বাংলা নিউজ > বায়োস্কোপ > পতৌদি প্যালেসে মেয়ে ইনায়াকে নিয়ে ছুটি কাটাচ্ছেন সোহা-কুণাল, রইল চোখধাঁধানো ছবি
পতৌদি প্যালেসে ইনায়া
পতৌদি প্যালেসে ইনায়া

পতৌদি প্যালেসে মেয়ে ইনায়াকে নিয়ে ছুটি কাটাচ্ছেন সোহা-কুণাল, রইল চোখধাঁধানো ছবি

  • দেখুন পতৌদি প্যালেসের অন্দরমহলের ছবি-

পুরনো বাড়ি পতৌদি প্যালেসের বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করলেন তারকা দম্পতি অভিনেত্রী সোহা আলি খান এবং কুণাল খেমু। দিন কয়েক মেয়ে ইনায়ার সঙ্গে পতৌদি প্যালেসে কাটিয়েছেন সোহা। 

শনিবার কুণাল এবং সোহার ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছে পতৌদি প্যালেসের বেশ কিছু ছবি। সুইমিং পুল থেকে বাড়ির বাগান এবং লম্বা বারান্দার ছবি উঠে এসেছে তাঁদের সামাজিক মাধ্যমের স্টোরিতে।

পতৌদি প্যালেসে ইনায়া নাওমি খেমু
পতৌদি প্যালেসে ইনায়া নাওমি খেমু

চলতি মাসের শুরুতেই সোহা, তাঁর মা শর্মিলা ঠাকুর এবং মেয়ে ইনায়ার সঙ্গে ছবি পোস্ট করেছিলেন। সেখানে তাঁদের একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে। পরে তিনি আরো বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে স্টোরি করেন।

শর্মিলা গত বছর করোনার সময়কাল থেকে দিল্লি এবং পাতৌদিতে থাকতে শুরু করেন। গত বছরের এপ্রিলে সোহার ভাই সাইফ আলি খান তার মায়ের প্রতি তার উদ্বেগের কথা প্রকাশ করেছিলেন। মুম্বাইয়ের মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমি আমার মা’কে নিয়ে উদ্বেগ বোধ করি, তবে তিনি হঠাৎ অত্যন্ত জ্ঞানীর মতো ব্যবহার করছেন। তিনি বলেন, তিনি পুরো জীবন উপভোগ করেছেন এবং তার আর কোনও আফসোস নেই। আমি একটু ভীতিজনক, এই জাতীয় কথা শুনে’।

শনিবার শার্মিলার কোভিড-১৯ ভ্যাকসিন নেওয়ার পর একটি ছবি শেয়ার করেছেন সোহা ও সাইফের ভাই সাবা আলি খান। পাতৌদি প্যালেস বেশ কয়েক বছর হোটেলওয়ালাদের কাছে লিজে দেওয়ার পরে খান পরিবার পুনরায় ফেরত পেয়েছে। বাড়িটি সাইফ অভিনীত সাম্প্রতিক অ্যামাজন সিরিজ ‘তাণ্ডব’এর শ্যুটিংয়ের জন্য ব্যবহার করা হয়েছিল।

বন্ধ করুন