বাংলা নিউজ > বায়োস্কোপ > তানিশকের অ্যাড লাভ জিহাদেকে সমর্থন করে, দাবি কঙ্গনার
তানিশকের বিজ্ঞাপন
তানিশকের বিজ্ঞাপন

তানিশকের অ্যাড লাভ জিহাদেকে সমর্থন করে, দাবি কঙ্গনার

  • এই অ্যাড নিয়ে বিভক্ত টুইটার। 

 দ্বন্দ্ব বিবাদ এবং তর্ক বিতর্কের অবসান ঘটিয়ে অবশেষে কার্যত বাধ্য হয়েই নিজেদের সাম্প্রতিক বিজ্ঞাপনটি সরিয়ে নিতে বাধ্য হলো জুয়েলারি প্রস্তুতকারী সংস্থা তানিশক।  কদিন আগেই নিজেদের ' একাত্মম '( Ekatvam ) প্রোডাক্ট লাইনের বিজ্ঞাপনটি সোশ্যাল মিডিয়ায় নিয়ে আসে সংস্থাটি। কিন্তু ভাইরাল হওয়া সেই বিজ্ঞাপন নিয়ে দুইভাগে বিভক্ত হয়ে যান নেটিজেনরা। 

৪৫ সেকেন্ডের এই বিজ্ঞাপনে দেখা গিয়েছে এক মুসলমান পরিবারের গৃহবধূর সাধ ভক্ষণ অনুষ্ঠান পালিত হয়েছে দক্ষিণ ভারতীয় পদ্ধতিতে। এতেই দেখা যায় বিপত্তি।শুরু হয়ে যায় # বয়কট তানিশক ক্যাম্পেন। 

বলি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। লেখেন ,'নিজের শশুরবাড়িতে একজন হিন্দু সন্তান সম্ভবা গৃহবধূ নিজের সংস্কৃতিকে প্রকাশ করতে এত ইতস্তত বোধ করবেন কেন ? তাহলে কি ওই মহিলাকে নিছকই সন্তান উৎপাদনের যন্ত্র হিসেবে চিহ্নিতকরণের চেষ্টা চলছে ? ' তীব্র প্রতিবাদ করে সম্পূর্ণ প্রদর্শনটিকে লাভ জিহাদের সামিল এবং সেক্সিজম বলে অভিহিত করেন বিতর্কিত অভিনেত্রী। 

অপর দিকে রিচা চাড্ডা বিজ্ঞাপনটির প্রশংসা করেছেন। 

অভিনেত্রী দিব্যা দত্ত , (তাঁরই কণ্ঠস্বর এই বিজ্ঞাপনে ব্যবহৃত হয়েছে ) এমন সম্প্রীতির বার্তা মূলক সুন্দর নিবেদনকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্তে আবার রীতিমতো হতাশা প্রকাশ করেন। অনেক নেটিজেনের দাবি যে দক্ষিণপন্থীদের রোশের মুখে পড়ে সম্প্রীতির বার্তা দেওয়া বিজ্ঞাপন প্রত্যাহার করল তানিশক, যেটা টাটার মতো সংস্থার থেকে অনভিপ্রেত।

 

বন্ধ করুন