বাংলা নিউজ > বায়োস্কোপ > Tabu Birthday: এই বলি নায়কের জন্য ৫০ বছর বয়সেও অবিবাহিতা টাবু, ‘আশা করি ও নিজের ভুল বুঝবে’
বিয়ে না হওয়ার কারণ নিজের মুখেই জানিয়েছিলেন টাবু। 
বিয়ে না হওয়ার কারণ নিজের মুখেই জানিয়েছিলেন টাবু। 

Tabu Birthday: এই বলি নায়কের জন্য ৫০ বছর বয়সেও অবিবাহিতা টাবু, ‘আশা করি ও নিজের ভুল বুঝবে’

  • পেশাগত কারণে বহু নায়কের সঙ্গে রোমান্টিক দৃশ্যতে অভিনয় করেছেন। কিন্তু সেভাবে কারও সাথেই তাঁর নাম জড়ায়নি।

নয়ের দশকে বলি অভিনেত্রী টাবুর প্রেমে পাগল হয়েছিলেন অনেক তরুণ। অভিনয় জগতেও তাঁর জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। তবে ৫০-এও তিনি অবিবাহিতা। কারণ জানিয়েছিলেন নিজের মুখেই এক সাক্ষাৎকারে। এক বলিউড অভিনেতাকেই তিনি দায়ি করেছিলেন নিজের বিয়ে না হওয়ার কারণ হিসেবে!

‘অন্ধাধুন’, ‘গোলমাল এগেন’, ‘দৃশ্যম’, ‘হায়দর’-র মতো ছবিতে কাজ করেছেন সাম্প্রতিক কালে। তবে, অনেকের মনেই প্রশ্ন জাগে এত সুন্দরী টাবু কেন বিয়ে করেননি। পেশাগত কারণে বহু নায়কের সঙ্গে রোমান্টিক দৃশ্যতে অভিনয় করেছেন। কিন্তু সেভাবে কারও সাথেই তাঁর নাম জড়ায়নি। যার কারণ অবশ্য জানিয়েছিলেন অভিনেত্রী নিজের মুখেই। 

২০১৭ সালে ‘মুম্বই মিরর’কে দেওয়া এক সাক্ষাৎকারে টাবু জানান, ‘আমি আর অজয় একে-অপরকে প্রায় ২৫ বছর ধরে চিনি। ও আমার ভাই সমীর আর্যর প্রতিবেশী আর ছোটবেলার বন্ধু। আমার বেড়ে ওঠার সঙ্গীও ছিল ও। যখন আমি ছোট ছিলাম, সমীর আর অজয় আমার ওপর গোয়েন্দাগিরি করত। আমার সবকিছুতে নজর রাখত। আর ছেলেদের ভয় দেখাত যাতে তাঁরা আমার সাথে প্রেম না করে বা আমার সাথে কথা বললে মারধর করার হুমকি দিত। আর এই কারণেই আমার এখনও বিয়ে হয়নি। আশা করি এখন ও নিজের ভুল বুঝতে পারবে।’ মজার ছলে একথা বললেও ভাইরাল হয় টাবুর সেই সাক্ষাৎকার।

এর আগে ২০১৪ সালে নিজের বিয়ে না করার সিদ্ধান্ত নিয়ে কথা বলতে শোনা গিয়েছিল টাবুকে। বিয়ে করার জন্য তাঁর ওপর পারিপার্শ্বিক চাপ এসেছিল কি না, সে ব্যাপারে বলতে গিয়ে টাবু জানান, ‘আমার মনে হয়না এই পৃথিবীতে এমন কোনও মানুষ আছে, যার ওপর সেই প্রেসার আসেনি। আমি যদি বলি আমাকে কেউ বিয়ের কথা বলেনি, তাহলে মিথ্যে বলা হবে। তবে আমার মনে হয় প্রত্যেক মানুষের পরিস্থিতি আলাদা হয় আর তাঁকে সেটার সাথে মানিয়ে নিতে হয়। আমিও আমার একা থাকার কারণ হিসেবে সেটাকেই বলব।’

বন্ধ করুন