বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ে আইরার সঙ্গে খুনসুটিতে মত্ত তাহসান, যা বললেন প্রাক্তন স্ত্রী মিথিলা
এখন বাংলাদেশে মিথিলা-আইরা
এখন বাংলাদেশে মিথিলা-আইরা

মেয়ে আইরার সঙ্গে খুনসুটিতে মত্ত তাহসান, যা বললেন প্রাক্তন স্ত্রী মিথিলা

  • আইরার সঙ্গে তাহসানের ভিডিয়ো দেখে মিথিলা কমেন্ট করেন। আপতত ঢাকায় বাবার কাছে রয়েছে আইরা। 

দিন কয়েক আগেই কাজের জন্য কলকাতা থেকে ঢাকায় উড়ে গিয়েছেন মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে বড়দিনের আগে কলকাতা ফেরার কথা ছিল তাঁর। তবে তা সম্ভবত হয়নি, কারণ অভিনেত্রীর বেশ কিছু কাজ এখনও সেরে ওঠা হয়নি। বাংলাদেশে ফিরেই বাবা তাহসানের কাছে ছুটি কাটাচ্ছে খুদে আইরা। মিথিলার প্রথম পক্ষের স্বামী অভিনেতা, গায়ক তাহসান। প্রাক্তন এই জুটির একমাত্র কন্যা আইরা। ডিভোর্সের পর মায়ের কাছেই থাকে আইরা, তবে বাবার সঙ্গেও মেয়ের সখ্যতা বজায় রয়েছে পুরো মাত্রায়। 

তাহসান বাংলাদেশের জনপ্রিয় গায়ক এবং অভিনেতা। বাবার কাছে মেয়ে যাওয়ার পর থেকেই সামাজিক মাধ্যমে একের পর এক ছবি–ভিডিও পোস্ট করতে দেখা যায় তাহসানকে। তাঁদেরই একটি পোস্টে মন্তব্য করতে দেখা যায় মিথিলাকে। 

তাহসান এবং আইরার মজার ভিডিয়ো দেখে হাসির ইমোজি কমেন্ট করেন মিথিলা। তাহসান বলেন, ‘ওর সেন্স অফ হিউমার আমার মতো’। তখনই মিথিলা মন্তব্য করেন, 'তাহসান যেমন মজা করেন, আইরাও তেমনই হয়েছে। ওর সেন্স অফ হিউমার তাঁর মতো।’‌ তিনি এও জানান তাহসানের মতো আইরার উচ্চারণ ভঙ্গিও এক। প্রাক্তন স্বামীর সঙ্গে সহমত প্রকাশ করতে দেখা যায় সৃজিত ঘরনিকে। 

ইনস্টাগ্রামে প্রাক্তন জুটির আলাপচারিতা
ইনস্টাগ্রামে প্রাক্তন জুটির আলাপচারিতা

 গত ডিসেম্বরেই পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়ে সারেন মিথিলা। সম্প্রতি সপরিবারে প্রথম বিবাহ বার্ষিকীও সেলিব্রেট করতে দেখা গিয়েছিল এই জুটিকে। আর সেই সেলিব্রেশনেরও কেন্দ্রবিন্দুতে ছিল আইরা। মিথিলা এবং আইরার সঙ্গে এবছর ক্রিসমাস কাটাতে পারবেন না বলে মন খারাপ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের। তবে নতুন বছরটা কলকাতায় সৃজিতের সঙ্গেই কাটাবেন আইরা ও মিথিলা। 

বন্ধ করুন