বাংলা নিউজ > বায়োস্কোপ > ইছামতীর পাড়ে ক্রমাগত মেয়ে পাচার! আসছে রহস্যে মোড়া ক্রাইম থ্রিলার ‘টাকি টেলস’

ইছামতীর পাড়ে ক্রমাগত মেয়ে পাচার! আসছে রহস্যে মোড়া ক্রাইম থ্রিলার ‘টাকি টেলস’

‘টাকি টেলস’-এর দৃশ্যে

আগামী ১৫ জুলাই থেকে ওটিটি প্ল্যাটফর্ম ‘ক্লিক’এ স্ট্রিমিং হবে এই ওয়েব সিরিজ।

ইছামতী নদী। যে নদী ভারত ও বাংলাদেশের সীমান্তবর্তী এলাকা দিয়ে বয়ে যায়। সেই ইছামতীর তীরে একদল মেয়ে পাচার করা হচ্ছে। অজানা এক মহিলার ফোনে সেই খবর জানতে পারেন নেরুলি থানার সাব-ইন্সপেক্টর শুভঙ্কর বক্সি। এই নিপীড়িত নারীদের উদ্ধার করার জন্য শুভঙ্করের কাছে অনুরোধ সেই মহিলা। এই ঘটনাকে এ বার ফ্রেমবন্দি করলেন পরিচালক সুব্রত গুহ রায়। ওটিটি প্ল্যাটফর্ম 'ক্লিকে' আসছে রোমহর্ষক ক্রাইম থ্রিলার। ওয়েব সিরিজের নাম ‘টাকি টেলস’। 

পুলিশের সাব ইনসপেক্ট শুভঙ্কর বক্সিকে ঘিরে ওয়েব সিরিজের গল্প। শুভ্র রায়ের লেখা গল্পকে কেন্দ্র করে ‘টাকি টেলস’ নামে একটি ওয়েব সিরিজ তৈরি করেছেন নির্মাতারা। প্রাথমিকভাবে এই ঘটনায় সাহায্য করতে অনিচ্ছুক ছিলেন শুভঙ্কর। পরে নিজের মত পরিবর্তন করে শেষ পর্যন্ত পাচার হওয়া মেয়েদের মধ্যে কয়েকজনকে উদ্ধার করেন তিনি।

এরপরে অজানা মেয়েটি তাকে ক্রমাগত এই জঘন্য ক্রিয়াকলাপগুলি সম্পর্কে অবহিত করতে থাকে তাঁকে। শুভঙ্কর ক্রমাগত নারী পাচারের এই অন্ধকার জগতের অনুসন্ধানে ঢুকে পড়েন। পাচারকারীদের এই জঘন্য কার্যকলাপ কি থামাতে পারবেন ওই সাব ইনসপেক্টর? নোংরা রাজনৈতিক আর উপর মহলের আঁতাত উপেক্ষা করে সমস্যার সমাধান করতে পারবেন? শেষ পর্যন্ত কি খুঁজে পাওয়া যাবে এই রহস্যময়ী মেয়েটিকে? স্যময়ী ইছামতি জুড়ে গল্পের প্রবাহন- নৃশংস গ্যাং যুদ্ধ, প্রতিশোধ, প্রেম, কামনা, বিশ্বাসঘাতকতা এবং ন্যায়- অন্যায়ের একটি গল্প।

ছবিতে অভিনয় করছেন শঙ্কর চক্রবর্তী, সাগ্নিক চ্যাটার্জি (সিনিয়র), তরঙ্গ সরকার, দিশা সমাজপতি, সাগ্নিক চ্যাটার্জি (জুনিয়র), উষশী রায়, ভাস্কর দত্ত, অনির্বাণ ভট্টাচার্য , সুব্রত গুহ রায়, নমিতা চক্রবর্তী ও আর্যা বন্দ্যোপাধ্যায় প্রমুখ। গল্প ও সম্পাদনায় শুভ্র রায়। স্ক্রিপ্ট ও ডায়লগ শক্তিধর বীর। পোশাকে নূপুর রায়। ২৩ থেকে ২৮ মিনিটের মোট ছটি এপিসোড রয়েছে এই সিরিজে। সিনেম্যাটোগ্রাফির দায়িত্বে সৌরভ বন্দ্যোপাধ্যায়। আগামী ১৫ জুলাই থেকে ওটিটি প্ল্যাটফর্ম ‘ক্লিক’এ স্ট্রিমিং হবে এই ওয়েব সিরিজ।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ইনস্টাগ্রামকে স্বামীকে আনফলো শ্রীজার, বিচ্ছেদ জল্পনা নিয়ে মুখ খুললেন অর্জুন হাবাস নন, ভারতীয় ফুটবল দলের কোচ হচ্ছেন এই স্প্যানিশ! রয়েছে সাফল্য, জিতেছেন ISL… মিশমির সঙ্গে 'সূর্য'র প্রিমিয়ারে রণজয়, ক্যামেরা দেখেই সঙ্গে নিলেন বিবৃতিকে হেড,স্মিথের আগুনে ব্যাটিংয়ের পর,বল হাতে বিধ্বংসী রাচিন,জয়ের ধারা বজায় ওয়াশিংটনের ঝাড়গ্রামে রামলালের দাদাগিরি! খাবারের খোঁজে গজরাজের তাণ্ডব দিঘায় সকাল থেকে প্রবল জলোচ্ছ্বাস, মোহনায় ডুবল মৎস্যজীবীদের ট্রলার, ভাঙল ভুটভুটি তোয়ালে পরে বাথটাবে বসে কার্তিক, বাথরুম থেকে ফাঁস ভিডিয়ো! কোভিডের কারণে কি ভারতীয়দের গড় আয়ু ২.৬ বছর করে কমে গিয়েছে? কী বলছে কেন্দ্র Sri Lanka Women বনাম Bangladesh Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রবিতে ভারী বৃষ্টি ২ জেলায়, সোমে ৭টিতে, কদিন এরকম থাকবে বাংলায়? ঝড় হবে ৬০ কিমিতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.