বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: আমার একটা বাচ্চা নিয়ে নিন! প্রকাশ্যে অমিতাভকে এ কী বললেন ফারহা খান
কেবিসি-র ১৩ নম্বর সিজনে হাজির হচ্ছেন ফারহা খান এবং দীপিকা পাড়ুকোন। (ছবি সৌজন্যে - ইউটিউব)
কেবিসি-র ১৩ নম্বর সিজনে হাজির হচ্ছেন ফারহা খান এবং দীপিকা পাড়ুকোন। (ছবি সৌজন্যে - ইউটিউব)

KBC 13: আমার একটা বাচ্চা নিয়ে নিন! প্রকাশ্যে অমিতাভকে এ কী বললেন ফারহা খান

  • কেবিসি-র ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন দীপিকা পাড়ুকোন ও ফারহা খান।শো চলাকালীন অমিতাভ বচ্চনকে নিজের তিন সন্তানের মধ্যে একটি সন্তানকে দিয়ে দেওয়ার কথা বলছেন ফারহা খান!

কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত মাসেই।আগামী সপ্তাহে সোনি টিভির এই গেম শো-এর ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন দীপিকা পাড়ুকোন ও ‘ওম শান্তি ওম’ পরিচালক ফারহা খান।কেবিসি-র ১৩ নম্বর সিজনের এই বিশেষ এপিসোডটি আগামী শুক্রবার, অর্থাৎ ১০ সেপ্টেম্বর সম্প্রচার হবে।

ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে কেবিসির এই এপিসোডের যে নয়া প্রমো সামনে আনা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে শো চলাকালীন অমিতাভ বচ্চনকে নিজের তিন সন্তানের মধ্যে একটি সন্তানকে দিয়ে দেওয়ার কথা বলছেন ফারহা খান! যা শুনে চোখ কপালে উঠেছে দর্শকদের। কেন এ কথা বললেন তিনি? ব্যাপার আর কিছুই না। আসলে, পুরো ঘটনাটাই হয়েছে মজার মোড়কে। শো চলাকালীন এত গল্প গুজবে মেতে উঠেছিলেন ফারহা-দীপিকা যে অমিতাভ বাধ্য হয়েই কাতর স্বরে অনুরোধ জানান যে এরকম করে চললে তো খেলাই হবে না। যদিও বা হয় ঐটুকু সময়ে কিন্তু খুব বেশি টাকাপয়সা জিততে পারবেন না তাঁরা।

অমিতাভের বলাতে অবশেষে শুরু হল খেলা। শেষপর্যন্ত শো শেষের হুটার বেজে উঠলে অমিতাভের আশঙ্কাই সত্যি প্রমাণিত হল। ওদিকে ততক্ষণে ফারহা-দীপিকা 'শাহেনশাহ'-র কাছে কাকুতি মিনতি শুরু করেছেন এই বলে যে তাঁদের যেন আরও একটু খেলতে দেওয়া হয়। সুনির্ধারিত সময়ের একটু বেশি শো না হয় একদিন চলুক। 'বিগ বি' কিছুতেই এই প্রস্তাবে রাজি হচ্ছেন না দেখে দীপিকা বলে ওঠেন যে অমিতাভ আর তিনি তো ফের একটি ছবিও একসঙ্গে করছেন। সেইভাবে দেখলে কেন তিনি তাঁর সহকর্মী দীপিকার জন্য একটু নরম হচ্ছেন না? 

পাশ থেকে ফুট কাটেন ফারহা, 'স্যার, আমিও তো বললাম আমার পরবর্তী পরিচালনায় আপনাকে কাস্ট করব। তাহলে আমাকেও একটু সুযোগ দিন'। জবাবে অমিতাভ বলেন আরও যেন কয়েকটি মিনতি করেন তাঁরা, তাহলে ভেবে দেখা যাবে। আরও কিছু প্রস্তাব যেন দেয় তাঁরা। শেষপর্যন্ত আর উপায় না দেখে ফারহা বলে ওঠেন, ' আরও মানাতে হবে? তাহলে আর কী করব? ঠিক আছে, আমার একটা বাচ্চাই নিয়ে নিন!' ফারহার কথা শেষ হতে না হতেই হেসে লুটিয়ে পড়েন অমিতাভ ও দীপিকা। সেই হাসিতে ততক্ষণে যোগ দিয়েছে শোয়ে উপস্থিত থাকা দর্শকের দলও।

বন্ধ করুন