বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়ির দরজায় গরু দেখে দারুণ খুশি তৈমুর, হাত বুলিয়ে করলেন আদর! দেখুন ভাইরাল ভিডিও
তৈমুর আলি খান 
তৈমুর আলি খান 

বাড়ির দরজায় গরু দেখে দারুণ খুশি তৈমুর, হাত বুলিয়ে করলেন আদর! দেখুন ভাইরাল ভিডিও

  • দেখুন তৈমুরের গরুর গায়ে হাত বোলানোর দৃশ্য.. গান শোনার সময় গরুর সামনে হাত জোড় করে দাঁড়িয়ে ছিল সে। 

‘ফরচুন হাইটস’ কমপ্লেক্স থেকে বেরোতেই খুদে তৈমুরের সামনে এসে হাজির একদল শিল্পী। গরু নিয়ে দাঁড়িয়ে বাঁশি, সানাই-সহ বিভিন্ন বাদ্যযন্ত্র বাজাতে শুরু করেন তাঁরা। এসব দেখে অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা যায় তৈমুরকে। সেই দৃশ্যই লেন্সবন্দি করেন পাপারাৎজিরা। 

কমপ্লেক্সের নীচে শিল্পীদের সামনে হাত জোড় করে দাঁড়িয়ে গান শুনতে দেখা যায় তৈমুরকে। অভিনেতা সইফ আলি খানের ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির গান- ‘ইয়ে তো সাচ হ্যায় কে ভাগবান হ্যায়’ গান বাদ্যযন্ত্রের মাধ্যমে বাজান সেই শিল্পীরা। পাশাপাশি সইফের জনপ্রিয় ট্র্যাক ‘ওলে ওলে’ বাজাতে শুরু করেন তাঁরা। সেই দৃশ্যই পাপারাৎজিদের লেন্সবন্দি হতেই নিমেষে ভাইরাল হয়ে যায়।

বাবার গানের ধুন যে ভীষণ ভালো লেগেছে টিমের তা বলার অপেক্ষা রাখে না। বাজনা থামতেই সে বলে উঠল- ‘অউর বাজাও’। এদিন তৈমুরের দেখা মিলল কমলা রঙের টি-শার্ট ও কালো শর্টসে। পায়ে স্নিকার আর মুখ ঢাকা ছিল মাস্কে। 

গত ডিসেম্বরেই চার পূর্ণ করেছে সইফিনা পুত্র। বড় দাদা হওয়ার জন্য পুরোপুরি প্রস্তুত সে। মার্চেই দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা। সম্প্রতি, জ্যাকলিন ফেরনন্ডেজ এবং আমান্ডা শেরনির সঙ্গে একটি পডকাস্টে উপস্থিত হয়ে সইফ তাঁর পরিবার সম্পর্কে বলেছেন, তিনি মনে করেন ‘তৈমুর ভবিষ্যতে অভিনেতাই হবে’।

বন্ধ করুন