বাংলা নিউজ > বায়োস্কোপ > থামছে না তথাগতর ‘নটী’ বিতর্ক! মোদী-শাহ-দিলীপকে নিয়ে বৈঠকের পালটা হুমকি তনুশ্রীর

থামছে না তথাগতর ‘নটী’ বিতর্ক! মোদী-শাহ-দিলীপকে নিয়ে বৈঠকের পালটা হুমকি তনুশ্রীর

 তনুশ্রী। (সৌজন্যে- ফেসবুক)

তথাগতর 'নগরীর নটী' কটাক্ষের উপযুক্ত জবাব দিলেন তনুশ্রী। বিজেপির অন্দরের কলহ সামনে আসতেই চাঞ্চল্য সবমহলে। 

তথাগত রায়ের একটা টুইট করে মঙ্গলবার থেকে কার্যত শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিজেপির নায়িকা প্রার্থীদের ‘নগরীর নটী’ বলে কটাক্ষ করেছিলেন বিজেপির বর্ষীয়ান নেতা, শুধু তাই নয় সেই টুইটে শ্রাবন্তী-তনুশ্রী-পায়েলদের বিরুদ্ধে পার্টির টাকায় ‘কেলি করবার’ অভিযোগও আনেন তিনি। এই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা শ্রাবন্তী আগেই মুখ খুলেছেন, এবার জবাব দিলেন তনুশ্রী চক্রবর্তী। 

বুধবার টুইটারের দেওয়ালেই তথাগত রায়ের কটূক্তির তীব্র নিন্দা করেন শ্যামপুরের পরাজিত বিজেপি প্রার্থী। নরেন্দ্র মোদী, অমিত শাহ, কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষের মতো কেন্দ্র ও রাজ্যের শীর্ষ নেতাদের সঙ্গে এই বিষয় নিয়ে বৈঠক করার পালটা হুমকিও দেন তনুশ্রী।

টুইটারের দেওয়ালে তনুশ্রী লেখেন- আত্মসম্মান সচেতন নারী হিসাবে আমি এই টুইটটা লিখছি। গতকাল নারীদের নিয়ে একটি অসংবেদনশীল মন্তব্য করা হয়েছে। প্রয়াত সুষমাজি, স্মৃতিজি-র মতো মহান নেত্রীও এই বিজেপি পরিবারে ছিলেন বা আছেন।এই ধরণের মন্তব্য মেয়েদের জন্য অসম্মানজনক, যাঁরা আজীবন সম্মান নিয়ে কাজ করেছে'। তথাগত রায় বিরূপ মন্তব্য করলেও দল কিন্তু নারীদের সম্মান দেয় কথা মনে করিয়ে দিতে ভোলেননি তনুশ্রী।

তিনি আরও লেখেন- পাবলিক প্ল্যাটফর্মে তথাগত রায়ে এই ধরণের মন্তব্য আমাদের তিনজনকে শুধুই অপমানিত করেনি, আহতও করেছে। পার্টির কর্মকর্তা হিসাবে আমি নিশ্চিত এই বিষয়টি নিয়ে আমরা আভ্যন্তরীণ আলোচনা করব কারণ আমি ব্যক্তিগত ভাবে বিজেপি-র মতাদর্শকে সম্মান করে এসেছি, এখনও করি। বিশ্বাস করি, নীতিগত দিক থেকে এখনও বিচ্যুত হয়নি’। এরপরই নরেন্দ্র মোদী, অমিত শাহ, কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষকে ট্যাগ করে তনুশ্রী। সব শেষে লেখেন- ভারত মাতা কি জয়। 

শ্রাবন্তী গতকালই এক সংবাদ চ্যানলে তথাগত রায়ের উদ্দেশে পালটা প্রশ্ন ছুঁড়ে দেন। বলেন, ‘আপনার কাছে কি প্রমাণ আছে, আমরা ভোটের টাকায় বেড়িয়েছি বা কেলি করেছি! যদি থাকে, তা হলে প্রমাণ দিয়ে তবেই কথা বলুন।’ তথাগতর মন্তব্যের কড়া সমালোচনা করেন পায়েল সরকারও। 

বায়োস্কোপ খবর

Latest News

'সরকারি টাকায় সব হজম করছে', SSC বিচারপতিদের তোপ মমতার, দেখালেন আত্মহত্যার জুজু ‘‌চাকরি বাতিলের রায়ের পিছনে বিজেপির ষড়যন্ত্র কোথায়?‌’‌ মমতাকে প্রশ্ন ছুঁড়লেন শাহ লাউ রান্না করে খোসা ফেলবেন না! জেল্লা ঠিকরে পড়বে মুখে এভাবে মাখলে, রইল টিপস জওয়ানের গানে নাচ মোহনলালের, মুগ্ধ শাহরুখ লিখলেন ‘তুমিই জিন্দা বান্দা’ পাকিস্তান হারলেও বিশ্বরেকর্ড ক্যাপ্টেন বাবর আজমের, বহু পিছিয়ে রোহিত-কোহলি IPL 2024 মরশুমের প্রায় অর্ধেক শেষ, কোন ৪টি দল প্লে অফের দৌড়ে সকলকে পিছনে ফেলেছে বাড়িতে সারাক্ষণ রাগারাগি? বেডরুম নিয়ে এই ভুল করছেন না তো! বাস্তুটিপস রইল ‘‌অভিষেককেও তো খুন করতে গিয়েছিলি’‌, বীরভূম থেকে বিস্ফোরক দাবি করলেন মমতা কিষাণগঞ্জ লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য 'কংগ্রেসের শাসনে হনুমান চালিসা শোনাও অপরাধ', বিরোধীদের তোপ মোদীর

Latest IPL News

ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.