বাংলা নিউজ > বায়োস্কোপ > Tabu: এবার এমিলি ওয়াটসনের সহ-অভিনেত্রী টাবু! দেখা যাবে কোন ছবিতে?

Tabu: এবার এমিলি ওয়াটসনের সহ-অভিনেত্রী টাবু! দেখা যাবে কোন ছবিতে?

এবার এমিলি ওয়াটসনের সহ-অভিনেত্রী টাবু!

Tabu: এবার হলিউডের ছবিতে টাবু। অভিনেত্রীকে এমিলি ওয়াটসন এবং অলিভিয়া উইলিয়ামসের সঙ্গে দেখা যাবে ডিউন: প্রফেসিতে।

কিছু মাস আগে মুক্তি পেয়েছে দ্য ক্রু। সেই ছবিতে বিমানসেবিকা হিসেবে নজর কেড়েছেন টাবু। এবার সেই ছবির সাফল্যের রং ফিকে হতে না হতেই হলিউডের বড় প্রজেক্ট হাতে পেলেন অভিনেত্রী। তিনি HBO ম্যাক্সের প্রিক্যুয়েল সিরিজ ডিউন: প্রফেসিতে দেখা যাবে অভিনেত্রীকে। যদিও এই সিরিজের নাম প্রথমে ডিউন: দ্য সিস্টারহুড রাখা হয়েছিল বলেই জানিয়েছে ভ্যারাইটি। এই সিরিজে টাবুকে সিস্টার ফ্রান্সেসকার চরিত্রে দেখা যাবে।

আরও পড়ুন: 'উনি মিথ্যেবাদী...' মিঠুনের উপর মেজাজ হারালেন কামারপুকুরের স্থানীয়রা, রোড শোতে গিয়ে কী কাণ্ড ঘটালেন মহাগুরু?

আরও পড়ুন: 'হবি' নাকি 'হোবি'? অযোগ্যর প্রথম গান মুক্তি পেতেই শুরু জোর বিতর্ক, সাফাই দিয়ে কৌশিক বললেন...

টাবুর চরিত্রের ব্যাখ্যা করে বলা হয়েছে তাঁর চরিত্রটি ভীষণই শক্তিশালী, বুদ্ধিমতী সিস্টার ফ্রান্সেসকার চরিত্র হবে। তাঁর চরিত্রটি নাকি তুমুল ছাপ ফেলবে সকলের উপর। তিনি একটা সময় সেখানকার রাজার প্রেমিকা ছিলেন, সেখানেই তিনি ফিরবেন রাজধানীর ক্ষমতার ভারসাম্য বজায় রাখতে।

আরও পড়ুন: 'ছেলের কথা জিজ্ঞেস করল...' কেকেআরের ম্যাচে কী 'গুফতুগু' হল জুহি ঋতুপর্ণার মধ্যে? ফাঁস করলেন অভিনেত্রী

জানা গিয়েছে এই প্রিক্যুয়েল সিরিজটি জনপ্রিয় উপন্যাস সিস্টারহুড অব ডিউনের উপর ভিত্তি করে বানানো হবে। এই উপন্যাসটি লিখেছেন ব্রায়ান হার্বার্ট এবং কেভিন জে অ্যান্ডারসন। এই সিরিজের বিষয়ে ঘোষণা করে জানানো হয়েছে, 'ডিউনের বিস্তৃত দুনিয়ায় পা রাখুন যা তৈরি করেছেন জনপ্রিয় লেখক ফ্রাঙ্ক হার্বার্ট। ডিউন প্রফেসিতে উঠে আসবে দুই হারকোনেন সিস্টারদের কথা যাঁরা মানব সভ্যতার উপর আসতে পারা ভবিষ্যতের সমস্ত বিপদকে সরাতে পারে।'

ডেনিস ভিলেনিউভের কথা ছিল এই সিরিজটির পরিচালনা করার কারণ তিনিই ছবিটি পরিচালনা করেছিলেন। কিন্তু পরে জানা যায় তিনি সরে দাঁড়িয়েছেন এই প্রজেক্ট থেকে। আনা ফর্স্টার এই প্রজেক্টের পরিচালনা করবেন।

আরও পড়ুন: ছবি ব্যবহার করে আপত্তিকর মিম - ব্লু ফিল্ম বানানো হচ্ছে!মানহানির মামলা ঠুকে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ জ্যাকি

আরও পড়ুন: সৃজিতের আগামী ছবি যেন নক্ষত্রের হাট! ঋত্বিক - পরম - কৌশিক সহ কারা বলছেন 'সত্যি বলে সত্যি কিছু নেই'?

ক্রু প্রসঙ্গে

করিনা কাপুর, কৃতি শ্যানন, টাবু অভিনীত এই ছবিটি দেখতে দেখতে ৮০ কোটির গণ্ডি টপকে গিয়েছে। এই ছবিটির মোট আয় ৮২ কোটি ৬৭ লাখ টাকা।

বায়োস্কোপ খবর

Latest News

'সেদিন পিছন থেকে এসে দেহরক্ষী আমায়…' যৌন হেনস্থার শিকার হন 'বালিকা বধূ' অভিকা 'একটুও নার্ভাস নই,' রাহুলের ছেড়ে দেওয়া আসনে দাঁড়িয়ে আর কী বললেন প্রিয়াঙ্কা? পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির দল চ্যাম্পিয়ন হয়নি, তবে মেগা ইভেন্টে প্রথম ম্যাচেও কখনও হারেননি সাউথগেট! সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক জল্পনায় জল! হলই না যোগী-মোহন ভাগবত সাক্ষাৎকার সামনেই বিয়ে, প্রিয়াঙ্কা বলছেন, 'গাইছে মনে মোর তুমি তুমি তুমি আমার...' ‘আমি কখনওই শাশুড়ি হতে পারব না’, কেন, কীসের জন্য এভাবে বেঁকে বসলেন আমিশা প্যাটেল ইউরো কাপ-এর ইতিহাসে কোন বিরল রেকর্ড ইংল্যান্ডের? দুর্বল অভিষেক,মায়াঙ্কের বিরুদ্ধে ফ্লায়িং কিস,বিরাটের বেলা দম শেষ!জবাব দিলেন রানা

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.