বাংলা নিউজ > বায়োস্কোপ > Tamannaah-Vijay: নববর্ষে এই ভিলেনের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় তামান্না! ভিডিয়ো ফাঁস হতেই হইচই বলিউডে

Tamannaah-Vijay: নববর্ষে এই ভিলেনের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় তামান্না! ভিডিয়ো ফাঁস হতেই হইচই বলিউডে

প্রেমে পড়েছেন বাহুবলী নায়িকা

Tamannaah Bhatia-Vijay Varma: নতুন বছরকে স্বাগত জানাতে পরস্পরের ঠোঁটে ঠোঁট রাখলেন তামান্না-বিজয়! গোয়ার নিউ ইয়ার পার্টি থেকে ফাঁস দুজনের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিয়ো, হইচই নেটপাড়ায়। 

নতুন বছরের শুরুতেই হাতে গরম গসিপ বলিউডে! প্রেমে পড়েছেন বাহুবলী নায়িকা তামান্না ভাটিয়া। বি-টাউনের এই খলনায়কেই নাকি মন দিয়ে বসেছেন দক্ষিণী সুন্দরী। হ্যাঁ, আলিয়া ভাটের ‘ডার্লিংস’ সহ-অভিনেতা বিজয় বর্মার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ফাঁস তামান্নার ভিডিয়ো। বর্ষবরণে গোয়ায় হাজির ছিলেন তামান্না এবং বিজয়। সেখানের এক হোটেলেই ২০২৩-কে বরণ করে নেন তাঁরা।

হোটেলের পার্টিতে শামিল হয়েছিলেন এই চর্চিত প্রেমিক জুটি। ঘড়ির কাঁটা রাত ১২টা ছুঁতেই আবেগে ভাসলেন তাঁরা। পরস্পরকে জড়িয়ে ধরে, ঠোঁটে ঠোঁট রেখে নতুন বছরকে স্বাগত জানালেন দুজনে। আর সেই ভিডিয়ো ফাঁস হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়! হোটেল কর্তৃপক্ষের অসাবধনতাবশত নাকি অন্য কোনও কারণে ফাঁস তামান্না-বিজয়ের সেই অন্তরঙ্গ ভিডিয়ো তা জানা নেই। তবে এই ভিডিয়ো ঘিরে রীতিমতো শোরগোল বি-টাউনের অন্দরে।

ইনস্টাগ্রামে যে ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সেখানে দুজনের মুখ স্পষ্ট নয়, যদিও তাঁদের পোশাক দেখে ফ্যানেরা নিশ্চিত এই দম্পতি তামান্না এবং বিজয়ই। নতুন বছরের পার্টিতে যে পোশাকে নিজেরা ছবি পোস্ট করেছিলেন একদম সেই আউটফিটেই ধরা দিয়েছেন ওই যুগল। তাই গোপন কথাটি আর রইল না গোপনে!

এ তো গেল তামান্না-বিজয়ের প্রেমের গুঞ্জনের কথা। তবে ভিডিয়ো ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ তুলোধনা করতেও ছাড়াছে না। অনেকের মতেই সুন্দরী তামান্নার পাশে ‘বড্ড বেমানান’ বিজয়। অভিনেতার চেহারা নিয়েও কটাক্ষ করছেন অনেকে।

দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেরও অতি পরিচিত নাম তামান্না। অন্যদিকে চরিত্রাভিনেতা হিসাবেই বেশি দেখা মেলে বিজয় বর্মার। ‘গল্লি বয়’ থেকে শুরু করে ‘পিঙ্ক’, ‘মান্টো’র মতো অন্যধারার ছবির পরিচিত মুখ বিজয়। গত বছর নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ছবি ‘ডার্লিংস’-এ বউ পেটানো স্বামীর চরিত্রে দাগ কেটেছেন তিনি।

নিজেদের প্রেম হোক বা এই ভাইরাল ভিডিয়ো- গোটা বিষয় নিয়ে মুখে কুলুপ তামান্না ও বিজয়ের। সূত্রের খবর ‘লাস্ট স্টোরিজ ২’-এ একসঙ্গে কাজ করছেন এই চর্চিত জুটি। প্রেমের জল কতদূর গড়ায় এখন সেটাই দেখবার!

 

 

 

 

বন্ধ করুন