বাংলা নিউজ > বায়োস্কোপ > আমার কিছু হলে নানা পাটেকর এবং ওর বলিউড মাফিয়া সঙ্গীরা দায়ী থাকবে: তনুশ্রী দত্ত
ফের বিস্ফোরক পোস্ট তনুশ্রীর

আমার কিছু হলে নানা পাটেকর এবং ওর বলিউড মাফিয়া সঙ্গীরা দায়ী থাকবে: তনুশ্রী দত্ত

  • বলিউড 'মাফিয়াদের' ছবি দেখবেন না, তাঁদের পুরোপুরি বয়কট করুন বলে নিজের সোশ্যাল হ্যান্ডেলের পোস্টে দাবি করেছেন তনুশ্রী দত্ত। 

নানা পাটেকর-সহ বলিউডের একাংশের বিরুদ্ধে তোপ দাগলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। বলিউড অভিনেত্রী বলেন, তাঁর সঙ্গে যদি কোনও কিছু ঘটে যায়, তাহলে দায়ী থাকবেন নানা পাটেকর এবং তাঁর আইনজীবী, সহযোগীরা।

নেটমাধ্যমে নিজের ছবি শেয়ার করে তনুশ্রী লেখেন, ‘যদি আমার সঙ্গে কখনও কিছু হয়ে থাকে তাহলে মি টু-এ অভিযুক্ত নানা পাটেকর, তাঁর আইনজীবী, সহযোগীরা এবং তাঁর বলিউড মাফিয়া বন্ধুরা দায়ী হবে! বলিউডের মাফিয়া কারা? একই ব্যক্তি, যাদের নাম এসএসআর (সুশান্ত সিং রাজপুত) মৃত্যু মামলায় ঘন ঘন উঠে এসেছে (উল্লেখ্য, সকলেরই একই ফৌজদারি আইনজীবী)। তাদের সিনেমা দেখবেন না, তাদের সম্পূর্ণ বর্জন করুন এবং ভয়ঙ্কর প্রতিহিংসা নিয়ে তাদের অনুসরণ করুন।’

আরও পড়ুন: দুধ সাদা বিছানায় শুয়ে লুটোপুটি খাচ্ছেন অমিশা! এই ছবিতে ঝড় উঠেছে নেটমাধ্যমে

তনুশ্রী দত্ত ইনস্টাগ্রাম পোস্ট
তনুশ্রী দত্ত ইনস্টাগ্রাম পোস্ট

তিনি আরও যোগ করেন, ‘সমস্ত ইন্ডাস্ট্রির মুখ এবং সাংবাদিকদের পিছনে যেও, যারা আমার সম্পর্কে ভুয়া খবর ছড়ায় এবং জনসংযোগের লোকজন, জঘন্য অপপ্রচারের পিছনেও যেও। এদের সকলের পিছনে যেও! এদের জীবনকে নরক বানিয়ে দিও। কারণ এরা সবাই আমাকে হয়রান করেছে। আইন ও বিচারে হয়তো আমি ব্যর্থ। কিন্তু মহান মানুষের প্রতি আমার আস্থা আছে। জয় হিন্দ... চললাম! আমার দেখা হবে।’

প্রসঙ্গত, ২০১৮ সালে 'মি টু'-র অভিযোগে যখন সরব হন তনুশ্রী দত্ত, সেই সময় তিনি নানা পাটেকর, কোরিওগ্রাফার গণেশ আচার্য এবং পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ করেছিলেন। তাঁর অভিযোগ, একটা শ্যুটিং করার সময় অভিনেত্রীর সঙ্গে অনুপযুক্ত আচরণ করেছিলেন তাঁরা। যা নিয়ে বলিউড জুড়ে জোর শোরগোল পড়ে গিয়েছিল। 

 

বন্ধ করুন