বাংলা নিউজ > বায়োস্কোপ > Tahsan-Mithila: বিচ্ছেদ অতীত, ফের কাছাকাছি তাহসান-মিথিলা! সৃজিতকে ফেলে প্রথম স্বামীর কাছেই ফিরে গেলেন! কী ঘটেছে?

Tahsan-Mithila: বিচ্ছেদ অতীত, ফের কাছাকাছি তাহসান-মিথিলা! সৃজিতকে ফেলে প্রথম স্বামীর কাছেই ফিরে গেলেন! কী ঘটেছে?

তাহসান-মিথিলা-সৃজিত

বাংলাদেশের বিনোদন দুনিয়ায় জোর গুঞ্জন, বিচ্ছেদ ভুলে ফের একবার 'প্রাক্তন' তাহসানের কাছাকাছি এসেছেন মিথিলা। সত্যিই কি তাই? কিন্তু ব্যাপারটা কি! তবে কি সৃজিতকে ছেড়ে সন্তানের বাবার কাছে, আবারও পুরনো সংসারেই ফিরছেন বাংলাদেশের অভিনেত্রী?

একসময় বাংলাদেশের বিনোদন দুনিয়ায় তাহসান-মিথিলার প্রেম ছিল বেশ চর্চিত। একসঙ্গে কাজ করতে করতেই ব্যক্তিগত জীবনেও একসময় একে অপরের প্রেম ডুবে ছিলেন তাহসান-মিথিলা। একদিন বিয়েও করে ফেলেন তাঁরা। তাঁদের সুখী দাম্পত্যের হাত ধরে আসে জন্ম হয় তাঁদের মেয়ে আইরার। পর্দার মতোই বাস্তবেও সেই জুটি ছিল বাংলাদেশের সিনেপ্রেমীদের বড়ই প্রিয়। তবে একদিন সেই প্রেমেও দাঁড়ি পড়ে। দীর্ঘ ১১ বছরের দাম্পত্য ভেঙে যায়। সেদিন এই খবর বেজায় কষ্ট পেয়েছিলেন তাহসান-মিথিলার অনুরাগীরা।

তবে সেসব এখন অতীত। ২০১৯-এর ডিসেম্বরে এদেশের পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করেন মিথিলা। এদেশে আসেন সৃজিতঘরণী হয়ে। যদিও ইতিমধ্যেই দক্ষ অভিনেত্রী হিসাবেও নিজেকে প্রতিষ্ঠিত করেছে রাফিয়াত রশিদ মিথিলা। কখনও কলকাতায়, কখনওবা বাংলাদেশে থাকতে হয় মিথিলাকে। তবে সম্প্রতি বাংলাদেশের বিনোদন দুনিয়ায় জোর গুঞ্জন, বিচ্ছেদ ভুলে ফের একবার 'প্রাক্তন' তাহসানের কাছাকাছি এসেছেন মিথিলা। সত্যিই কি তাই? কিন্তু ব্যাপারটা কি! তবে কি সৃজিতকে ছেড়ে সন্তানের বাবার কাছে, আবারও পুরনো সংসারেই ফিরছেন বাংলাদেশের অভিনেত্রী?

তাহলে খোলসা করেই বলা যাক…। আসলে বাস্তবে নায়, সিনেমার পর্দার জন্যই ফের একসঙ্গে হয়েছেন তাহসান-মিথিলা। সৌজন্য়ে নতুন ওয়েব সিরিজ 'বাজি'। আরিফুর রহমানের পরিচালনায় সাত পর্বের এই ওয়েব সিরিজে ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করছেন তাহসান রহমান খান। আর মিথিলাকে দেখা যাবে সাংবাদিকের ভূমিকায়। তবে তাঁদের এই দুই চরিত্র আবারও প্রেমে পড়বে কিনা, তা ক্রমশ প্রকাশ্য।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনেও বিচ্ছেদ হলেও কোনওদিনই একে অপরকে নিয়ে কাদা ছোড়াছুড়ি করতে দেখা যায়নি তাহসান-মিথিলাকে। বিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন তাঁরা। মূলত মেয়ে আইয়ার দৌলতেই যোগাযোগ রয়েছে তাঁদের। মায়ের কাছে বড় হলেও, মাঝে মধ্যেই বাবা তাহসানের সঙ্গেও সময় কাটাতে দেখা যায় আইরাকে। তবে বাংলাদেশের সিনেপ্রেমীদের অনেকেই ধরে নিয়েছিলেন, তাহসান-মিথিলাকে আর কখনও একসঙ্গে পর্দায় দেখা যাবে না। তবে সেই জল্পনা মিথ্যে করে আরও একবার একসঙ্গে কাজ করতে চলছেন এই পুরনো, জনপ্রিয় জুটি।   

 

বায়োস্কোপ খবর

Latest News

টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কবে খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি মুসলিম ইকবালকে বিয়ে নিয়ে সমস্যা? বাবা দিবসে শত্রুঘ্নকে নিয়ে কী বললেন সোনাক্ষী চার বিধানসভা উপনির্বাচনে পাঁচজন ইনচার্জ নিয়োগ সুকান্তর, ‌প্রার্থী ঘোষণা কবে?‌ বিরাট বা রোহিত নন হরভজনের মতে T20 WC 2024-এ এই তারকাই হলেন ভারতের ম্য়াচ উইনার আয়ের উৎস আরও বাড়বে, বিদেশে পড়ার ইচ্ছাপূরণ হতে পারে! মঙ্গলের কৃপায় লাকি কারা? ফ্যামিলিয়া.. ফাদার্স ডে-তে ধোনির জন্য হৃদয়গ্রাহী ভিডিয়ো শেয়ার করলেন জিভা এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? তানজিমের দুরন্ত বোলিং, নেপালকে লো স্কোরিং ম্যাচে হারিয়ে সুপার ৮-এ গেল বাংলাদেশ নিট প্রশ্ন ফাঁস কাণ্ডে উদ্ধার ৬টি চেক, পরীক্ষার্থী পিছু কত করে 'চার্জ' করা হয়? ২৪ বছর ধরে ঝুলে ডিভোর্স মামলা! ফাদার্স ডেতে মেয়েকে সাথে নিয়ে কী লিখলেন স্বস্তিকা

T20 WC 2024

টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কবে খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.