বাংলা নিউজ > বায়োস্কোপ > চলে গেল ‘নটু কাকা’! ক্যানসার আক্রান্ত হয়ে প্রয়াত ‘তারক মেহতা’র ঘনশ্যাম নায়েক
ক্যানসার আক্রান্ত হয়ে প্রয়াত ‘নটু কাকা’ ঘনশ্যাম নায়েক।
ক্যানসার আক্রান্ত হয়ে প্রয়াত ‘নটু কাকা’ ঘনশ্যাম নায়েক।

চলে গেল ‘নটু কাকা’! ক্যানসার আক্রান্ত হয়ে প্রয়াত ‘তারক মেহতা’র ঘনশ্যাম নায়েক

রবিবার বিকেলে সামাজিক মাধ্যমে ঘনশ্যামের মারা যাওয়ার খবর জানালেন ধারাবাহিকের প্রযোজক। 

বেশ কিছুদিন ধরেই ক্যানসার আক্রান্ত ছিলেন ‘তারক মেহতা কা উলটা চশমা’ খ্যাত অভিনেতা ঘনশ্যাম নায়েক। মাঝে শ্যুটিং থেকেও নিয়েছিলেন সাময়িক বিরতি। রবিবার বিকেলে ‘নটু কাকা’র চলে যাওয়ার কথা জানালেন ‘তারক মেহেতা’র প্রযোজক অসিত কুমার মোদী। 

২০২০ সালেই নটু কাকা ওরফে ঘনশ্যমের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর আসে। তারপর থেকে শারীরিক অবস্থার জন্য ৪ মাসের বিরতি নিয়েছিলেন তিনি। ধারাবাহিকের গল্প অনুসারে দেখানো হয়েছিল, লকডাউনে গ্রামে আছে নটু কাকা। করোনার জন্য তাকে মুম্বই আসতে দিচ্ছে না জেঠালাল। সেখান থেকেই সে জেঠালালের ইলেকট্রনিক্সের সব ব্যবসার দেখভাল করছে। যদিও কয়েক মাস আগেই আবার তাঁকে নিয়মিত দেখা যাচ্ছিল ধারাবাহিকে।

মাত্র ৭ বছর বয়সে অভিনয়ের দুনিয়ায় পা রেখেছিলেন ঘনশ্যাম। ১৯৬০ সালে ‘মাসুম’ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল শিশুশিল্পীর ভূমিকায়। ১০০-র বেশি গুজরাটি ও হিন্দি ছবিতে কাজ করেছেন তিনি। যার মধ্যে অন্যতম ‘হাম দিল দে চুকে সনম’, ‘তেরে নাম’, ‘চোরি চোরি’, ‘খাকি’।

‘তারক মেহেতা’য় নিজের অভিনয়ের দক্ষতায় সকলের মন জয় করে নিয়েছিলেন ঘনশ্যাম। নটু কাকা ছাড়া দর্শক কল্পনা করতে পারত না একটা এপিসোডও। ৭৭ বছর বয়সে চলে গেলেন না ফেরার দেশে। গত ১ বছর ধরে মারণ রোগের সঙ্গে লড়াই করার পর হার মানলেন তিনি।

বন্ধ করুন