পদ্মজার ফ্ল্যাটের সিলিং থেকে ঝুলন্ত অবস্থায তাঁর দেহ উদ্ধার করে পুলিশ
পদ্মজার ফ্ল্যাটের সিলিং থেকে ঝুলন্ত অবস্থায তাঁর দেহ উদ্ধার করে পুলিশ

২৩ বছর বয়সী টেলিভিশন অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

  • ২৩ বছর বয়সী অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার তাঁর ফ্ল্যাট থেকে।ঘটনা তামিলনাড়ুর তিরুভোত্তিউরের। অভিনেত্রীর নাম পি পদ্মজা। আত্মহত্যাই করেছেন পদ্মজা,প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

২৩ বছর বয়সী অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার তাঁর ফ্ল্যাট থেকে। রবিবার ঘটনাটি ঘটছে তামিলনাড়ুর তিরুভোত্তিউরে। অভিনেত্রীর নাম পি পদ্মজা। আত্মহত্যাই করেছেন পদ্মজা,প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। এদিন পদ্মজার ফ্ল্যাটের সিলিং থেকে ঝুলন্ত অবস্থায তাঁর দেহ উদ্ধার করে পুলিশ।

তামিল টেলিভিশনের পরিচিতম মুখ পদ্মজা। বহু ছবিতেও অভিনয় করেছে সে। পুলিশ জানিয়েছে কালাদিপেটের এই ফ্ল্যাটে একাই থাকতেন অভিনেত্রী। দু মাস আগে স্বামীর সঙ্গে ওই ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন তিনি। সূত্রের খবর বিবাহ বর্হিভূত সম্পর্কের জেরে স্বামীর সঙ্গে গত মাসেই বচসা হয় অভিনেত্রীর। এরপর ফ্ল্যাট ছেড়ে চলে যায় তাঁর স্বামী পবন। তাঁদের একটি দু বছরের সন্তান রয়েছে, আপতত চেন্নাইয়ে একটি আত্মীয় বাড়িতে রয়েছে পদ্মজার ছেলে, অন্যদিকে তাঁর স্বামী অন্ধ্রপ্রদেশের থাকছিলেন।

প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, বেশ কয়েকমাস ধরেই দেনায় জর্জরিত হয়ে পড়েছিলেন পদ্মজা। শনিবার রাতে ভিডিয়ো কলে দিদিকে নিজের আর্থিক দুরাবস্থার কথা জানিয়েছিল সে, তাঁর অভিনয় কেরিয়ারও খুব ভালো চলছিল না।

দুদিন ধরে ঘরের দরজা বন্ধ ছিল। এবং আলো জ্বলে নি। সেই দেখে সন্দেহ হওয়ায় পদ্মজার বাড়ির মালিক এস.কৃষ্ণাথন পুলিশে খবর দেন। এরপর পুলিশ এসে পদ্মজার ফ্ল্যাটের দরজা ভেঙে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে তাঁর দেহ। খোঁজ চালানো হচ্ছে পদ্মজার প্রেমিকেরও। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ।

বন্ধ করুন