বাংলা নিউজ > বায়োস্কোপ > ভরপেট খেয়ে রেস্তোরাঁতে নিজের সন্তানকেই ভুলে ফেলে রেখে এসেছিলেন আয়ুষ্মান-পত্নী!
স্বামী আয়ুষ্মানের সঙ্গে তাহিরা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
স্বামী আয়ুষ্মানের সঙ্গে তাহিরা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

ভরপেট খেয়ে রেস্তোরাঁতে নিজের সন্তানকেই ভুলে ফেলে রেখে এসেছিলেন আয়ুষ্মান-পত্নী!

  • সদ্য প্রকাশিত হয়েছে তাহিরা কশ্যপের লেখা বই ‘দ্য সেভেন সিনস অফ বিয়িং এ মাদার'।এই বইতেই নিজের ব্যক্তিজীবনের কিছু চাঞ্চল্যকর অভিজ্ঞতার কথা খুল্লম খুল্লা তুলে ধরেছেন তিনি।

সদ্য প্রকাশিত হয়েছে তাহিরা কশ্যপের লেখা বই ‘দ্য সেভেন সিনস অফ বিয়িং এ মাদার’ (The 7 Sins Of Being A Mother), আর এই বইতেই নিজের ব্যক্তিজীবনের কিছু চাঞ্চল্যকর অভিজ্ঞতার কথা খুল্লম খুল্লা তুলে ধরেছেন তিনি। অবশ্য প্রথম থেকেই একটু অন্যরকম আয়ুষ্মান ঘরনি। ব্যক্তিগত জীবন হোক কিংবা কোনও বিষয়ে তাঁর মন্তব্য, সবেতেই নিজের দুর্দমনীয় ও সাহসী মনোভাবের পরিচয় দিয়েছেন তিনি।

এই বইতে অকপটভাবে তাহিরা লিখেছেন নতুন নতুন মা হওয়ার পরে কী ধরণের গোলমাল তিনি পাকিয়ে ফেলতেন। একজন সফল মা-এর ভূমিকা ঠিকমতন পালন করার চক্করে কীভাবে প্রথম প্রথম সবকিছু গুবলেট করে ফেলতেন তিনি। একবার তো এক রেস্তোরাঁয় ভরপেট খেয়ে নিজের সন্তানকে সেখানেই ভুলে ফেলে চলে এসেছিলেন তিনি! হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের মুখে সেই ঘটনার কথা অকপটে স্বীকার করেছিলেন তাহিরা।

তাহিরা কশ্যপ। (ছবি সৌজন্যে - টুইটার)
তাহিরা কশ্যপ। (ছবি সৌজন্যে - টুইটার)

২০১২ সালে তাঁর এবং আয়ুষ্মান খুরানার প্রথম সন্তান বিরাজবীর-এর জন্ম হয়। তাঁর কিছুদিন পরে নিজের নবজাতককে এক রেস্তোরাঁয় হাজির হন তাহিরা।সঙ্গে ছিলেন তাঁর বন্ধু-বান্ধবীরা। ইচ্ছে ছিল বন্ধুবান্ধবদের সঙ্গে চুটিয়ে আড্ডা মেরে ভরপেট খেয়ে বাড়ি ফিরবেন তিনি। সবকিছুই নিয়মমাফিক চলছিল। খাওয়া দাওয়া সেরে খাবারের বিল চুকিয়ে যখন লিফটে উঠে পড়েছেন এমন সময় ঊর্ধ্বশ্বাসে ছুটতে ছুটতে এক রেস্তোরাঁ কর্মী তাঁর কাছে হাজির হয়। কোনওরকমে সেই লিফটের দরজা আটকে হাঁফাতে হাঁফাতে সেই ব্যক্তি তাহিরাকে জানান যে তিনি নিজের নবজাতককে ভুলে রেস্তোরাঁয় ফেলে রেখে চলে যাচ্ছেন!

'আমি তখন লিফটে দিব্যি বন্ধুদের খোশগল্প করছি। হাতে ধরা রয়েছে নিজের মানিব্যাগটিও। এমন সময় ওই রেঁস্তরা কর্মীর ওই কথা শুনে আঁতকে উঠেছিলাম। আকাশ থেকে পড়েছিলাম! আর আমার চারপাশে দাঁড়ানো মানুষদের বিস্ময়ে কথা বলাই বন্ধ হয়ে গেছিল নিমিষে। সবাই ভাবছিল এ কেমন নিষ্ঠুর মা যে নিজের নবজাতককে ভুলে ফেলে রেখে চলে যায়! সাধারণত মানুষ রেস্তোরাঁর বিল চোকাতে ভুলে যায় কিংবা টেবিলে নিজের মানি ব্যাগ ফেলে চলে আসেন, সেখানে আমি নিজের আস্ত বাচ্চাটিকেই ভুলে ফেলে এসেছিলাম!' কোনও দোনোমোনো না করেই হালকা চালেই এ কথা বলে উঠেছিলেন তাহিরা। গোটা ঘটনাটির কথা ‘দ্য সেভেন সিনস অফ বিয়িং এ মাদার’ -ও উল্লেখ করেছেন তিনি।

বন্ধ করুন