বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ের জন্মের পর সাংবাদিকদের জন্য দারুন গিফট পাঠালেন বিরাট-অনুষ্কা
বিরাট ও অনুষ্কা
বিরাট ও অনুষ্কা

মেয়ের জন্মের পর সাংবাদিকদের জন্য দারুন গিফট পাঠালেন বিরাট-অনুষ্কা

  • মেয়ের গোপনীয়তা বজায় রাখতেই মুম্বইয়ের পাপারাৎজিদের কাছে আবেদন জানিয়েছেন বিরুষ্কা। সদ্য মা-বাবার কাছ থেকে আসে পাপারাৎজিদের জন্য রিটার্ন গিফ্ট।

১১ জানুয়ারি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। ওই দিন বিকেলে বাবা কোহলি সোশ্যাল মিডিয়ায় সুখবর ভাগ করে নেন সকলের সঙ্গে। ‘পাওয়ার কাপল’ মুম্বইয়ের পাপারাৎজিদের কাছে আবেদন জানিয়েছেন নবজাতকের ছবি না তোলার জন্য। মেয়ের গোপনীয়তা বজায় রাখতেই এই সিদ্ধান্ত নিয়েছেন বিরুষ্কা। 

মুম্বইয়ের পাপারাৎজিদের কাছে বিরাট-অনুষ্কার তরফে একটি আনুষ্ঠানিক বিবৃতি পাঠানো হয়। সেখানে লেখা- ‘নমস্কার, এত বছর ধরে আপনারা আমাদের যে ভালোবাসা দিয়েছেন তাঁর জন্য অসংখ্য ধন্যবাদ। আমরা খুশি হয়ে আপনাদের সঙ্গে এই মুহূর্ত ভাগ করে নিচ্ছি। বাবা-মা হিসাবে আমাদের একটা অতি সাধারণ অনুরোধ রয়েছে আপনাদের কাছে। আমরা নিজেদের সন্তানের গোপনীয়তা বজায় রাখতে চাই, এই কাজে আপনাদের সাহায্য ও সমর্থন প্রয়োজন’।

বিরুষ্কার তরফে যোগ করা হয়েছে- ‘আমরা আগামীতেও নিশ্চিত করব আমাদের সবরকমের কনটেন্ট আপনাদের কাছে পৌঁছে দিতে যা কিছু সহযোগিতা করা সম্ভব সেগুলো মেনে চলা। আমরা আবেদন জানাচ্ছি, দয়া করে আমাদের সন্তানের কোনওরকম ছবি আপনারা তুলবেন না বা কোথাও ছড়িয়ে দেবেন না। আশা করছি আপনারা বুঝবেন আমরা কোন পরিস্থিতি থেকে এই কথাগুলো বলছি, এবং এর জন্য আগাম ধন্যবাদ’।

সদ্য মা-বাবার কাছ থেকে আসে পাপারাৎজিদের জন্য রিটার্ন গিফ্ট। বিবৃতির সঙ্গে মিষ্টি, ড্রাই ফ্রুট, চকলেট ভরতি সুন্দর সাজানো লোভনীয় বাক্সই পাপারাৎজিদের উপহার হিসেবে দিয়েছন বিরাট। যদিও তারকা জুটির এমন মিষ্টি অনুরোধ সত্যিই মেনে নেওয়াটা কঠিন চিত্রগ্রাহকদের পক্ষেও। 

বন্ধ করুন