বাংলা নিউজ > বায়োস্কোপ > তাণ্ডব বিতর্ক : টুইট করে নিঃশর্ত ক্ষমা চাইলেন পরিচালক আলি আব্বাস জাফর

তাণ্ডব বিতর্ক : টুইট করে নিঃশর্ত ক্ষমা চাইলেন পরিচালক আলি আব্বাস জাফর

টুইট করলেন তাণ্ডব পরিচালক

গোটা টিমের তরফে টুইট করে নিঃশর্তভাবে দর্শকদের কাছে ক্ষমা টাইলেন পরিচালক। 

আলি আব্বাস জাফর পরিচালিত ‘তাণ্ডব’ মুক্তির পর থেকেই নির্মাতা এবং অভিনেতাদের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে নেটিজেনের একাংশ। এই ঘটনার জেরে ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম কর্তৃপক্ষকে তলব করে কেন্দ্রীয় তথ্য-সম্প্রচার মন্ত্রক। এবার ওয়েব সিরিজে দর্শকদের প্রতিক্রিয়া দেখে সর্বসম্মুখে ক্ষমা চাইলেন ওয়েব সিরিজের পরিচালক আলি আব্বাস জাফর। টুইট করে তিনি জানিয়েছেন, কেন্দ্রীয় তথ্য-সম্প্রচার মন্ত্রকের তরফে জানানো হয়েছে দর্শক মহলের একাংশ ওয়েব সিরিজের বেশ কিছু কন্টেন্ট নিয়ে আপত্তি জানিয়ে অভিযোগ তুলেছেন। অনেকেই ধর্মীয় ভাবাবেগে আঘাত উঠেছে বলে অভিযোগ তুলেছেন। 

পরিচালক আরো লিখেছেন, ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ কল্পনার ওপর ভিত্তি করে তৈরি। কোনও ব্যক্তি এবং অভিনয় এবং ঘটনার সঙ্গে সাদৃশ্য পুরোপুরি কাকতালীয়। কলাকুশলীদের কারোরই আলাদা করে কোনো ধর্ম, ব্যক্তি, সম্প্রদায়, রাজনৈতিক কোনো দল অথবা ব্যক্তি, জীবিত বা মৃত কাউকে আঘাত আনার উদ্দেশ্য ছিল না। তাণ্ডবের অভিনেতা ও কলাকুশলীরা জনগণের উদ্বেগ প্রকাশ এবং ভাবাবেগে আহত হওয়ার বিষয়টি বিবেচনা করেন এবং নিঃশর্তভাবে ক্ষমা চাইলেন সকলের কাছে।

প্রসঙ্গত, ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে ‘তাণ্ডব’এর পরিচালক আলি আব্বাস জাফরের বিরুদ্ধে লখনউতে এক থানায় দায়ের হয় এফআইআর। লখনউয়ের হাজরতগঞ্জ কোতওয়ালি থানায় অভিযোগ দায়ের হয়। 

তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভেড়করের কাছে অভিযোগ জানিয়েছেন বিজেপি সাংসদ মনোজ কোটাক। ওয়েব সিরিজের পরিচালকের পাশাপাশি, প্রযোজক হিমাংশু কৃষ্ণ মেহরা, সিরিজের লেখক গৌরব সোলাঙ্কি, অ্যামাজন ইন্ডিয়ার অরিজিনাল কন্টেন্ট প্রধান অপর্ণা পুরোহিত বিরুদ্ধে এফআইআর দায়ের হয় লখনউতে।

‘তাণ্ডব’পরিচালনা করেছেন আলি আব্বাস জাফার। এই সিরিজে সইফ ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে সুনীল গ্রোভার, ডিম্বল কাপাডিয়া, গওহর খান, কৃতিকা কামরারা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

থিম জঙ্গল! অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিনে কোন তারকা কী পরলেন? গাড়ি-চাপা কাণ্ডের স্মৃতি আজও অক্ষত! খেরিতে অজয় মিশ্র প্রার্থী হতেই সরব কৃষকরা ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.