বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজের বোল্ড লুকের ছবি পোস্ট করে উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ তাহিরার
তাহিরা কাশ্যপ। ছবি: ইনস্টাগ্রাম
তাহিরা কাশ্যপ। ছবি: ইনস্টাগ্রাম

নিজের বোল্ড লুকের ছবি পোস্ট করে উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ তাহিরার

  • অভিনব প্রতিবাদ তাহিরা কাশ্যপের। নিজের বোল্ড লুকের ছবি দিয়ে উত্তরাখণ্ডের বিজেপি মুখ্যমন্ত্রী তীরথ সিং রাওয়াতকে কটাক্ষ করলেন আয়ুষ্মান খুরানার স্ত্রী। 

ন্যাড়া মাথা, বিকিনি পরা, চোখে রঙিন চশমা। এমনই বোল্ড লুকে ক্যামেরায় পোজ দিয়েছেন তাহিরা কাশ্যপ। আর এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘অন্তত ছেঁড়া জিনস পরিনি’। এমনই অভিনব উপায়েই উত্তরাখণ্ডের বিজেপি মুখ্যমন্ত্রী তীরথ সিং রাওয়াতকে কটাক্ষ করেছেন তাহিরা।

তাহিরা নিজে লেখিকা। ক্যান্সারের সঙ্গে লড়াই করে সেই যুদ্ধে জয়ী হয়েছেন। আয়ুষ্মান খুরানার স্ত্রী বরাবরই স্পষ্টবাদী বলে পরিচিত। তীরথ সিং রাওয়াতকেও তাই খোঁচা দিতে ছাড়েননি তিনি। কয়েক দিন আগেই মেয়েদের ছেঁড়া জিনস পরা নিয়ে মন্তব্য করেছিলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী। এর পর থেকেই এই নিয়ে বিতর্কের ঝড় বয়ে চলেছে। মেয়েদের নিয়ে এ হেন বৈষম্যমূলক মনোভাবের জন্য তাঁকে তুলোধনা করছেন সাধারণ মানুষ।

২০১৮ সালে ক্যান্সার ধরা পড়েছিল তাহিরার। সে সময় চিকিৎসার জন্য কেমোথেরাপি নিতে হয়েছিল তাঁকে। ফলে মাথার চুল পড়ে যেতে শুরু করে। তিনি তখন ন্যাড়া হয়ে যান। সম্ভবত সেই সময়কারই একটি ছবি তাহিরা পোস্ট করেছেন। এ ভাবেই নিজের প্রতিবাদ জানিয়েছেন তিনি। তাহিরার এই প্রতিবাদকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। তাঁর এই সাহসী পদক্ষেপের প্রশংসা করেছেন ভূমি পেডনেকর, হুমা কুরেশির মতো বলি সেলেবরা।

বন্ধ করুন