বাংলা নিউজ > বায়োস্কোপ > Taimur Ali Khan: মিডিয়ার ক্যামেরা দেখে লুকিয়ে পড়ল তৈমুর, সইফিনা পুুত্রকে নিয়ে চিন্তায় নেটপাড়া!
লুকিয়ে পড়ল তৈমুর
লুকিয়ে পড়ল তৈমুর

Taimur Ali Khan: মিডিয়ার ক্যামেরা দেখে লুকিয়ে পড়ল তৈমুর, সইফিনা পুুত্রকে নিয়ে চিন্তায় নেটপাড়া!

  • দু-দিন আগেই পাপারাৎজিদের বকুনি দিয়েছিল তৈমুর। কিন্তু এবার একদম উলটো কেস! নিজেই লুকিয়ে গেল সইফিনা পুত্র। 

বলিউড তারকা সইফ আলি খান এবং করিনা কাপুরের বড় সন্তান তৈমুর আলি খানের বয়স মাত্র ৬। তবে ইতিমধ্যেই তাঁর জনপ্রিয়তা এবং চাহিদা কোনও বড়সড় বলি-তারকার থেকে কম কিছু নয়। নেটপাড়ায় এই একরত্তির কাণ্ডকারখানা গপগপ করে গেলে লক্ষ লক্ষ মানুষ। পাপারাৎজিদের সঙ্গে তৈমুরের দুষ্টু-মিষ্টি আলাপচারিতা সবর্দাই হয় সুপারভাইরাল। তবে আচমকা ক্যামেরা ফ্রেন্ডলি তৈমুর লুকিয়ে পড়ল ক্যামেরা দেখে। সোমবার পিসি সোহা আলি খান ও পিসিমশাই কুণাল খেমুর নতুন বইয়ের এক প্রচারমূলক অনুষ্ঠানে বাবা-মায়ের সঙ্গে হাজির হয়েছিল তৈমুর। সেখানেই ঘটল এই ঘটনা।

পাপারাৎজিরা একসঙ্গে ফ্যামিলি ফটো নেওয়ার চেষ্টা করছিল, তখনই সইফের পিছনে গিয়ে লুকিয়ে পড়ে তৈমুর। সেই ভিডিয়োতে বারবার চোখে হাত দিতে দেখা যাচ্ছে তৈমুরক। যদিও পিসি এবং পিসিমশাইয়ের বইটি হাতছাড়া করেনি তৈমুর। গোটা ভিডিয়োতে বইটি হাতে ধরে থাকতে দেখা গেল একরত্তিকে। এই ভিডিয়ো দেখে পাপারাৎজিদের উপর বেজায় চটেছেন নেটিজেনদের একাংশ। তৈমুরের চোখে কোনও সমস্যা হচ্ছিল, তার উপর বারবার ক্যামেরার আলোর ঝলকানিতে অস্বস্তিতে পড়ছিল তৈমুর। একটু সংবেদনশীল হওয়া উচিত চিত্র সাংবাদিকদের মত নেটপাড়ার।

দু-দিন আগেই ভাই জেহ-র ছবি তুলতে পাপারাৎজিদের বারণ করেছিল তৈমুর। শনিবার সইফিনার বাড়ির সামনে জড়ো হওয়া ছবি শিকারিদের উদ্দেশে বলতে তৈমুরকে শোনা গিয়েছিল, ‘বন্ধ করো দাদা, বন্ধ করে দাও। ওটাকে (ক্যামেরা) বন্ধ করো’। এরপরই ছেলেকে সামাল দিতে এগিয়ে আসেন করিনা। এবং একপ্রকার টেনে হিঁচড়ে তৈমুরকে ভিতরে নিয়ে যান।

২০১৬ সালের ডিসেম্বরে তৈমুরের জন্ম দিয়েছিলেন করিনা, অন্যদিকে গত বছর ফেব্রুয়ারিতে জাহাঙ্গীরের জন্ম দেন বেবো। দুই পুত্রকে নিয়ে এখন জমাটি সংসার সইফিনার।

বন্ধ করুন