বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT 3: পয়সা দিয়ে দেখতে হবে বিগ বস OTT ৩, আপনি চাইলে প্রবেশ বন্ধ হবে সেলেবদের

Bigg Boss OTT 3: পয়সা দিয়ে দেখতে হবে বিগ বস OTT ৩, আপনি চাইলে প্রবেশ বন্ধ হবে সেলেবদের

পয়সা দিয়ে দেখতে হবে বিগ বস OTT ৩

Bigg Boss OTT 3: আসছে বিগ বস OTT ৩। তার আগে প্রকাশ্যে এল এবারের এই সিজনের শোয়ের কন্সেপ্ট। কারা থাকতে পারেন প্রতিযোগী হিসেবে?

বিগ বস OTT ৩ শুরু হতে চলেছে শীঘ্রই। এবারের এই সিজন নিয়ে উত্তেজনা তুঙ্গে। আর হবে নাই বা কেন এটা ভারতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো। তবে এবার কাদের এই শোতে প্রতিযোগী হিসেবে দেখা যাবে? কী কী জানা যাচ্ছে শো প্রসঙ্গে?

আরও পড়ুন: 'সংখ্যালঘু বলেই...' ফেসবুক পোস্টকে ঘিরে বিতর্কে জড়ালেন ২ নাট্যকর্মী, কৌশিক প্রশ্ন তুললেন গুলশানারার নাগরিকত্ব নিয়ে

কারা থাকতে পারেন এবার বিগ বস OTT ৩ -তে?

এতদিন কানাঘুষোয় শোনা গিয়েছে যে কৃতি শ্যাননের বোন নূপুর শ্যানন, অনুষা ডান্ডেকর থাকবেন প্রতিযোগী হিসেবে। এবার তাঁদের সঙ্গে আরও কিছু নামও শোনা যাচ্ছে যাঁদের এবার বিগ বস OTT ৩ এ প্রতিযোগী হিসেবে দেখা গেলেও যেতে পারে।

এই বিষয়ে সূত্রের তরফে ইটাইমস জানতে পেরেছে তনুশ্রী দত্ত, উষ্মে চক্রবর্তী, অহনা দেওল, ত্রিশলা দত্ত, ভাব্য গান্ধী সহ আরও অনেকের সঙ্গে আলোচনা চলছে। এবার এই অভিনেতা, অভিনেত্রীদের নাম প্রতিযোগী হিসেবে থাকতে পারে বলে প্রকাশ্যে আসায় আরও চর্চা শুরু হবে। যদিও কাদের দেখা যাবে কাদের নয় সেটা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি।

এবার বিগ বস OTT ৩ এর কন্সেপ্ট কী হবে?

এই বিষয়ে সূত্রের তরফে জানানো হয়েছে এবারের বিগ বসের OTT এর সিজন আরও বড় আকারে অনেক চমক নিয়ে আসতে চলেছে। সাবস্ক্রিপশন প্ল্যান ঢুকছে এবার। এই প্ল্যান দিয়ে টাকা বানানোর পরিকল্পনা নেই এই শোয়ের নির্মাতাদের। তবে তাঁরা ফেক ফ্যান ফলোয়িং আটকাতে চান। কোনও PR প্ল্যান এবার কোনও প্রতিযোগীকে সাহায্য করতে পারবে না বলেও তিনি দাবি করেছেন।

আরও পড়ুন: গেরোয় শাহরুখের প্রযোজনা সংস্থা! রেড চিলিজের নাম করে চলছে প্রতারণা, সচেতন করে কী লিখল?

আরও পড়ুন: নড়বড়ে স্ক্রিপ্টেই জমল না Mr & Mrs Mahi-র রসায়ন! ছয়দিনে বক্স অফিসে কত তুলল রাজকুমার-জাহ্নবীর ছবি?

অনেক সময় বিগ বসের খেলার ধরণ সোজা হয়ে যায়, এবং প্রতিযোগীরা তাঁদের আসল চেহারা বাইরে আনা থেকে নিজেদের আটকান। কিন্তু এবার এর সেটা হবে না বলে মনে করছেন তিনি। এমনকি কোনও সোশ্যাল মিডিয়া পেজ কোনও সমর্থন করতে পারবে না।

এবারের বিগ বস OTT ৩ সঞ্চালনা করবেন অনিল কাপুর। সলমন খানকে সরিয়ে তিনি এবার এই গুরুভার নিয়েছেন। একই সঙ্গে জানা গিয়েছে যখন এই শো লঞ্চ করা হবে তখন প্রতিযোগীদের এন্ট্রি পাওয়ার জন্য আগে সাবস্ক্রাইবারদের থেকে সবুজ সংকেত নিতে হবে। তাঁরা অনুমতি দিলে তবেই তাঁরা প্রবেশাধিকার পাবেন।

বায়োস্কোপ খবর

Latest News

ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ? সচিনের সর্বোচ্চ টেস্ট রানের রেকর্ড ভেঙে দিতে পারেন রুট-বড় দাবি ইংরেজ প্রাক্তনীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.