বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupankar-Arijit: ‘হু ইজ অরিজিৎ ম্যান?’ 'গেরুয়া' গায়ককে ছবির নীচে ভালোবাসা জানিয়ে ট্রোলের শিকার রূপঙ্কর!

Rupankar-Arijit: ‘হু ইজ অরিজিৎ ম্যান?’ 'গেরুয়া' গায়ককে ছবির নীচে ভালোবাসা জানিয়ে ট্রোলের শিকার রূপঙ্কর!

ট্রোলড রূপঙ্কর

Arijit Singh-Rupankar Bagchi: কেকে বিতর্কের আঁচ এখনও কমেনি! অরিজিতের ছবিতে মন্তব্য করতেই রূপঙ্করকে নজিরবিহীন আক্রমণ নেটিজেনদের। পালটা জবাব দিতে না-রাজ শিল্পী। 

বছর ঘুরতেও কেকে বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না রূপঙ্কর বাগচির। বরং সুযোগ পেলেই বেঁফাস মন্তব্যের জন্য সোশ্য়াল মিডিয়ায় ট্রোলড হতে হচ্ছে শিল্পীকে। এবার অরিজিৎ সিং-এর ছবিতে মন্তব্য করে বিদ্রুপের শিকার রূপঙ্কর বাগচি। কেকে সম্পর্কে রূপঙ্কর বলেছিলেন, ‘হু ইজ কেকে ম্যান’, এবার তাঁর মন্তব্যের নীচে নেটিজেনরা লিখল, ‘হু ইজ অরিজিৎ সিং ম্যান?’

এমনিতে সোশ্যাল মিডিয়ায় খুব বেশি অ্যাক্টিভ নন অরিজিৎ সিং। সদ্য ফেসবুকের ডিসপ্লে পিকচার বা ডিপি বদল করেছেন ‘গেরুয়া’ গায়ক। ছবিতে দেখা গেল মঞ্চে মাথা ঢেকিয়ে প্রণাম করছেন স্বামী বিবেকানন্দের একনিষ্ঠ এই ভক্ত। ছবিতে কালো পোশাকে অরিজিৎ, মাথায় গায়েত্রী মন্ত্র লেখা পাগড়ি, হাতের গিটার মাটিতে ঠেকানো। ২০২১ সালের পুরনো ডিপি আবার ফিরে এসেছে অরিজিৎ-এর প্রোফাইলে। সেই ছবিতে লাইক-কমেন্টের বন্যা। ছবির নীচে রূপঙ্কর লেখেন, ‘ভালোবাসা নিও’। তার গায়কের এই মন্তব্য ঘিরেই যাবতীয় কেলেঙ্কারি!

রূপঙ্করের এই কমেন্ট দেখে ট্রোলাররা কার্যত ঝাঁপিয়ে পড়েন। এই মন্তব্যের নীচে পালটা লেখা হয়,'হু ইজ় অরিজিৎ সিংহ ম্যান'। তারপর সেই নিয়ে হাসি-ঠাট্টা, বিদ্রুপ। কেউ প্রশ্ন ছোঁড়েন বাঙালি গায়ক অরিজিৎ সিং মুম্বই দাপিয়ে বেড়াচ্ছেন, তাঁর যশ-খ্যাতিতে কি রূপঙ্কর ঈর্ষাপরায়ণ নন? কেউ লেখেন, ‘আপনি কি অরিজিকে নিয়েও হীনমন্যতায় ভুগছেন নাকি?’ আবার অনেক অরিজিৎ ভক্ত লেখেন, ‘না, অরিজিতের আপনার ভালোবাসার দরকার নেই, থাক’।

<p>অরিজিতের পোস্টে রূপঙ্করের মন্তব্য</p>

অরিজিতের পোস্টে রূপঙ্করের মন্তব্য

প্রসঙ্গত, কলকাতায় কেকে-র কনসার্ট নিয়ে তৈরি উন্মাদনা দেখে ফেসবুক ভিডিয়োয় ক্ষোভ উগরে দিয়েছিলেন রূপঙ্কর। গত বছর মে মাসের ঘটনা। সেই ভিডিয়ো পোস্ট করার চব্বিশ ঘন্টার মধ্যেই কলকাতার বুকে অনুষ্ঠান করতে করতে অসুস্থ হয়ে মৃত্যু হয় কেকে। তারপরই নেটমাধ্যমের কাছে ‘ভিলেন’ হয়ে ওঠেন রূপঙ্কর। তাঁকে বয়কটের ডাক ওঠে সর্বত্র। বেশ কিছু প্রোজেক্টও হাতছাড়া হয় তাঁর। শেষমেশ সাংবাদিক বৈঠক থেকে নিঃশর্ত ক্ষমা চাইতে বাধ্য হন রূপঙ্কর। গত কয়েকমাসে অতীতের তিক্ততা ভুলে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছিলেন ‘প্রিয়তমা’ খ্য়াত গায়ক, সেই প্রচেষ্টা বড়সড় ধাক্কা খেল এদিন।

ট্রোলারদের এই আক্রমণ নিয়ে কী প্রতিক্রিয়া রূপঙ্করের। এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘আমি এই নিয়ে কোনও কথা বলব না। বিষয়টা উপেক্ষা করছি’। বোঝাই যাচ্ছে নেতিবাচক প্রতিক্রিয়াকে পাত্তা দিতে চাইছেন না রূপঙ্কর, কিন্তু সবকিছু কি ভুলে যাওয়া এতই সহজ? নেটপাড়ায় সকলেই শিল্পীকে আক্রমণ করেছেন তা নয়। কেউ কেউ রূপঙ্করের পাশে দাঁড়িয়ে লেখেন, ‘পুরোনো ভুলের জন্য বারবার কাউকে আক্রমণ করা উচিত নয়’।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল? শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা? বাড়ির অমতে বিয়ে! দুই পরিবারের খণ্ডযুদ্ধে মৃত ১, নতুন বর সহ আটক ৪ ৩টি নতুন বুলেট ট্রেন প্রকল্প, তিন ধরনের বন্দে ভারত, ইস্তেহারে মোদীর গ্যারান্টি!

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.