বাংলা নিউজ > বায়োস্কোপ > তেতো লাউয়ের রস থেকে বিষক্রিয়া! ১৭ বার বমি করে ICU-তে আয়ুষ্মানের স্ত্রী তাহিরা
আয়ুষ্মান ও তাহিরা।
আয়ুষ্মান ও তাহিরা।

তেতো লাউয়ের রস থেকে বিষক্রিয়া! ১৭ বার বমি করে ICU-তে আয়ুষ্মানের স্ত্রী তাহিরা

  • ১৭ বার বমি করেন তাহিরা। কমে যায় ব্লাড প্রেসারও।

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপের অসুস্থতার খবর শোনার পর থেকেই বেশ চিন্তায় পড়েছিল সকলে। তাহিরা নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছিলেন ফুড পয়জনিংয়ের কারণে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সঙ্গে নিজের অসুস্থতা নিয়ে নেটিজেনকে সতর্ক করতে চেয়েছেন। তাই সেই পোস্ট। 

আয়ুষ্মানের স্ত্রী জানিয়েছেন, খাওয়ার সময়ই তাঁর তেতো লেগেছিল সেই জুস, কিন্তু তাও তিনি সেটি খেয়েছিলেন। আর তারপরেই বিষক্রিয়া হয়। তাহিরা জানিয়েছেন, এরপরই তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। দু'দিন ছিলেন আইসিইউতে। 

ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করে তাহিরা লিখেছেন, ১৭ বার বমি হয়েছিল তাঁর। রক্তচাপ নেমে গিয়েছিল ৪০-এ। তাহিরা জানান, তারপরেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর তাই সবাইকে সতর্ক করতে সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছেন তিনি। তাহিরা জানিয়েছেন, চিকিৎসকরাও তাঁকে অনুরোধ করেছে যাতে তিনি সবাইকে সতর্ক করে দেন।

আয়ুষ্মানের স্ত্রী জানিয়েছেন, তিনি প্রতিদিনই হলুদ, আমলা দিয়ে লাউয়ের জুস পান করেন। কিন্তু সেদিন সেটা তেতো লাগছিল। তিনি সবাইকে অনুরোধ জানিয়েছেন তেতো লাগলে, লাউয়ের জ্যুস পান না করতে।

যদিও আপাতত সুস্থ আছেন তাহিরা। লড়াকু হিসেবে পরিচিত তিনি বরাবরই। ক্যানসার জয় করেছেন হাসিমুখে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরেও ফিরেছেন কাজে। পরিচালক হিসেবে বলিউডে ডেবিউ করতে চলেছেন তাহিরা। 'শর্মাজি কি বেটি' ছবি নিয়ে আসতে চলেছেন তিনি। ছবিতে তিন মহিলার জীবনের নানা টানাপড়েনের গল্প দেখানো হবে। মহিলাকেন্দ্রিক এই ছবির মুখ্য চরিত্রে রয়েছেন সাক্ষী তানওয়ার, দিব্যা দত্ত, সায়ামি খের।

বন্ধ করুন