মাঝে নিজের পোষ্যকে জড়িয়ে ধরে শুয়ে থাকার একটি ছবিও শেয়ার করেন নিধি। সঙ্গে তাঁর ক্যামেরায় বন্দি হওয়া জঙ্গলের একটি নয়নাভিরাম দৃশ্য।

অভিনেত্রীর পোস্ট করা এই ভিডিয়ো ঘিরে বিভিন্ন মন্তব্য করেছেন তাঁর ইনস্টা ফলোয়াররা। টেলি পরদার সোনু-র বদলে যাওয়া লুক দেখে হতবাক সকলেই। এক নেটব্যবহারকারীর মন্তব্য, ‘সোনু তু কিতনা বদল গেয়ি’। সোনুর সব ক'টি পোস্টেই লাইক আর কমেন্টের বন্যা। 

প্রসঙ্গত, ‘তারক মেহতা কা উল্টা চশমা’তে সোনু আত্মারাম ভিড়ের চরিত্রে অভিনয় করেই কেরিয়ারের শুরু করেন নিধি। ২০১২ সাল থেকে ২০১৯ অবধি এই ধারাবাহিকে কাজ করার পর অজানা কারণে শো থেকে সরে যান। বর্তমানে সেই চরিত্রে অভিনয় করছেন পলক সিধওয়ানি।

বন্ধ করুন