বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিনয় থেকে ব্রেক নিলেন অন্তঃসত্ত্বা তনুশ্রী, 'ভবতারিণী'র ভূমিকায় এবার কে?
অভিনয় থেকে বিরতি নিলেন তনুশ্রী (ছবি-ইনস্টাগ্রাম)
অভিনয় থেকে বিরতি নিলেন তনুশ্রী (ছবি-ইনস্টাগ্রাম)

অভিনয় থেকে ব্রেক নিলেন অন্তঃসত্ত্বা তনুশ্রী, 'ভবতারিণী'র ভূমিকায় এবার কে?

  • বিদায়বেলায় তনুশ্রীকে ভালোবাসায় ভরিয়ে দিল ‘করুণাময়ী রাণী রাসমণি’ টিম।

অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য মা হতে চলেছেন, গত মাসেই সামনে এসেছিল এই খবর। এতদিন ‘করুণাময়ী রানি রাসমণি' ধারাবাহিকে মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করে দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছেন তনুশ্রী। কিন্তু প্রেগন্যান্সির জন্য আপতত অভিনয় থেকে বিরতি নিলেন তনুশ্রী। জানা যাচ্ছে এই মুহূর্তে প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন অভিনেত্রী। মা হওয়ার দ্যুতি চোখেমুখে, খুব সাবধানেই শ্যুটিং করছিলেন এতদিন। কিন্তু এবার ছুটি নেওয়ার পালা। 

রবিবার ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের ফেয়ারওয়েলের একটি ছবি পোস্ট করে এই বিরতির ঘোষণা সারলেন অভিনেত্রী। তনুশ্রীর শেয়ার করা ছবিতে ফুলের তোড়া হাতে দেখা গিয়েছে হবু মা-কে। ছবিতে রয়েছেন ‘রামকৃষ্ণ’ অর্থাৎ অভিনেতা সৌরভ সাহা এবং সিরিয়ালে সদ্য পা রাখা ‘সারদামণি’ সন্দীপ্তা সেন। সৌরভ হাতে ধরে রয়েছেন একটি চকোলেটের প্যাকেট, নিঃসন্দেহে সেটি তনুশ্রীকেই উপহার দিয়েছে টিম, ছবিতে ‘করুণাময়ী রানি রাসমণি উত্তরপর্ব'-এর ক্যামেরার পিছনের একঝাঁক মুখও ধরা দিলেন। এই ছবির ক্যাপশনে তনুশ্রী লিখেছেন, ‘এমন একটা টিম পেয়েছিলাম, আমি আশীর্বাদধন্য। এই পরিবারের অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ।’ টিমের সকলকে এবং সংশ্লিষ্ট চ্যানেল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন তনুশ্রী।

এই পোস্টের কমেন্ট বক্সে সকলেই লিখেছেন, 'ভবতারিণী'র ভূমিকায় তনুশ্রীকে কতটা মিস করবে তাঁরা, কিন্তু অভিনেত্রীর মাতৃত্বকালীন এই ছুটির জন্য শুভকামনাও জানিয়েছেন সকলেই। জানা যাচ্ছে, এবার তনুশ্রীর জুতোয় পা গলাতে চলেছে রুম্পা। নতুন ভবতারিণী হিসাবে দর্শক দেখবে তাঁকে। 

গত মাসে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিশ্চিত করে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘মায়ের চরিত্রে অভিনয় করতে করতেই খবর পাই যে আমি সন্তানসম্ভবা, তাই আমি মনে করি, মা ভবতারিণীর আশীর্বাদেই সব হয়েছে’। বছর আড়াই আগেই সাত পাকে বাঁধা পড়ছিলেন তনুশ্রী, তাঁর বরও টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ- পরিচালক শমীক। নায়িকা জানিয়েছেন, সন্তানের জন্য পরিকল্পনা করেননি, আচমকাই পেয়েছেন এই সুখবর।

মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে খুব শীঘ্রই ফের সেটে ফিরতে ইচ্ছুক তনুশ্রী। জানিয়েছেন, ‘সন্তান হওয়ার ছ’মাস পর থেকেই নিজেকে গ্রুম করা শুরু করব। তারপর আবার কাজে ফিরব’। অভিনয়ের মধ্যে না থাকলে ‘আমিত্ব’ হারিয়ে ফেলবেন তনুশ্রী, তাই সংসার-সন্তান সামলানোর পাশাপাশি কেরিয়ারটাও ব্যালেন্স করে চলতে চান। 

‘বয়েই গেল’, ‘রাঙা মাথায় চিরুনি’, ‘ত্রিনয়নী’, ‘জয়ী’, ‘জয় বাবা লোকনাথ’, ‘কী করে বলব তোমায়’-এর মতো একাধিক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন তনুশ্রী ভট্টাচার্য। 

বন্ধ করুন