তৈমুরের এই ভিডিয়ো এখন ভাইরাল নেটদুনিয়ায়
তৈমুরের এই ভিডিয়ো এখন ভাইরাল নেটদুনিয়ায়

ফটোশ্যুটে সইফিনা আর ক্রু মেম্বর তৈমুর! মিষ্টি ক্রু মেম্বরকে চুরি করতে চান দীপিকা

  • সইফিনার শ্যুট চলাকালীন তৈমুরের কাণ্ড অবাক করল সকলকে! ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন সইফ-করিনা। আর সেই ছবি পারফেক্ট করে তুলতে ক্রু মেম্বারদের সাহায্য করছেন তৈমুর!

বলিউডের অন্যতম ব্যস্ত জুটি সইফিনা। ফিল্ম থেকে বিজ্ঞাপনী প্রচার,হামেশাই ব্যস্ত সইফ-করিনা। তবে বাবা-মা হওয়ার দায়িত্বটাকে সবচেয়ে বেশি গুরুত্ব দেন নবাব-বেগম। তাই তো প্রয়োজনে নিজের শ্যুটিং সেটেও তৈমুরকে সঙ্গে নিয়ে পৌঁছে যান বেবো। বলিপাড়ার খানদান-দের সবচেয়ে জনপ্রিয় তারকা তৈমুর। ক্যামেরা ফ্রেন্ডলি এই খুদে তারকা ক্যামেরার পিছনেও ওস্তাদ। সম্প্রতি সইফ-করিনা একসঙ্গে একটি বিজ্ঞাপনী ফটোশ্যুট সারলেন। সেই শ্যুট চলাকালীন তৈমুরের কাণ্ড অবাক করল সকলকে! ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন সইফ-করিনা। আর সেই ছবিপারফেক্ট করে তুলতে ক্রু মেম্বারদের সাহায্য করছেন তৈমুর! হেয়ারস্টাইলিস্ট ইয়ান্নি টাসাপাটোরি ইন্টাগ্রামে শেয়ার করেছেন একটি ভিডিয়ো যেখানে দেখা যাচ্ছে ব্লোয়ার দিয়ে সইফিনার চুল ওড়াতে সাহায্য করছেন তৈমুর। যাতে হালকা হাওয়ায় পারফেক্ট শট ফ্রেমবন্দি করা যায়। এই মিষ্টি ভিডিয়োর ক্যাপশনে এই বিখ্যাত স্টাইলিস্ট লিখেছেন, ‘নতুন সহযোগী না..বস?’

View this post on Instagram

New assistant or...the boss?! 🤔

A post shared by Yianni Tsapatori (@yiannitsapatori) on

এই ভিডিয়োয় ভালোবাসা উপচে পড়ছে বলিউড তারকাদের। দীপিকা পাড়ুকোন তো চুরি করে নিতে চাইছেন তৈমুরকে। আলিয়া লিখেছেন, 'হে ভগবান!!' স্টাইলিস্ট অনিতা শ্রফ সইফিনার কাছে আবদার করেছেন 'দয়া করে সব শ্যুটে তৈমুরে নিয়ে আসো'।

দেখুন টিমটিমের কাণ্ডে  মুগ্ধ দীপিকা-আলিয়ারা
দেখুন টিমটিমের কাণ্ডে মুগ্ধ দীপিকা-আলিয়ারা

গুড নিউজের সাফল্যের পর আপতত করিণা ব্যস্ত তাঁর আসন্ন প্রোজেক্ট তখত নিয়ে। শীঘ্রই শুরু হবে এই পিরিয়ড ড্রামার শ্যুটিং। অন্যদিকে তানাজি এবং জবানি জানেমনের পর সইফের দেখা মিলবে বান্টি অউর বাবলি টু-তে।

বন্ধ করুন