বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বিজেপির আইটি সেল আমার নম্বর ছড়িয়ে দিয়েছে', খুন ও ধর্ষণের হুমকি পাচ্ছেন তামিল অভিনেতা সিদ্ধার্থ
সিদ্ধার্থ
সিদ্ধার্থ

'বিজেপির আইটি সেল আমার নম্বর ছড়িয়ে দিয়েছে', খুন ও ধর্ষণের হুমকি পাচ্ছেন তামিল অভিনেতা সিদ্ধার্থ

  • বিজেপি সরকারের নিন্দে করে কিছুদিন আগেই মুখ খুলেছিলেন সিদ্ধার্থ। এটা সেই জন্যই হচ্ছে বলে মত এই দক্ষিণী অভিনেতার। 

তামিল অভিনেতা সিদ্ধার্থ দাবি জানিয়েছেন তাঁর ফোন নম্বর লিক হয়ে গিয়েছে। সেই থেকে অনবরত ফোন পাচ্ছেন তিনি। তাঁকে ও তাঁর পরিবারকে গালাগাল ও হুমকি দেওয়া হচ্ছে। এই সবের পিছনে বিজেপির আইটি সেলের হাত রয়েছে বলেই দাবি জানিয়েছেন অভিনেতা। 

কী বলছেন সিদ্ধার্থ?

বৃহস্পতিবার টুইটারে সিদ্ধার্থ গোটা দেশকে জানিয়েছেন, ‘তামিলনাড়ু বিজেপি ও তামিলনাড়ু বিজেপি আইটি সেলের পক্ষ থেকে আমার ফোন নম্বর ছড়িয়ে দেওয়া হয়েছে। গত ২৪ ঘণ্টায় ৫০০ টিরও বেশি খুন, ধর্ষণ ও  গালাগালি ভরা ফোন এসছে আমার ও আমার পরিবারের জন্য। সমস্ত নম্বর রেকর্ড করা হয়েছে (বিজেপি লিঙ্কের সঙ্গে) এবং তা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। আমি মুখ বন্ধ করব না। চেষ্টা চালিয়ে যান।’ নিজের এই টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহ-কেও ট্যাগ করেছেন সিদ্ধার্থ।

 সিদ্ধার্থ সোশ্যাল মিডিয়ায় হওয়ায় সেই সমস্ত ট্রোলের স্ক্রিন শটও শেয়ার করেছেন, যেখানে তাঁকে খোলাখুলি খুনের হুমকি দেওয়া হয়েছে। লিখেছেন, ‘বিজেপি তামিলনাড়ুর করা অনেকগুলো পোস্টের মধ্যে এটাও একটি যেখানে আমার ফোন নম্বর প্রকাশ করা হয়েছে এবং বলা হয়েছে আমাকে বিরক্ত করতে।’

দক্ষিনী অভিনেত্রী শ্রেয়া ধন্বন্তরী কমেন্ট করেছেন সিদ্ধার্থের এই পোস্টে। লিখেছেন, ‘এটা জঘন্য’। প্রসঙ্গত, বিজেপি সরকারের নিন্দে করে কিছুদিন আগেই মুখ খুলেছিলেন সিদ্ধার্থ। করোনা পরিস্থিতি যে এত জটিল আকার নিয়েছে, তার কারণ হিসেবেও বিজেপিকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন তিনি।

বন্ধ করুন