বাংলা নিউজ > বায়োস্কোপ > বন্ধুর বাড়ি থেকে উদ্ধার অভিনেতার ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে ব্যাপক চাঞ্চল্য
তামিল অভিনেতার রহস্যমৃত্যু
তামিল অভিনেতার রহস্যমৃত্যু

বন্ধুর বাড়ি থেকে উদ্ধার অভিনেতার ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে ব্যাপক চাঞ্চল্য

  • তামিল টেলিভিশনের জনপ্রিয় মুখ ইন্দ্র কুমার। উদ্ধার হল অভিনেতার দেহ, প্রাথমিক তদন্তে অনুমান, আত্মহত্যা করেছেন তিনি। 

ফের দুঃসংবাদ বিনোদন জগত থেকে। সন্দীপ নায়ারের আত্মহত্যা খবরের রেশ কাটিয়ে উঠবার আগেই আরও এক তরুণ অভিনেতার মৃত্যু সংবাদ ঘিরে চাঞ্চল্য ছড়াল শনিবার। প্রয়াত অভিনেতার নাম ইন্দ্র কুমার। তামিল টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ ইন্দ্র। ইন্ডিয়াগ্লিটসজের প্রতিবেদন অনুসারে শুক্রবার রাতে এক বন্ধুর বাড়িতে ছিলেন ইন্দ্র, বন্ধুরা মিলে সিনেমা দেখবার পর রাতে এক বন্ধুর বাড়িতেই থেকে গিয়েছিলেন ইন্দ্র কুমার। শনিবার ভোররাতে ইন্দ্রর ঝুলন্ত দেহ চোখে পড়ে বন্ধুর। পুলিশে খবর দেওয়া হলে অভিনেতার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

প্রাথমিক তদন্তে পুলিশে অনুমান আত্মহত্যা করেছেন ইন্দ্র কুমার। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে না আসা অবধি বিষয়টি পরিষ্কার হচ্ছে না। যে ঘর থেকে ইন্দ্রর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে, সেখান থেকে কোনওরকম সুইসাইড নোট মেলেনি। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। 

শ্রীলঙ্কান তামিল অভিনেতা ইন্দ্র কুমার, তিনি বেশ কিছু চেন্নাইয়ে রেফিউজি ক্যাম্পে ছিলেন। বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হচ্ছিল অভিনেতাকে। করোনা পরবর্তী সময়ে হাতে তেমন কাজ ছিল না, পাশাপাশি তাঁর দম্পত্য জীবনও সুখের ছিল না। প্রতিদিনই নানান কারণে স্ত্রীর সঙ্গে ঝামেলা লেগে থাকত। 

গত ১৫ ফেব্রুয়ারি ফেসবুকে আত্মহত্যার ইঙ্গিত দিয়ে আত্মহননের পথ বেছে নেন সুশান্তের এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি কো-স্টার সন্দীপ নাহার। পাঁচদিনের মাথায় ফের অভিনেতার ‘আত্মহত্যা’র খবর সংবাদ শিরোনামে। 

বন্ধ করুন