বাংলা নিউজ > বায়োস্কোপ > ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার অভিনেত্রীর দেহ, সুইসাইড নোটে ব্যর্থ প্রেমের কথা
তামিল অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার। 

ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার অভিনেত্রীর দেহ, সুইসাইড নোটে ব্যর্থ প্রেমের কথা

  • ২৯ বছরের তামিল অভিনেত্রী পাউলিন জেসিকার ঝুলন্ত দেহ উদ্ধার হল তাঁরই চেন্নাইয়ের ফ্ল্যাট থেকে। সুইসাইড নোটে মিলল ব্য়র্থ প্রেমের আভাস। শোকে পরিবার-বন্ধুরা। 

বিখ্যাত তামিল অভিনেত্রী পাউলিন জেসিকার ঝুলন্ত দেহ উদ্ধার হল। চেন্নাইতে নিজের অ্যাপার্টমেন্টেই উদ্ধার হয় এই অভিনেত্রীর দেহ। স্টেজে তিনি পরিচিত ছিলেন দীপা নামে। ২০২২ সালের ১৮ সেপ্টেম্বর পাওয়া যায় মরদেহ। মারা যাওয়ার আগে একটি সুইসাইড নোট লিখে গিয়েছেন ওই ২৯ বছরের অভিনেত্রী নিজের ডায়েরিতে।

একাধিক বিখ্যাত তামিল ছবিতে কাজ করেছেন দীপা। এভাবে হঠাৎ চলে যাওয়ায় গভীরভাবে শোকাহত অভিনেত্রীর পরিবার ও বন্ধুরা। খবর বিশ্বাস করতে পারছেন না অনুরাগীরাও। পুলিশ সূত্রে খবরের, চেন্নাই অ্যাপার্টমেন্টের একটি ঘরেই ঝুলেতে দেখা যায় জেসিকাকে। প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যা বলেই মনে করা হচ্ছে। পাঠানো হয়েছে ময়নাতদন্তে। সমস্ত দিক খতিয়ে দেখছে চেন্নাই পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, ‘আমরা আত্মহত্যার পিছনে কী কারণ আছে তা খতিয়ে দেখছি সমস্ত দিক থেকে। সিসিটিভিরও সাহায্য নিয়েছি।’ পুলিশ দেখছেন কারা কারা আসত জেসিকার ফ্ল্যাটে। সঙ্গে এই সন্দেহও এরিয়ে দেওয়া হচ্ছে না যে এই অভিনেত্রীকে বাধ্য করা হয় আত্মহত্যা করতে। কারণ সুইসাইড নোটে লেখা আছে ব্যর্থ প্রেমের কারণেই এমন পথ বেছে নিয়েছেন তিনি।

ফলচ অনেকেই মনে করছেন প্রেমে আঘাত পেয়েই এমন সিদ্ধান্ত নিয়েছেন ওই অভিনেত্রী। সেদিকটাও দেখছে পুলিশ। দিনকয়েক আগে তামিল গীতিকার কাবিলানের মেয়ে থুরিগাই মাত্র ২৮ বছর বয়সে আত্মহত্যা করেন, তিনি একাধিক ছবিতে কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করেছিলেন। ফের ঘটল এমন এক ঘটনা।

হেল্পলাইন নম্বর: ওয়ালাইফ ফাউন্ডেশন - ৭৮৯৩০৭৮৯৩০

বন্ধ করুন