বাংলা নিউজ > বায়োস্কোপ > অজয় নাকি অ্যাকশন হিরো? 'সিংঘম'কে পাত্তা না দেওয়ার গল্প ফাঁস শ্যালিকা তানিশার
শ্যালিকা তানিশার সঙ্গে 'সিংঘম'। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
শ্যালিকা তানিশার সঙ্গে 'সিংঘম'। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

অজয় নাকি অ্যাকশন হিরো? 'সিংঘম'কে পাত্তা না দেওয়ার গল্প ফাঁস শ্যালিকা তানিশার

  • বলিপাড়ার অন্যতম জনপ্রিয় অ্যাকশন হিরো হিসেবে অজয় দেবগণের জনপ্রিয়তা তর্কের ঊর্ধ্বে। তবে তা হলেও শ্যালিকা তানিশা মুখোপাধ্যায়ের কাছে অ্যাকশন হিরো হিসেবে কোনওদিনই তেমন পাত্তা পাননি 'সিংঘম'!

বলিপাড়ার অন্যতম জনপ্রিয় অ্যাকশন হিরো হিসেবে অজয় দেবগণের জনপ্রিয়তা তর্কের ঊর্ধ্বে। তবে তা হলেও স্ত্রী কাজলের ছোট বোন তানিশা মুখোপাধ্যায়ের কাছে অ্যাকশন হিরো হিসেবে কোনওদিনই তেমন পাত্তা পাননি 'সিংঘম'! এ কথা অন্য কারও নয়, স্বয়ং তানিশাই ফাঁস করেছেন এই খবর। সম্প্রতি, এক সাক্ষাৎকারে বলি-অভিনেত্রী তথা কাজলের ছোট বোন তানিশা জানান যে এত বছর যাবৎ ভগ্নিপতি অজয়কে অ্যাকশন হিরো হিসেবে নাকি ধর্তব্যর মধ্যেই আনতেন না তিনি।

চলতি মাসেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে তানিশার নতুন ছবি 'কোড নেম আব্দুল'। দীর্ঘ চার বছর পর এই ছবির মাধ্যমেই বলিপাড়ায় কামব্যাক করতে চলেছেন ' নীল অ্যান্ড নিকি' ছবির নায়িকা। জানা গেছে, পুরোদস্তুর অ্যাকশন-য়ে ভরা এই ক্রাইম-থ্রিলার ছবি। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে ফ্রি প্রেস জার্নাল-কে এহেন উক্তি করেন তিনি। বলেন, 'নিজে যেহেতু প্রথমবার অ্যাকশন ছবিতে অভিনয় করলাম, তাই এর মর্ম বুঝতে পেরেছি। নইলে এতদিন তো অজয়কে অ্যাকশন হিরো হিসেবে তেমন পাত্তাই দিইনি। এই ছবির পর এটুকু বুঝেছি যে অ্যাকশন দৃশ্যে অভিনয় করার মূলমন্ত্র হচ্ছে অভিব্যক্তি, মুখভঙ্গি। সবথেকে জরুরি সেটাই!'

তা অজয়ের থেকে কি কোনওরকম টিপস পেয়েছেন তানিশা? জবাবে বলি-সুন্দরী হেসে উঠে বলেন, 'একদম না! অজয়ের সঙ্গে দেখা করলে বুঝবেন ও টিপস দেওয়ার বান্দাই নয়। ও বরং বেশি শোনে। আর আমি থাকলে তো সমানে আমিই বকে যাই নাগাড়ে!' 

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন তানিশা। তবে বর্তমানে অনেকটাই সুস্থ তিনি। শিরে শিরে সেরে উঠছেন। হিন্দুস্তান টাইমসকে এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন কিছুদিন আগে এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। বেশ ভিড় ছিল সেখানে।পাপারাৎজিদের অনুরোধে মাস্ক খুলে ক্যামেরার সামনে পোজও দিয়েছিলেন। অভিনেত্রীর নিজের ধর্ণা সেখান থেকে করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। তবে কথাশেষে তাঁর আসিস, 'আমার শরীরে জ্বর নেই। অসুস্থতাও তেমন নেই। করণের দুটো টিকা নেওয়া। তাই আশা করছি দ্রুত সেরে উঠব'।

বন্ধ করুন