বাড়ি > বায়োস্কোপ > হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় কমেডিয়ান, বয়স হয়েছিল মাত্র ৪৫ বছর!
ভদিভেল বালাজি প্রয়াত (ছবি-টুইটার)
ভদিভেল বালাজি প্রয়াত (ছবি-টুইটার)

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় কমেডিয়ান, বয়স হয়েছিল মাত্র ৪৫ বছর!

  • ১৫ দিন আগে হৃদরোগে আক্রান্ত হয়ে চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল বালাজিকে। আজ ভোরে প্রয়াত হলেন অভিনেতা। 

২০২০ সালে অব্যাহত রয়েছে বিনোদুনিয়ায় অকাল প্রয়াণ পর্ব। এবার চলে গেলে তামিল টেলিভিশনের জনপ্রিয় কমেডিয়ান ভাদিভেল বালাজি। বৃহস্পতিবার চেন্নাইতে প্রয়াত হলেন অভিনেতা। ‘অধু ইধু এধু’ এবং ‘কালাকাপোভাথু ইয়ারু’ নামের দুটি জনপ্রিয় শোয়ে অভিনয় করেছেন ভাদিভেল বালাজি। মাত্র ৪৫ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হলেন এই অভিনেতা। তাঁর মৃত্যুতে শোকের ছায়া তামিল টেলিভিশন জগতে। ১৫ দিন আগে হৃদরোগে আক্রান্ত হয়ে চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল বালাজি, সেই ধাক্কা সামলে ওঠা গেল না। 

ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছিল অভিনেতা, পরবর্তী সময়ে একটি সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় বালাজিকে, যেহেতু তাঁর পরিবারের পক্ষে চিকিত্সার ব্যায় বহন করা সম্ভবপর হচ্ছিল না। 

লকডাউন পর্বে হাতে কাজ ছিল না বালাজির, আনলক পর্বেও সেইভাবে স্টেজ শো বা অনুষ্ঠানে ডাক পাচ্ছিলেন না। সেই নিয়ে চিন্তায় দিন কাটছিল এই কমেডিয়ানের। তিনি রেখে গেলেন স্ত্রী এবং দুই সন্তানকে। 

কোলামাভু কোকিলার মতো জনপ্রিয় তামিল ছবিতেও গুরুত্বপূর্ন চরিত্রে দেখা গিয়েছে ভাদিবেল বালাজিকে। 'এন রাসাভিন মানাসিলে' ছবির সঙ্গে ১৯৯১ সালে অভিনয় কেরিয়ার শুরু হয় ভাদিবেল বালাজির। তিন দশক ধরে ছোটপর্দা হোক বা বড়পর্দা দর্শকদের মুখে হাসি ফুটিয়েছেন এই অভিনেতা। 

বন্ধ করুন