বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash-Nusrat: 'তোদের দু'জনের জন্য খুশি', নুসরতের পাশাপাশি ছেলে হওয়ায় যশকেও শুভেচ্ছা তনুশ্রীর!
নুসরত ও যশের জন্য খুব খুশি তনুশ্রী। 
নুসরত ও যশের জন্য খুব খুশি তনুশ্রী। 

Yash-Nusrat: 'তোদের দু'জনের জন্য খুশি', নুসরতের পাশাপাশি ছেলে হওয়ায় যশকেও শুভেচ্ছা তনুশ্রীর!

  • তনুশ্রীর পোস্ট ভাইরাল হল নিমেষে। 

বৃহস্পতিবার মা হয়েছেন নুসরত জাহান। ছেলের জন্ম দিয়েছেন কলকাতার এক বেসরকারি হাসপাতালে। আপাতত সুস্থ আছেন মা-ছেলে দু'জনেই। যশ নিজের মুখেই জানিয়েছেন সেকথা। নুসরতের ছেলের জন্মের খবর সামনে আসার পর থেকেই শুভেচ্চার বন্যা সোশ্যাল মিডিয়ায়। মিমি, তনুশ্রী, শ্রাবন্তীরা শুভেচ্ছা জানিয়েছেন নতুন মা-কে। 

তবে, তনুশ্রী চক্রবর্তীর অভিনন্দন বার্তা সকলের মনে প্রশ্ন এনে দিয়েছে। নিজের স্টোরিতে, শ্রাবন্তী ও নুসরতের সঙ্গে একটি ছবি শেয়ার করে তনুশ্রী লিখেছেন, ‘শুভেচ্ছা নুসরত। আমি তোদের দু'জনের জন্য খুব খুশি।’ প্রেগন্যান্সির সময়ে নুসরতের পাশে সর্বক্ষণ থাকলেও এখনও নিজেদের সম্পর্ককে কোনও নাম দেননি যশ। এমনকী, নুসরত নিজের সন্তানের পিতৃ পরিচয়ও জানাননি। তাই প্রশ্ন উঠছে তাহলে কি নাম না করে যশকেও বার্তা দিলেন অভিনেত্রী। প্রকাশ্যেই শিলমোহর দিলেন যশ আর নুসরতের সম্পর্ককে?

তনুশ্রীর ইনস্টা স্টোরি।
তনুশ্রীর ইনস্টা স্টোরি।

নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তীও। নুসতের নতুন ‘বোনুয়া’ এই দুই অভিনেত্রী। প্রেগন্যান্সির গোটা সময়টায় মিমির সঙ্গে দূরত্ব বাড়ায় তনুশ্রী আর শ্রাবন্তীর সঙ্গেই দেখা গিয়েছিল নুসরতকে। অন্য দিকে, যশ আর তনুশ্রীর বন্ধুত্বও খুব ভালো। তাই মনে করা হচ্ছে, নিজের পোস্টে যশকেও একেবারে শুভেচ্ছা জানিয়ে দিলেন। 

রাজ্যের বাইরে থাকায় নুসরতের ডলিভারির সময় থাকতে পারেননি মিমিও। তাই সোশ্যাল মিডিয়াতেই বোনুয়াকে আদর ও ভালোবাসা জানিয়েছেন। টুইট করেছেন নুসরতকে ট্যাগ করে। 

এখন অপেক্ষা নুসরতের ছেলের মুখ দেখার! আপনাদেরও তেমনটাই ইচ্ছে তো?

বন্ধ করুন