বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডে ফের করোনার থাবা, আক্রান্ত কাজলের বোন তানিশা মুখোপাধ্যায়
কাজল এবং তনুজার সঙ্গে তানিশা।

বলিউডে ফের করোনার থাবা, আক্রান্ত কাজলের বোন তানিশা মুখোপাধ্যায়

  • বাড়িতে আপাতত আইসোলেশনে রয়েছেন তানিশা মুখোপাধ্যায়।

বলিউডে করোনার থাবা অব্যাহত। করোনা ভাইরাসে আক্রান্ত অভিনেত্রী তানিশা মুখোপাধ্যায়। ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন তিনি। পোস্টে তানিশা লিখেছেন, ‘সবাইকে জানাচ্ছি, আমি করোনা ভাইরাসে আক্রান্ত। এই মুহূর্তে নিজেকে সকলের থেকে আলাদা করে রাখছি’। 

বাড়িতে আপাতত আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। করোনা পরিস্থিতি কিছুটা সামলে উঠতেই কিছুদিন আগে কাজে যোগ দিয়েছিলেন তানিশা। মাস খানেক আগেই ডিম্বাণু সংরক্ষণের কথা প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। বিষয়টি নিয়ে বেশ চর্চাও হয়েছিল বলি পাড়ায়।

তানিশা মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম পোস্ট
তানিশা মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম পোস্ট

‘Sssshhh...’ ছবি দিয়ে ২০০৩ সালে বলিউডে ডেবিউ করেন তানিশা। নীল অ্যান নিকি, সরকার, ট্যাঙ্গো চার্লি এবং ওয়ান টু থ্রি-র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। বিগ বসের ৭ নম্বর সিজেনে অংশগ্রহণ করেছিলেন তিনি। খতরো কে খিলাড়ি ৭ -এ ও অংশগ্রহণ করতে দেখা যায় তাঁকে। অভিনেত্রী তনুজার মেয়ে এবং কাজলের বোন তানিশা মুখোপাধ্যায়।

তনিশা বরাবরই বলে এসেছেন, কাজল তাঁর দ্বিতীয় মা। জীবনের সমস্ত কাজে দিদির সম্মতি তাঁর কাছে কতটা প্রাধান্য পায়। যদিও, দিদির পদাঙ্ক অনুসরণ করে বলিউডে পা রাখলেও সেভাবে সাফল্য পাননি তনিশা। বিগ বসে-ও দেখা গিয়েছিল তাঁরে। ফাইনালে পৌঁছে হেরে গিয়েছিলেন গওহর খানের কাছে।

 

 

বন্ধ করুন