বাংলা নিউজ > বায়োস্কোপ > ভারত-ইংল্যান্ডের ম্যাচে স্টেডিয়ামে এ কী করছে তৈমুর? ছেলের কীর্তি দেখে অবাক করিনা
প্রথমবার খেলা দেখতে মাঠে গেল তৈমুর, সঙ্গে সইফ আর বেবো। 

ভারত-ইংল্যান্ডের ম্যাচে স্টেডিয়ামে এ কী করছে তৈমুর? ছেলের কীর্তি দেখে অবাক করিনা

  • স্টেডিয়ামের একদম ফ্রন্ট রো-তে বসেছিলেন সইফ আলি খান, পাশেই তৈমুর। সেখানে বসে মুখ বেকিয়ে আছে ছেলে দেখে অবাক করিনা কাপুর খান। 

দিন কুড়ি ধরে লন্ডনে ছুটির মেজাজে আছেন করিনা-সইফ। সোশ্যাল মিডিয়ায় একের পর এক চমক তিনি দিয়ে যাচ্ছেন অনুরাগীদের। এবার ইন্ডিয়া ভার্সেস ইংল্যান্ড ওডিআই ক্রিকেট ম্যাচ দেখতে গেল গোটা পরিবার। এই প্রথম স্টেডিয়ামে বসে খেলা দেখল তৈমুর লন্ডনের ওভাল স্টেডিয়ামে। চেকড সাদা-লাল শার্ট আর ডেনিম প্যান্ট পরেছিল তৈমুর। সঙ্গে সাদা স্নিকার্স।

স্টেডিয়ামের একদম ফ্রন্ট রো-তে বসেছিলেন সইফ আলি খান, পাশেই তৈমুর। ছেলের একটা একার ফোটোও শেয়ার করেছেন করিনা, একটি চেয়ারের পিছনে দাঁড়িয়ে আছে সে। পিছনে মাঠ, মাঠের খেলোয়াড়দেরও দেখা মিলেছে। ফোটো শেয়ার করে বেবো লিখলেন, ‘আমার প্রথম ম্যাচ (লাল হার্ট ইমোজি) ইন্ডিয়া ভার্সেস ইংল্যান্ড (লাল হার্ট ইমোজি)।’ মঙ্গলবার ইংল্যান্ডকে ১০ উইকেটে হারিয়ে দেয় ভারত।

যেই ছবিতে তৈমুর বাবার পাশে বসে আছে সেটাতে দেখা যাচ্ছে হাসি হাসি মুখ করে সইফ তাকিয়ে আছেন মাঠের দিকে। এদিকে মুখ বেকিয়ে বসে আছে তৈমুর। এই ছবির ক্যাপশনে করিনা লিখলেন, 'তুমি এটা কী করছ টিম? (রেড হার্ট ইমোজি আর হাসির ইমোজি)

 

 

করিনার ইনস্টা স্টোরি। 
করিনার ইনস্টা স্টোরি। 

প্রায় এক মাস ধরে ইংল্যান্ডে আছেন করিনা-সইফ। সেখানকার নানা কোনা যেমন ঘুরে দেখছেন, তেমনই সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। কাকি নীতু কাপুরের জন্মদিন পালন করলেন করলেন।

কাজের সূত্রে করিনাকে এরপর দেখা যাবে আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’য়। ১১ অগস্ট এই ছবির মুক্তি পাওয়ার কথা। সঙ্গে নিজের ওটিটি ডেবিউ-র শ্যুট শেষ করেছেন। সুজয় ঘোষের পরিচলনায় জাপানিজ উপন্যাস ‘ডিভোশন ওফ সাসপেক্ট এক্স’-এর বলিউড ভার্সনের শ্যুট করেছেন বেবো দার্জিলিং আর কালিম্পংয়ে। যাতে মুখ্য চরিত্রে রয়েছে জয়দীপ আহালওয়াত আর বিজয় বর্মা।

বন্ধ করুন