বাংলা নিউজ > বায়োস্কোপ > তাণ্ডব বিতর্ক : টুইট করে নিঃশর্ত ক্ষমা চাইলেন পরিচালক আলি আব্বাস জাফর
টুইট করলেন তাণ্ডব পরিচালক
টুইট করলেন তাণ্ডব পরিচালক

তাণ্ডব বিতর্ক : টুইট করে নিঃশর্ত ক্ষমা চাইলেন পরিচালক আলি আব্বাস জাফর

  • গোটা টিমের তরফে টুইট করে নিঃশর্তভাবে দর্শকদের কাছে ক্ষমা টাইলেন পরিচালক। 

আলি আব্বাস জাফর পরিচালিত ‘তাণ্ডব’ মুক্তির পর থেকেই নির্মাতা এবং অভিনেতাদের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে নেটিজেনের একাংশ। এই ঘটনার জেরে ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম কর্তৃপক্ষকে তলব করে কেন্দ্রীয় তথ্য-সম্প্রচার মন্ত্রক। এবার ওয়েব সিরিজে দর্শকদের প্রতিক্রিয়া দেখে সর্বসম্মুখে ক্ষমা চাইলেন ওয়েব সিরিজের পরিচালক আলি আব্বাস জাফর। টুইট করে তিনি জানিয়েছেন, কেন্দ্রীয় তথ্য-সম্প্রচার মন্ত্রকের তরফে জানানো হয়েছে দর্শক মহলের একাংশ ওয়েব সিরিজের বেশ কিছু কন্টেন্ট নিয়ে আপত্তি জানিয়ে অভিযোগ তুলেছেন। অনেকেই ধর্মীয় ভাবাবেগে আঘাত উঠেছে বলে অভিযোগ তুলেছেন। 

পরিচালক আরো লিখেছেন, ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ কল্পনার ওপর ভিত্তি করে তৈরি। কোনও ব্যক্তি এবং অভিনয় এবং ঘটনার সঙ্গে সাদৃশ্য পুরোপুরি কাকতালীয়। কলাকুশলীদের কারোরই আলাদা করে কোনো ধর্ম, ব্যক্তি, সম্প্রদায়, রাজনৈতিক কোনো দল অথবা ব্যক্তি, জীবিত বা মৃত কাউকে আঘাত আনার উদ্দেশ্য ছিল না। তাণ্ডবের অভিনেতা ও কলাকুশলীরা জনগণের উদ্বেগ প্রকাশ এবং ভাবাবেগে আহত হওয়ার বিষয়টি বিবেচনা করেন এবং নিঃশর্তভাবে ক্ষমা চাইলেন সকলের কাছে।

প্রসঙ্গত, ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে ‘তাণ্ডব’এর পরিচালক আলি আব্বাস জাফরের বিরুদ্ধে লখনউতে এক থানায় দায়ের হয় এফআইআর। লখনউয়ের হাজরতগঞ্জ কোতওয়ালি থানায় অভিযোগ দায়ের হয়। 

তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভেড়করের কাছে অভিযোগ জানিয়েছেন বিজেপি সাংসদ মনোজ কোটাক। ওয়েব সিরিজের পরিচালকের পাশাপাশি, প্রযোজক হিমাংশু কৃষ্ণ মেহরা, সিরিজের লেখক গৌরব সোলাঙ্কি, অ্যামাজন ইন্ডিয়ার অরিজিনাল কন্টেন্ট প্রধান অপর্ণা পুরোহিত বিরুদ্ধে এফআইআর দায়ের হয় লখনউতে।

‘তাণ্ডব’পরিচালনা করেছেন আলি আব্বাস জাফার। এই সিরিজে সইফ ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে সুনীল গ্রোভার, ডিম্বল কাপাডিয়া, গওহর খান, কৃতিকা কামরারা।

বন্ধ করুন