বাংলা নিউজ > বায়োস্কোপ > Taimur: মলদ্বীপ থেকে ফিরেই দাবাং মেজাজে তৈমুর, পুলিশ কাকুকে ‘হাই’ করল এয়ারপোর্টে
এয়ারপোর্টে দাবাং মেজাজে তৈমুর। 

Taimur: মলদ্বীপ থেকে ফিরেই দাবাং মেজাজে তৈমুর, পুলিশ কাকুকে ‘হাই’ করল এয়ারপোর্টে

  • তৈমুর আর জেহকে নিয়ে এবারে ভ্যাকেশনে গিয়েছিলেন করিনা। সাথে করিশ্মা ও তাঁর দুই ছেলে-মেয়েও। ফিরলেন শনিবার।

তৈমুর আর ওর দুষ্টুমি। এই লাফ দিচ্ছে তো ওই খেলনা বন্দুক হাতে গটগট করে হেঁটে গাড়িতে উঠছে। কখনও আবার বকা দিয়ে দিচ্ছে ছবি তুলতে আসা ফোটোগ্রাফারদের। তবে সবসময়ই বিন্দাস করিনা কাপুর খান আর সইফ আলি খানের বড় ছেলে। মা আর মাসির সাথে গিয়েছিল মলদ্বীপে ঘুরতে। সেখান থেকে মুম্বই পা রাখতেই সেই মস্তিমুডে।

মুম্বই এয়ারপোর্ট থেকে বের হতে দেখা যায় আজ করিনা আর করিশ্মাকে। করিনার কোলে জেহ। পাশে হাঁটছে তৈমুর। করিশ্মার সাথে তাঁর দুই ছেলে-মেয়ে। গেটের বাইরে বেরিয়েই সেখানে দাঁড়িয়ে থাকা সিকিউরিটি অফিসারকে দেখে হাত নাড়ে তৈমুর। মুখে হাসি। যদিও বিষয়টি খেয়াল করেননি সেই সিকিউরিটি অফিসার।

তৈমুর যেখানে এত হাসিখুশি জেহ-র চোখ সেখানো গোলগোল। যেন করিনার এই খুদে বুঝেই উঠচতে পারছে না ব্যাপারটা কী হচ্ছে। ঘাড় ঘুরিয়ে ঘুরিয়ে সবটা দেখায় ব্যস্ত ও!

সইফের সাথে সম্পর্কের কারণে প্রথম থেকেই খবরে থাকেন করিনা। ডিভোর্সি, ‘কাকুর বয়সী’ দুই সন্তানের বাবা সইফকে বিয়ে করছেন করিনা একথা মেনে নিতে পারেননি অনেকেই। যদিও শুরু থকেই নায়িকা চোখে হারান বরকে। সইফের নাম শুনলেই গাল লাল হয়! ২০১৬ সালে জন্ম হয় তৈমুর আলি খানের। সেই হাসপাতালে থাকতে থাকতেই যে ফোটো ভাইরাল হওয়া শুরু হল, আজ পাঁচ বছরে এসেও সেই একই অবস্থা।

২০২০-তে দ্বিতীয় সন্তান আসার খবর দেন করিনা। ২০২১-র ফেব্রুয়ারিতে জেহ অর্থাৎ জাহাঙ্গীরের জন্ম। কাজের বাইরে দুই ছেলে সারাক্ষণই ঘিরে থাকে মা-কে। খুব জলদি মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’। সাথে নতুন প্রোজেক্টেরও ঘোষণা করে ফেলেছেন রণধীর-কন্যা। নেটফ্লিক্সে এরপর আসছেন তিনি রহস্যের হাতছানি নিয়ে, পরিচালনায় সুজয় ঘোষ।

বন্ধ করুন